মূলত পরিষ্কার, তাপমাত্রা ২১.১ °C
 
১১ ডিসেম্বর ২০১৬, ২৭ অগ্রহায়ণ ১৪২৩, রবিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

ঐতিহ্যবাহী ইফতারি আয়োজন

প্রকাশিত : ২৯ জুন ২০১৫

বাইরে ইফতার করার প্রসঙ্গ আসলেই সবার আগে চলে চকবাজারের ঐতিহ্যবাহী ইফতারের কথা। নানা রকম কাবাব, বড় বাপের পোলায় খায় সহ দীর্ঘ সাইজের জিলাপী সব কিছুই যেন জিভে পানি আনে। রোজার মাস এলেই বেড়ে যায় ঐতিহ্যবাহী ইফতারির কদর। আর রসনা বিলাসদের জন্য এসব খাবার যেন চুম্বকের মতো আকর্ষণ করে থাকে। চকবাজার ছাড়াও নগরী আরও বেশ কিছু ইফতারির আয়োজন আজ তুলে ধরা হলো।

ফখরুদ্দিন রেস্টুরেন্ট

পবিত্র মাহে রমজান উদযাপনে ঐতিহ্যবাহী রুচিশীল সুস্বাদু ইফতার আইটেমের পসরা সাজিয়ে ফখরুদ্দিন রেস্টুরেন্টে এ বছর থাকছে বিশেষ ও অনন্য ইফতার আয়োজন। সম্পূর্ণ ঘরোয়া পরিবেশে রোজাদারদের জন্য মুখরোচক নানা আইটেমের ইফতারি দিয়ে বরণ করে নেবে ফখরুদ্দিন রেস্টুরেন্ট। ফখরুদ্দিনের নিজস্ব বিশেষজ্ঞ রাঁধুনিদের তৈরি সুস্বাদু ইফতার তৃপ্তি মিটাবে রোজাদারদের। নানা আইটেমের ইফতারির বিশাল সম্ভার থেকে বেছে নিতে পারবেন পছন্দনীয় ইফতার। ফখরুদ্দিনের প্রতিটি আউটলেটে মনোরম পরিবেশে ইফতার করার সুযোগ পাবেন অতিথিরা। সকল মেন্যুতে যে খাবারগুলো থাকছে তা হলোÑ খাসির হালিম, গরুর চাপ, খাসির চাপ, কাচ্চি বিরিয়ানি, চিকেন বিরিয়ানি, তেহারি, ফিরনি, জিলাপি, দইবড়া, চিকেন রোস্ট, চিকেন ললি, খাসির লেগ, জালি কাবাব, মুঠিয়া কাবাব, শিক কাবাব, ভেজিটেবল রোল, বাসমতির জর্দা, চিকেন বটি কাবাব, চিকেন গ্রিল, চিকেন ভুনা এবং শরবত ও কোমল পানীয়সহ মজাদার ইফতার পাওয়া যাবে তাদের সকল শাখায়। বিভিন্ন প্রতিষ্ঠানেও ইফতার পার্টিতে ইফতার সরবরাহ করা হয়। বিস্তারিত জানার জন্য যোগাযোগÑ ০২-৯৮৪১৯৩৭, ০২-৯৩৪৩৪৫৬।

চিসউইক

পবিত্র রমজানে ধানম-ির চিসউইক রেস্টুরেন্টে থাকছে স্পেশাল ইফতারের আয়োজন। ফ্রাইড রাইস, ২ পিস স্প্রিং রোল, ক্রিপসি ফ্রাইড চিকেন, ভেজিটেবল কারি, চিলি চিকেন, আমের জুসসহ মজাদার ইফতার প্যাকেজ পাচ্ছেন ৪৯৯ টাকায়। এছাড়া সামি কাবাব, জালি কাবাব, সাসলিক, ফিস ফিঙ্গার, চিকেন নাগেট, চিকেন রোস্ট, বারবিকিউ চিকেন, কাবাব রোলসহ সবকিছু পাচ্ছেন সুলভ মূল্যে। চিসউইক হ্যাপী আওয়ার দুপুর ১২টা থেকে বিকাল ৩টা পর্যন্ত সকল গ্রাহকের জন্য থাকছে ২০% ছাড়। যোগাযোগ : বাসা : ৭৪, রোড : ৫/এ, লেভেল: ৬, ধানম-ি, ঢাকা। ফোন : ০১৭১২-৫৬৪৬২৯ ফেসবুক :

সেভেনহিল রেস্টুরেন্ট

রমজানে পারিবারিক পরিবেশে ইফতারির সুযোগ মিলবে সেভেনহিল রেস্টুরেন্টে। বুফে অথবা সীমিত দুই ধরনের ইফতারের ব্যবস্থা থাকছে এখানে। মজাদার প্রায় ৬০ ধরনের খাবার পাবেন ইফতারে। আর সেহরিতে থাকছে প্রায় ৩০ পদের দেশী-বিদেশী খাবার। চাইলে ইফতার ও সেহরির ক্যাটারিং সেবাও পরিবেশন করবে সেভেনহিল রেস্টুরেন্ট। বুফে ইফতারে খরচ পড়বে ৬৭৫ টাকা আর সেহরি ৬৫০ টাকা। এছাড়া ২৫০ থেকে ৩৯৯ টাকায় মিলবে ইফতারের বক্স প্যাকেজ। ঠিকানা : ডিকে টাওয়ার, সিআর দত্ত রোড, ঢাকা-১২০৫। ০১৭৫১৭০৩৫৬০, ০১৬৮১৭২৯৯৪১। অনলাইনে বুকিংয়ের সেবাও পাওয়া যাবে সেভেনহিল রেস্টুরেন্টে। ওয়েব : িি.িংবাবহযরষষৎবংঃধঁৎধহঃ.হবঃ

যাপিত ডেস্ক

প্রকাশিত : ২৯ জুন ২০১৫

২৯/০৬/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন


ব্রেকিং নিউজ: