ঢাকা, বাংলাদেশ   শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

টাঙ্গাইল সদর উপজেলা সমিতি ঢাকা

শাহ আলম ও মাহবুব সম্পাদক

প্রকাশিত: ১৬:৪৫, ২৬ নভেম্বর ২০২২; আপডেট: ১৭:৫৮, ২৬ নভেম্বর ২০২২

শাহ আলম ও মাহবুব সম্পাদক

হামলা

অধ্যাপক ডা. শাহ আলমকে সভাপতি ও মেজর (অব.) মাহবুব হায়দারকে সাধারণ সম্পাদক করে টাঙ্গাইল সদর উপজেলা সমিতি ঢাকার ৫৩ সদস্যের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। একই সঙ্গে ৫ সদস্যের উপদেষ্টা কমিটিও ঘোষণা করা হয়েছে।

সম্প্রতি ঢাকার একটি অভিজাত হোটেলে আয়োজিত সমিতির আহ্বায়ক ডা. শাহ আলমের সভাপতিত্বে অনুষ্ঠিত এক সভায় এ কমিটির নাম ঘোষণা করা হয়। কমিটিতে সাবেক সচিব আজহার আলী তালুকদার,  সাবেক অতিরিক্ত সচিব শওকত আলী খান, ডা. আজহারুল ইসলাম, মো. আশরাফ আলী ও ডা. মির্জা নাহিদ হোসেন বন্যাকে সহসভাপতি এবং ইন্জিনিয়ার সেলিম রেজা, শামসুল আলম কমল ও মোহাম্মদ সামসুল হককে যুগ্ম সাধারণ সম্পাদক করা হয়েছে। 

কমিটির উপদেষ্টারা হলেন- সানোয়ার হোসেন এমপি, এসএম রিজভী, জাকির হোসেন, বাহারুল ইসলাম তালুকদার মিন্টু ও এমদাদুল হক সরকার।

কমিটির অন্যান্যরা হলেন- অর্থ সম্পাদক মাহমুদুল হক শামীম, সাংগঠনিক সম্পাদক আবদুল মজিদ, দফতর সম্পাদক মোল্লা জমির উদ্দিন, প্রচার ও প্রকাশনা শফি মাহমুদ মুকুল চৌধুরী, ধর্ম বিষয়ক জি এ নুরী, স্বাস্থ্য বিষয়ক ডা. ইমরুল হাসান খান, মুক্তিযুদ্ধ বিষয়ক আবদুর নুর রাকিব রবিন, সাহিত্য সাময়িকি রোকেয়া ইসলাম, আইন এড. রেজাউল ইসলাম, ক্রীড়া অ্যাডভোকেট আরিফ হোসেন, মহিলা মেহের নিগার তন্ময়, মানব সম্পদ রুহুল আমিন, ছাত্র কল্যাণ শাহজাদা সেলিম, সমাজ কল্যাণ ইন্জি. আবদুর রশীদসহ নির্বাহী সদস্য অধ্যাপক ডা. কিশোয়ার সুলতানা, জামাল উদ্দিন জামাল, মাহবুব শাহীন, হুমায়ুন কবির, আবু সাইদ জোয়ারদার, অধ্যাপক আবদুল জলিল আনছারী, আবদুর রশীদ সিদ্দিকী, প্রকৌশলী আবদুর রশীদ, মিজানুর রহমান (ওসি) প্রমুখ।

 

এসআর

×