ঢাকা, বাংলাদেশ   সোমবার ১৭ জুন ২০২৪, ৩ আষাঢ় ১৪৩১

ওয়ালটন-বিএসপিএ স্পোর্টস কার্নিভালের পুরস্কার বিতরণ

প্রকাশিত: ২০:৩৫, ২৬ মে ২০২৪

ওয়ালটন-বিএসপিএ স্পোর্টস কার্নিভালের পুরস্কার বিতরণ

পুরস্কার নিচ্ছেন জনকণ্ঠের রুমেল খান

বাংলাদেশ স্পোর্টস প্রেস অ্যাসোসিয়েশনের (বিএসপিএ) বার্ষিক আন্তঃক্রীড়া উৎসব ‘ওয়ালটন-বিএসপিএ স্পোর্টস কার্নিভাল-২০২৪’ এর সমাপনী অনুষ্ঠান আজ রবিবার বাংলাদেশ অলিম্পিক অ্যাসোসিয়েশন ভবনের ডাচ বাংলা ব্যাংক অডিটোরিয়ামে অনুষ্ঠিত হয়েছে। এবার ৭টি ডিসিপ্লিনের ১৩টি ইভেন্টে শতাধিক বিএসপিএ সদস্য অংশ নেন। প্রতিবারের মতো এবারও সেরা খেলোয়াড়দের মধ্য থেকে বেছে নেওয়া হয়েছে বিএসপিএ স্পোর্টস ম্যান অব দ্য ইয়ার ২০২৪। এই পুরস্কার জিতেছেন দৈনিক স্পষ্টবাদীর মজিবুর রহমান। তার হাতে তুলে দেওয়া হয় আব্দুল মান্নান লাডু ট্রফি ও অর্থ পুরস্কার। প্রথম রানারআপ হয়েছেন দৈনিক খবরের কাগজের মাহমুদুন্নবী চঞ্চল এবং দ্বিতীয় রানারআপ হয়েছেন দৈনিক জনকণ্ঠের রুমেল খান।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ওয়ালটন গ্রুপের সিনিয়র এক্সিকিউটিভ ডিরেক্টর এফএম ইকবাল বিন আনোয়ার (ডন) ও সিনিয়র ডেপুটি এক্সিউটিভ ডিরেক্টর রবিউল ইসলাম মিল্টন। এছাড়া জাতীয় ক্রীড়া পুরস্কারপ্রাপ্ত ফুটবলার আব্দুল গাফফার ও জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক মিনহাজুল আবেদীন নান্নু উপস্থিত ছিলেন। বিএসপিএ সাধারণ সম্পাদক মো. সামন হোসেনের সঞ্চালনায় এই অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিএসপিএ সভাপতি রেজওয়ান উজ জামান রাজিব।

অতিথিদের সঙ্গে মঞ্চে সব পুরস্কারজয়ী প্রতিযোগীরা
জনকণ্ঠের রুমেল খান এবার দুটি পদক জেতেন (টেবিল টেনিস একক ও দ্বৈতে)। তিনি এর আগে ৪ বার বিএসপিএর বর্ষসেরা ক্রীড়াবিদ প্রথম রানারআপ (২০১৯, ২০২০, ২০২২ ও ২০২৩) হলেও এবার এই প্রথম দ্বিতীয় রানারআপ হয়েছেন।

 বিএসপিএ স্পোর্টস কার্নিভালে রুমেলের ২৯ পদক ॥ ২০১২ সালে টি২০ ক্রিকেটে রানার্সআপ, ২০১৪ সালে টেবিল টেনিস এককে চ্যাম্পিয়ন, ২০১৬ সালে টেবিল টেনিসে এককে ও দ্বৈতে চ্যাম্পিয়ন, ২০১৭ সালে টেবিল টেনিস এককে ও দ্বৈতে চ্যাম্পিয়ন, ২০১৮ সালে টেবিল টেনিস এককে তৃতীয় ও দ্বৈতে চ্যাম্পিয়ন, ২০১৯ সালে ব্যাডমিন্টন দ্বৈতে তৃতীয়, ম্যারাথনে, টেবিল টেনিস এককে এবং দ্বৈতে চ্যাম্পিয়ন, ২০২০ সালে টেবিল টেনিস এককে রানারআপ ও দ্বৈতে চ্যাম্পিয়ন, ব্যাডমিন্টন দ্বৈতে চ্যাম্পিয়ন, ২০২১ সালে টেবিল টেনিস এককে ও দ্বৈতে চ্যাম্পিয়ন, শটপুটে তৃতীয়, ২০২২ সালে টেবিল টেনিস একক ও দ্বৈতে, শুটিং ও আরচারিতে চ্যাম্পিয়ন এবং ব্যাডমিন্টন দ্বৈতে তৃতীয়, ২০২৩ সালে টেবিল টেনিস এককে এবং দ্বৈতে ও ব্যাডমিন্টন দ্বৈতে চ্যাম্পিয়ন, আরচারিতে তৃতীয়, ২০২৪ সালে টেবিল টেনিস একক ও দ্বৈতে চ্যাম্পিয়ন।
 

 

রুমেল খান

×