ঢাকা, বাংলাদেশ   শনিবার ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

ধর্ষণের শিকার হয়ে অন্তঃসত্ত্বা ১২ বছরের কিশোরী

প্রকাশিত: ১৪:০৬, ১৮ মার্চ ২০২৪

ধর্ষণের শিকার হয়ে অন্তঃসত্ত্বা ১২ বছরের কিশোরী

২ ঘণ্টার মধ্যে অভিযুক্তকে গ্রেপ্তার করেছে র‌্যাব

পটুয়াখালীর দুমকিতে ধর্ষণে ১২ বছরের এক কিশোরী অন্তঃসত্ত্বা হওয়ার ঘটনায় মামলা হয়েছে। এর ১২ ঘণ্টার মধ্যে অভিযুক্তকে গ্রেপ্তার করেছে র‌্যাব। সোমবার (১৮ মার্চ) র‌্যাব-৮-এর এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

গ্রেপ্তার হওয়া মো. দুলাল খন্দকার (৩৫) দুমকি থানার শ্রীরামপুর ইউনিয়নের বাসিন্দা। তাকে বরগুনা জেলার ফুলঝুঁড়ি এলাকা থেকে গ্রেপ্তার করা হয়।

র‌্যাব জানায়, ভুক্তভোগী কিশোরীর বাবা রবিবার (১৭ মার্চ) দুলাল খন্দকারকে আসামি করে মামলা করেন।আসামিকে দুমকি থানায় হস্তান্তর করা হয়েছে।

আরও পড়ুন : নতুন উপায়ে চোরাচালান, যাত্রীর কাছে ৪০ লাখ টাকার স্বর্ণ উদ্ধার

স্থানীয়রা জানান, মা না থাকায় ওই কিশোরী তার বাবা এবং দাদির সঙ্গে বসবাস করে। সে স্থানীয় একটি স্কুলের সপ্তম শ্রেণির ছাত্রী। তার বাবা কাজের প্রয়োজনে সারা দিন বাইরেই থাকেন। গত আট মাস আগে তার দাদির অনুপস্থিতিতে ঘরে ঢুকে ওই কিশোরীকে ভয় দেখিয়ে ধর্ষণ করে অভিযুক্ত।

ভুক্তভোগী ওই কিশোরী জানায়, ঘটনার সময় অভিযুক্ত তাকে জড়িয়ে ধরে মোবাইল ফোনে ছবি তুলে রাখে। এ ঘটনা কাউকে জানাতে চাইলে বাবা, দাদি, চাচা ও তাকে হত্যার হুমকি দেন তিনি। তাই ভয়ে কাউকে কিছু জানাতে পারেনি ভুক্তভোগী।

দুমকি থানার অফিসার ইনচার্জ (ওসি) তারেক মো. আবদুল হান্নান গ্রেপ্তারের সত্যতা নিশ্চিত করে জানান, আসামিকে আজ সোমবার (১৮ মার্চ) আদালতে সোপর্দ করা হবে।

এবি 

×