কুয়াশাচ্ছন্ন, তাপমাত্রা ২২.২ °C
 
৪ ডিসেম্বর ২০১৬, ২০ অগ্রহায়ণ ১৪২৩, রবিবার, ঢাকা, বাংলাদেশ

জোড়া খুনের মামলা ॥ রিমান্ড শেষে কারাগারে রনি

প্রকাশিত : ২ জুলাই ২০১৫, ০৩:৩৭ পি. এম.

অনলাইন রিপোর্টার ॥ রাজধানীর নিউ ইস্কাটনে গভীর রাতে এলোপাতাড়ি গুলি করে জোড়া খুনের মামলায় দুই দিনের রিমান্ড শেষে এমপিরপুত্র বখতিয়ার আলম রনিকে কারাগারে পাঠিয়েছেন আদালত।

ঢাকা মহানগর হাকিম আমিনুল হক বৃহস্পতিবার রনিকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

বৃহস্পতিবার রনিকে দুই দিনের রিমান্ড শেষে আদালতে পাঠান মামলার তদন্তকারী কর্মকর্তা ডিবি পুলিশের উপ-পরিদর্শক দীপক কুমার দাস। তিনি মামলার তদন্ত শেষ না হওয়া পর্যন্ত কারাগারে আটক রাখার আবেদন করেন। অন্যদিকে তার আইনজীবী কাজী নজিবুল্লাহ হিরু জামিনের আবেদন করেন। আদালত জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠান।

এর আগে ৩০ জুন রনিকে ঢাকা মহানগর হাকিম আমিনুল হক দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন। ২৪ জুন ঢাকা মহানগর হাকিম মাহবুবুর রহমান রনির বিরুদ্ধে চার দিনের রিমান্ড মঞ্জুর করেন। ১ জুন চার দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত।

বখতিয়ার আলম রনি মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) ও সংরক্ষিত আসনের সংসদ সদস্য পিনু খানের ছেলে। তার বাবা মৃত শামছুজ্জামান।

মামলার অভিযোগ থেকে জানা গেছে, ১৩ এপ্রিল রাত পৌনে ২টার দিকে রাজধানীর নিউ ইস্কাটনে একটি কালো রঙের প্রাডো গাড়ি থেকে এলোপাতাড়ি গুলি ছুঁড়লে তাতে অটোরিকশাচালক ইয়াকুব আলী ও রিকশাচালক আবদুল হাকিম আহত হন। পরে ঢাকা মেডিকেল কলেজ হাসাপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তারা।

ওই ঘটনায় নিহত হাকিমের মা মনোয়ারা বেগম অজ্ঞাতপরিচয় কয়েকজনকে আসামি করে ১৫ এপ্রিল রাতে রমনা থানায় একটি মামলা দায়ের করেন।

২৪ মে মামলার তদন্তের দায়িত্ব দেওয়া হয় পুলিশের গোয়েন্দা বিভাগকে (ডিবি)। তদন্তভার পাওয়ার পর ৩১ মে এলিফ্যান্ট রোডের বাসা থেকে বখতিয়ার আলম রনিকে গ্রেফতার করে ডিবি পুলিশ।

প্রকাশিত : ২ জুলাই ২০১৫, ০৩:৩৭ পি. এম.

০২/০৭/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন


ব্রেকিং নিউজ: