ঢাকা, বাংলাদেশ   সোমবার ১৭ জুন ২০২৪, ৩ আষাঢ় ১৪৩১

বাহরাইনে বৃহত্তর নোয়াখালী সোসাইটির সভা অনুষ্ঠিত

প্রকাশিত: ১৮:০৪, ২৫ মে ২০২৪

বাহরাইনে বৃহত্তর নোয়াখালী সোসাইটির সভা অনুষ্ঠিত

নবগঠিত কার্যকরী কমিটির প্রথম সভা।

বাহরাইনের বৃহত্তর নোয়াখালী সোসাইটির নবগঠিত কার্যকরী কমিটির প্রথম সভা অনুষ্ঠিত হয়েছে। একই সঙ্গে সহ-সভাপতি আব্দুর রবকে বিদায়ী সংবর্ধনা দেওয়া হয়েছে। গত বৃহস্পতিবার রাতে বাহরাইনের বারবার এলাকায় আবু নাজার সুইমিংপুলের হল রুমে এ সভা অনুষ্ঠিত হয়। 

অনুষ্ঠান সঞ্চালনা করেন সংগঠনের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক  মো. হাবিবুর রহমান মামুন এবং কমিটির সভাপতি আবুল কালাম আজাদ সভাপতিত্ব করেন।

সভায় সংগঠনের ত্রৈমাসিক কার্যক্রম ঘোষণা করে দায়িত্বপ্রাপ্তদের মানবিক কাজে অবদান রাখতে দিকনির্দেশনা দেন সাধারণ সম্পাদক জশাহীদ হোসেন। এ সময় আরও উপস্থিত ছিলেন সিনিয়র সহ-সভাপতি মাজহারুল ইসলাম বাবু, সাংগঠনিক সম্পাদক আবু তালেব ও অর্থ সম্পাদক সাজ্জাদ এইচ ভূইয়া।

ত্রৈমাসিক কার্যক্রমের মধ্যে ফ্রি মেডিকেল ক্যাম্প, দুস্থ ও অসুস্থদের সহযোগিতা, নোয়াখালীর বাহরাইন প্রবাসী মৃত্যুবরণ করলে দ্রুত সময়ে লাশ দেশে পাঠানো, প্রবাসী শ্রমিকদের বিভিন্ন সমস্যা নিরসনে দূতাবাসের কর্মকর্তা ও বিভিন্ন কমিউনিটি নেতৃবৃন্দের সঙ্গে মতবিনিময় সভা, সদস্যদের জন্য বিনোদনমূলক প্রীতি ফুটবল ম্যাচ আয়োজন নিয়ে আলোচনা হয়। আরও বক্তব্য রাখেন- সংগঠনের সহ-সাংগঠনিক সম্পাদক আমীর হোসেন, বাকি বিল্লাহ রায়হান, প্রচার সম্পাদক জআবু তাহের, সমাজকল্যাণ সম্পাদক আব্দুস সাত্তার ইকবাল, সহ-অর্থ সম্পাদক মহিন উদ্দিন, মামুনুর রহমান, আবু জাফর, আবু সাইদ, আনোয়ার হোসেন প্রমুখ।

সমাপনী বক্তব্যে আত্মমানবতায় সেবায় সামাজিক কাজে এগিয়ে আসতে সবাইকে আহ্বান জানান সভাপতি আবুল কালাম আজাদ। সভা শেষে সংগঠনের প্রবীণ সদস্য আব্দুর রবকে সম্মাননা সার্টিফেকেট ও উপহার প্রদান করা হয়।

এম হাসান

×