ঢাকা, বাংলাদেশ   বুধবার ২২ মে ২০২৪, ৮ জ্যৈষ্ঠ ১৪৩১

ফের কলকাতার ছবিতে বাঁধন

​​​​​​​সংস্কৃতি ডেস্ক

প্রকাশিত: ২০:৫০, ৩ মে ২০২৪

ফের কলকাতার ছবিতে বাঁধন

.

বাংলাদেশী অভিনেত্রী আজমেরী হক বাঁধন এই মুহূর্তে শুধু বাংলাদেশ বা কলকাতায় নয় হিন্দিতেও কাজ করছেন। দুই বাংলাতেই তিনি রীতিমতো আলোচিত।রেহানা মরিয়ম নূর’, ‘খুফিয়া’, ‘রবীন্দ্রনাথ এখানে কখনো খেতে আসেননিএমনই বেশ কিছু জনপ্রিয় সিনেমা-সিরিজের মুখ তিনি।

সবকিছু পরিকল্পনা মাফিক চললে আবারও কলকাতার ছবিতে কাজ করতে দেখা যাবে অভিনেত্রী আজমেরি হক বাঁধনকে। প্রসেনজিৎ বিশ্বাসেরঅ্যান্থোলজি ফিল্ম ফেয়ার অ্যান্ড আগলি একটি গল্পে অভিনয়ের জন্য বাঁধনের কাছে প্রস্তাব এসেছে। এমনই খবর জানিয়েছে ভারতের পশ্চিমবঙ্গের সংবাদমাধ্যম সংবাদ প্রতিদিন।

সূত্রের বরাদে তারা জানায়, বাঁধন কাজটি করতে ইচ্ছুক। ইতোমধ্যেই সেখানে যাওয়ার প্রস্তুতিও নিচ্ছেন তিনি। এই গল্পে বাঁধন ছাড়াও থাকছেনফারজি’, ‘ব্রহ্মাস্ত্রখ্যাত শাকিব আইয়ুব এবং দেবপ্রসাদ হালদার। মে মাসের মাঝামাঝি সময়ে বাঁধনের শূটিং শুরু হওয়ার কথা রয়েছে। পরিচালক প্রসেনজিতের অ্যান্থোলজিতে মোট ৫টি গল্প। কয়েকটির শূটিং ইতোমধ্যেই হয়ে গেছে। বিভিন্ন গল্পে পার্নো, সম্রাট, ঋতুপর্ণা সেনগুপ্ত, কৌশিক সেন, মুমতাজ, সায়ন মুন্সিরা শূটিং করেছেন।

এর আগে ২০১৮ সালে সৃজিত মুখার্জি পরিচালিতহইচই সিরিজরবীন্দ্রনাথ এখানে কখনো খেতে আসেননিতে অভিনয় করেছিলেন বাঁধন। এরপর ২০২৩ সালে বিশাল ভরদ্বাজেরখুফিয়াতে প্রথমবার বলিউডে কাজ করেন এই অভিনেত্রী। যেখানে তার অভিনয় নজর কাড়ে সবার।

×