ঢাকা, বাংলাদেশ   বুধবার ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১

আমার স্ত্রীর কিছু হলে ছেড়ে দেব না: সেনাপ্রধানকে ইমরানের হুঁশিয়ারি

প্রকাশিত: ১১:০৬, ১৮ এপ্রিল ২০২৪

আমার স্ত্রীর কিছু হলে ছেড়ে দেব না: সেনাপ্রধানকে ইমরানের হুঁশিয়ারি

ইমরান খান ও সেনাপ্রধান আসিম মুনির

পাকিস্তানের প্রাক্তন প্রধানমন্ত্রী ইমরান খান জেল থেকেই দেশটির সেনাপ্রধান আসিম মুনিরকে ‘ছেড়ে না দেওয়ার’ হুঁশিয়ারি দিয়েছেন।  ক্রিকেটার-রাজনীতিক ইমরান তাঁর স্ত্রী বুশরা বিবিকে আটক করার জন্য সরাসরি মুনিরকেই দায়ী করেছেন।

একাধিক মামলায় অভিযুক্ত ইমরান বর্তমানে পাকিস্তানের আদিয়ালা জেলে বন্দি। সেখানেই বেশ কয়েকটি পাক সংবাদমাধ্যমের সঙ্গে আলাপচারিতায় দেশের সেনাপ্রধানের বিরুদ্ধে ক্ষোভ উগরে দেন পাকিস্তান তেহরিক-ই-ইনসাফ (পিটিআই) দলের প্রধান। পরে ইমরানের এক্স (সাবেক টুইটার) হ্যান্ডল থেকে একটি দীর্ঘ পোস্ট করে এই কথোপকথনের সারাংশ তুলে ধরা হয়। 

ওই এক্স-পোস্ট অনুসারে, ইমরান সংবাদমাধ্যমের প্রতিনিধিদের বলেন, “সেনাপ্রধান আসিম মুনির আমার স্ত্রীকে আটক করায় সরাসরি যুক্ত।” তার পরেই সেনাপ্রধানকে হুঁশিয়ারি দিয়ে তাঁর মন্তব্য, “যদি আমার স্ত্রীর কিছু হয়, আমি আসিম মুনিরকে ছেড়ে দেব না। যত দিন বেঁচে থাকব আসিম মুনিরকে ছাড়ব না। উনি যা যা অসাংবিধানিক এবং অবৈধ পদক্ষেপ করেছেন, সব ফাঁস করে দেব।”

প্রসঙ্গত, একটি দুর্নীতি মামলায় এবং অবৈধ বিয়ে সংক্রান্ত একটি মামলায় অভিযুক্ত ইমরান-পত্নী বুশরা। বর্তমানে তিনি ইসলামাবাদ সংলগ্ন শহরতলি বানি গালা এলাকার বাড়িতে বন্দি। ইমরান স্ত্রীর আটক হওয়ার প্রসঙ্গে তো বটেই, পাঁচ দিনে তাঁকে তিনটি মামলায় অভিযুক্ত করা নিয়েও প্রশ্ন তুলেছেন। 

পাক সেনাপ্রধানকে ‘জঙ্গলের রাজা’ বলে কটাক্ষ করে বলেছেন, “যদি উনি (মুনির) মনে করেন, তবে নওয়াজ শরিফের বিরুদ্ধে হওয়া যাবতীয় মামলার কথা উনি ভুলে যেতেই পারেন এবং আমায় পাঁচ দিনে তিনটি মামলায় অভিযুক্ত করতে পারেন।”

তাসমিম

×