ঢাকা, বাংলাদেশ   সোমবার ১৭ জুন ২০২৪, ৩ আষাঢ় ১৪৩১

অভিনেত্রীর পিছনে চিমটি: যে ঘটনার পর সারারাত ঘুমাতে পারছেন না সোহিনী

প্রকাশিত: ১৫:৫৮, ২৫ মে ২০২৪

অভিনেত্রীর পিছনে চিমটি: যে ঘটনার পর সারারাত ঘুমাতে পারছেন না সোহিনী

অভিনেত্রী সোহিনী সরকার

কলকাতার জনপ্রিয় অভিনেত্রী সোহিনী সরকার। সম্প্রতি এক সাক্ষাৎকারে শেয়ার করেছেন নিজের তিক্ত অভিজ্ঞতার কথা। জানিয়েছেন, বিনোদন দুনিয়া নয়, খোদ নিজের বাড়িতেই একবার হেনস্তার শিকার হয়েছিলেন তিনি।

ওই সাক্ষাৎকারে সোহিনী সরকার বলেন, আমার পাশের ফ্ল্যাটে একদিন এক ইলেকট্রিশিয়ান এসেছিলেন। আমি ওখানে ঝুঁকে দাঁড়িয়ে কিছু একটা বলছিলাম। হঠাৎ কেউ একজন আমার পেছনে চিমটি কেটে চলে গেল! ভাবুন এক বার, আমার বাড়িতে দাঁড়িয়ে এই ধরনের ঘটনা ঘটল আমার জীবনে।তিনি আরও বলেন, সেই ব্যক্তিকে ডেকে চড় মারব, সেই অবকাশটা পর্যন্ত পাইনি। ঘটনার আকস্মিকতায় উপলব্ধি করতেই খানিকটা দেরি হয়ে গিয়েছিল। আর ততক্ষণে সেই ব্যক্তি উধাও। স্বাভাবিকভাবেই ওই ঘটনার পর সারা রাত ঘুমাতে পারিনি।

এই অভিনেত্রী বলেন, সেই খারাপ অভিজ্ঞতার বহিঃপ্রকাশ হিসেবে মায়ের সঙ্গে খারাপ ব্যবহার করে ফেলেছিলাম। বারবার মনে ঘৃণার উদ্রেক হয়েছে। এ ধরনের অভিযুক্ত ব্যক্তিদের সমাজের যেকোনো স্তর থেকে বিতাড়িত করা উচিত।প্রসঙ্গত, ধারাবাহিক নাটক দিয়ে ক্যারিয়ার শুরু করা সোহিনী সরকার ‘ফড়িং’ চলচ্চিত্রে অভিনয় করে আসেন আলোচনায়। পাশাপাশি এ অভিনেত্রী ওপেন টি বায়োস্কোপ, রাজকাহিনী, সিনেমাওয়ালা, ব্যোমকেশ পর্ব, বিবাহ ডায়েরিজ, দুর্গা সহায় প্রভৃতি চলচ্চিত্রে অভিনয় করে ঠাঁই করে নিয়েছেন দর্শক হৃদয়ে।

এবি

×