সোমবার ১০ কার্তিক ১৪২৮, ২৫ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা

বিরল রোগে আক্রান্ত গৃহবধূ সোনিয়া

স্টাফ রিপোর্টার, যশোর অফিস ॥ সদর উপজেলার বালিয়া ভেকুটিয়া গ্রামের আব্দুস সালামের মেয়ে ও নূর হোসেনের স্ত্রী সোনিয়া খাতুন (২৪) অজানা এক রোগে আক্রান্ত হয়েছে। তার দু’চোখ গড়িয়ে পানির পরিবর্তে রক্ত ঝরছে। গত মঙ্গলবার রাতে সোনিয়াকে যশোরের ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। সোনিয়ার স্বামী নূর হোসেনে জানান, গত মঙ্গলবার বিকেলে সোনিয়ার বমি ও মাথা ব্যথা শুরু হয়। এরপর তার চোখ ব্যথার কথা জানায়, সন্ধ্যা গড়াতেই দু’চোখ দিয়ে অনর্গল পানির মতো রক্ত বাহির হতে থাকলে সোনিয়াকে রাত ১১টার সময় যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।

হাসপাতালে জরুরী বিভাগে ডাক্তার কাজল মল্লিক জানান, সোনিয়াকে মহিলা মেডিসিন বিভাগে ভর্তি করা হয়েছে, তার রোগ সম্পর্কে তিনি পরিষ্কার কিছু বলতে পারেননি। মেডিসিন বিভাগের ডাক্তার উবাইদুর কাদিরের কাছে জানতে চাইলে তিনি জানান, নিউরো মেডিসিন ও চোখের বিশেষজ্ঞ ডাক্তাররা বিষয়টি দেখে সিদ্ধান্ত দেবেন।

যশোর মেডিক্যাল কলেজ সহযোগী অধ্যাপক চক্ষু বিভাগে ডাক্তার আলমগীর কবির জানান, চোখ দিয়ে রক্ত ঝরাকে হেমলাক্রীয়া রোগ বলে। তবে সোনিয়াকে এ রোগের জন্য কিছু পরীক্ষা করতে দেয়া হয়েছে। তার পর বলা সম্ভব আসলে সে কি রোগে আক্রান্ত হয়েছেন।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
২৪৩৮৫১৮০৫
আক্রান্ত
১৫৬৭৪১৭
সুস্থ
২২০৯৪৬৭৫৬
সুস্থ
১৫৩০৯৪১
শীর্ষ সংবাদ: