কুয়াশাচ্ছন্ন, তাপমাত্রা ২২.২ °C
 
৫ ডিসেম্বর ২০১৬, ২১ অগ্রহায়ণ ১৪২৩, সোমবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

জঙ্গিবাদ দমনে খালেদাকে গ্রেফতার করতে হবে

প্রকাশিত : ২৬ জুন ২০১৫, ০২:৪৭ পি. এম.

স্টাফ রিপোর্টার ॥ জঙ্গিবাদ দমন করতে হলে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে গ্রেফতার করে কাশিমপুর কারাগারে নিয়ে যেতে হবে। এতে জিরো টলারেন্স দেখাতে হবে বলে মন্তব্য করেছেন তথ্যমন্ত্রী ও জাসদ সভাপতি হাসনুল হক ইনু এমপি।

শুক্রবার দুপুরে বঙ্গবন্ধু অ্যাভিনিউ জাসদের কেন্দ্রীয় কার্যালয়ে আয়োজিত ‘জঙ্গি আগুন সন্ত্রাসের মূল উৎপাটন ও গণতন্ত্রের অগ্রযাত্রা’ শীর্ষক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

আলোচনা সভার আয়োজন করে ঢাকা মহ‍ানগর জাসদ কেন্দ্রীয় কমিটি।

হাসনুল হক ইনু বলেন, খালেদা জিয়া বৃহস্পতিবার (২৫ জুন) সন্ধ্যায় সোনারগাঁও হোটেলে জামায়াতের ইফতার মাহফিলে গিয়ে আবারও প্রমাণ করেছেন তিনি জঙ্গি নেত্রী। তাকে কোনো প্রকার ছাড় দেওয়া যাবে না। তিনি হলেন জঙ্গি নেত্রী, আগুন সন্ত্রাসের নেত্রী।

তথ্যমন্ত্রী বলেন, যারা খালেদা জিয়াকে এ বিষয়ে ছাড় দিতে চায় তারা দেশের গণতন্ত্র নস্যাৎ করছেন। তাকে ছাড় দেওয়া উচিত হয়। খালেদা জিয়া কিছুদিন আগে বাসে পেট্রোল বোমা মেরে দেশের সাধারণ মানুষকে হত্যা করেছেন। তিনি গণতন্ত্রের নেত্রী নন, তিনি হলেন, আগুন ও জঙ্গিবাদের নেত্রী। তাকে গ্রেফতার করা হলে দেশে জঙ্গি তৎপরতা কমে যাবে।

মন্ত্রী আরও বলেন, সাধারণ মানুষকে পেট্রোল দিয়ে পুড়িয়ে মেরে এ বিশৃঙ্খলা থেকে সরে এসে তিনি গণতন্ত্রের ব্যাপারে আপোস করতে চান। জঙ্গি উৎপাটন করতে হলে জামায়াতকে নিষিদ্ধ করতে হবে। খালেদা জিয়াকে গ্রেফতার করতে হবে। এর কোনো বিকল্প নেই। খালেদা জিয়া জঙ্গিদের মদদ দিয়ে যাচ্ছেন।

হাসনুল হক ইনু বলেন, খালেদা জিয়াকে গণতন্ত্র থেকে সরাতে না পারলে গণতন্ত্রের অগ্রযাত্রা পুড়ে ছাই হয়ে যাবে। এর ধারাবাহিকতা ঠিকিয়ে রাখা যাবে না। যে কোনো মূল্যেই হোক তাকে গ্রেফতার করে কাশিমপুর কারাগারে নিয়ে যেতে হবে।

ঢাকা মহানগর জাসদের সভাপতি মীর হোসেন আক্তারের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন- জাসদের সাধারণ সম্পাদক শরীফ নুরুল আম্বিয়া, যুগ্ম সাধারণ সম্পাদক নাজমুল হক প্রধান এমপি, শ্রমিক জোটের আহ্বায় নইমুল আহসান জুয়েল, জাসদের নারী নেত্রী আফরোজা হক প্রমুখ।

প্রকাশিত : ২৬ জুন ২০১৫, ০২:৪৭ পি. এম.

২৬/০৬/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন


ব্রেকিং নিউজ: