ঢাকা, বাংলাদেশ   শনিবার ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

সুদর্শন নারী খুঁজে বের করবেন জায়েদ

প্রকাশিত: ১৮:৩০, ২৭ অক্টোবর ২০২৩

সুদর্শন নারী খুঁজে বের করবেন জায়েদ

জায়েদ খান 

ঢাকাই সিনেমার আলোচিত চিত্রনায়ক জায়েদ খান। সবসময়ই নিজের কর্মকাণ্ডের জন্য আলোচনা-সমালোচনায় থাকেন। তবে এবার প্রথমবারের মতো তিনি আলোচনায় এসেছেন বিচারকার্যের মাধ্যমে সেরা সুদর্শন পুরুষ ও নারী খুঁজে বের করার দায়িত্ব পাওয়ার কারণে। 

জানা গেছে, প্রথমবারের মতো বিচারকের আসনে বসতে যাচ্ছেন ঢাকাই চলচিত্রের এই আলোচিত নায়ক। শুক্রবার সন্ধ্যায় রাজধানীর গুলশান ক্লাবে অনুষ্ঠিত হতে যাওয়া ‘মিস্টার এন্ড মিসেস গ্ল্যামার’ (সিজন- ৩) এর ফাইনাল রাউন্ডে তিনি বিচারকের দায়িত্ব পালন করবেন তিনি। 

জায়েদ বলেন, ‘প্রথমবার এমন অভিজ্ঞতার মুখোমুখি হতে যাচ্ছি। যখন আমাকে ফাইনাল রাউন্ডের জাজমেন্টের জন্য আমন্ত্রণ জানানো হয় আমি সারপ্রাইজ হয়ে থ্রিল অনুভব করছিলাম! এটা আমার জন্য একটা নতুন অভিজ্ঞতা।’

তিনি বলেন, ‘দীর্ঘ বছর চলচ্চিত্রে কাজ করছি। নিশ্চয়ই আমার অভিজ্ঞতা মূল্যায়ন করে আয়োজক কর্তৃপক্ষ আমাকে জাজমেন্টের জন্য ডেকেছেন। এজন্য সম্মানিত বোধ করে ফাইনাল রাউন্ডে থাকছি।’

চলতি বছরের আগস্ট মাস থেকে অনলাইনে রেজিস্ট্রেশনের মাধ্যমে পুরুষ ও নারীরা উভয়ই এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করেন। সেখান থেকে একাধিক ধাপ অতিক্রমের মাধ্যমে শুক্রবার অনুষ্ঠিত হবে ফাইনাল রাউন্ড। যেখানে বিচারকের আসনে থাকবেন জায়েদ খান। 
 

 

এবি

সম্পর্কিত বিষয়:

×