ঢাকা, বাংলাদেশ   সোমবার ২২ জুলাই ২০২৪, ৭ শ্রাবণ ১৪৩১

সিডনিতে ঈদুল আযহা উপলক্ষ্যে চাঁদ রাত ডিনার ও ফ্যাশন শো

প্রকাশিত: ১১:৪৪, ১৬ জুন ২০২৪; আপডেট: ১১:৪৬, ১৬ জুন ২০২৪

সিডনিতে ঈদুল আযহা উপলক্ষ্যে চাঁদ রাত ডিনার ও ফ্যাশন শো

অনুষ্ঠানে জাঁকজমকপূর্ণভাবে দর্শকদের আগমন। 

ঈদুল আযহাকে সামনে রেখে গত ১৪ জুন (শুক্রবার) "দ্য রিনাইসেনস" ওয়েডিং ভেন্যুর গ্রান্ড বলরুমে জাঁকজমকপূর্ণ চাঁদ রাত গালা ডিনারের আয়োজন করা হয়। অনুষ্ঠানের মূল আয়োজক ছিলেন তাম্মি পারভেজ, সাজেদা আক্তার সানজিদা, তাফতুন নাঈম ও নাহিদা সুলতানা।এনা সাউদিয়া এবং তাফতুন নাঈমের উপস্থাপনায় অনুষ্ঠান শুরুর পর বাংলা, হিন্দি, কাওয়ালী এবং ইংরেজি গান পরিবেশন করেন রুমানা হক, নাজ আহমেদ, রাহুল শার্মা, আশুতোষ জেইন এবং জেনি কোগান।

অনুষ্ঠানের মূল আকর্ষণ ছিল আন্তর্জাতিক ফ্যাশন ডিজাইনার তাম্মি পারভেজের তত্ত্বাবধানে দুটি ভিন্নধর্মী ফ্যাশন শো। বাংলাদেশের ঐতিহ্যবাহী বেনারসি শাড়ি নিয়ে লেইস ফিতা সিডনির কালেকশনে প্রথম ফ্যাশন শো প্রদর্শন করা হয়। দ্বিতীয় ফ্যাশন শোতে প্রদর্শন করা হয় তাম্মি পারভেজের নিজস্ব ডিজাইন করা পোশাক। এই ফ্যাশন শো এর শো স্টপার ছিলেন মিসেস ইউনিভার্স অস্ট্রেলিয়া ২০২৩ জোয়ানা গুনে এবং মিসেস ইউনিভার্স স্প্রিট এন্ড ব্র্যান্ড অ্যাম্বাসেডর ২০২৩ দেবাশ্রিতা মুখার্জী। 

এই ফ্যাশন শোতে অংশগ্রহণ করে বাংলাদেশি এবং বিদেশি সব মডেলরা। ফ্যাশন শো এর কোরিওগ্রাফিতে ছিলেন তাফতুন নাঈম নিতু এবং দেবাশৃতা মুখার্জি। মডেলদের সুন্দর সাজ সজ্জায় অলংকৃত করে মেকআপ আর্টিস্ট নাহিদা সুলতানা এবং মারিয়াম।জাকজমকপূর্ণ এই ফ্যাশন শো দুটিতে অভিভূত হন অনুষ্ঠানের দর্শকরা। এই অনুষ্ঠানে স্পন্সর হিসেবে ছিলেন প্রত্যাশা‘স ওয়ার্ড, শাড়িবি। মেকআপে ছিলেন নাহিদা এবং দ্য স্টাইলিস্টটা। ভেনুটি নবাবি স্টাইলে ডেকোরেশন করে প্রত্যাশা‘স ওয়ার্ল্ড। অনুষ্ঠানে স্পনসর এবং অনুষ্ঠানের আর্টিস্টদের হাতে সার্টিফিকেট এবং উপহার তুলে দেন ক্যান্টারবুরি ব্যাংকসটাউন কাউন্সিলের কাউন্সিলর সাজেদা আক্তার সানজিদা। অনুষ্ঠানে মেহেদির ব্যবস্থা সহ ছিল নৈশভোজের আয়োজন।

পরিশেষে তাম্মি পারভেজ মিসেস ইউনিভার্স অস্ট্রেলিয়া এবং মিসেস ইউনিভার্স স্পিরিট এন্ড ব্র্যান্ড অ্যাম্বাসেডরকে উপহার তুলে দিয়ে এবং সবাইকে ধন্যবাদ জ্ঞাপন করে অনুষ্ঠানের পরিসমাপ্তি করেন।

 এসআর

×