মূলত পরিষ্কার, তাপমাত্রা ২১.১ °C
 
৯ ডিসেম্বর ২০১৬, ২৫ অগ্রহায়ণ ১৪২৩, শুক্রবার, ঢাকা, বাংলাদেশ

সোনারগাঁয়ে মাদ্রাসা শিক্ষার্থীকে কুপিয়ে হত্যা ॥ তিন বন্ধু গ্রেফতার

প্রকাশিত : ২৩ জুন ২০১৫

নিজস্ব সংবাদদাতা, সিদ্ধিরগঞ্জ, নারায়ণগঞ্জ, ২২ জুন ॥ জেলার সোনারগাঁয়ের কাঁচপুর এলাকায় আবু সুফিয়ান শুভ (২০) নামে এক শিক্ষার্থীকে শ্বাসরোধ ও কুপিয়ে হত্যা করেছে তিন বন্ধু। সোমবার সকালে কাঁচপুর উত্তরপাড়া এলাকায় মমিন মিয়ার মেস থেকে পুলিশ শুভর মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করেছে। পুলিশ এ হত্যাকা-ের সঙ্গে জড়িত থাকার অভিযোগে তিন বন্ধুকে গ্রেফতার করেছে। পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, কাঁচপুর উত্তরপাড়া এলাকায় মমিন মিয়ার ছেলে রাতুল সোমবার সকালে তাদের ভাড়া দেয়া মেসের ঘর থেকে ভাড়া উত্তোলন করতে যায়। এ সময় সে ঘরের দরজা খুলতেই দেখতে পায় ওই ঘরে ভাড়া থাকা ৩ জন মিলে এক যুবকের লাশ বস্তায় বন্দী করছে। এ ঘটনা দেখে তাৎক্ষণিকভাবে রাতুল ঘরের দরজা বাইরের দিক থেকে তালা দিয়ে পুলিশকে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে হাঁটুর নিচ থেকে এক পা বিচ্ছিন্ন অবস্থায় ওই যুবকের মৃতদেহ উদ্ধার করে। খুনের সঙ্গে জড়িত থাকার অভিযোগে পুলিশ নিহত যুবকের তিন বন্ধু মামুন (১৯), ইউনুস (২১) ও ইব্রাহিম মল্লিককে (২০) গ্রেফতার করেছে। নিহত শুভ রাজবাড়ী জেলার কালুখালী থানার দাউগ্রাম এলাকার মোঃ শাহীন শেখের পুত্র।

সোনারগাঁ থানার এসআই নুর হোসেন জানায়, নিহতের গলায় আঘাতের চিহ্ন ও এক পা বিচ্ছিন্ন অবস্থায় লাশ পাওয়া গেছে। আরেক পা বিচ্ছিন্ন করার কাজ করছিল। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে তাকে ঘরের ভেতরেই পূর্ব শত্রুতার জের ধরে শ্বাসরোধ করে হত্যার পর কুপিয়ে পা বিচ্ছিন্ন করা হয়। পরে লাশ গুম করার উদ্দেশ্যে বস্তাবন্দী করা হয়।

পুলিশ আরও জানায়, আবু সুফিয়ান গত ১৩ মে রাজবাড়ী থেকে ঢাকার যাত্রাবাড়ী নুর কমিউনিটি সেন্টারে তার বাবার কর্মস্থলে বেড়াতে আসে। সে চলতি বছর রাজবাড়ী জেলার কালুখালী থানার কালুখালী মাদ্রাসা থেকে জিপিএ ৪.৯১ পেয়ে দাখিল পরীক্ষায় উত্তীর্ণ হয়। সে তার বাবা শাহিন শেখের কর্মস্থলে থেকে ঢাকা বিজ্ঞান কলেজে ভর্তি হওয়ার প্রস্তুতি নিচ্ছিল। পরে গত রবিবার সন্ধ্যায় বাবার সঙ্গে ইফতার শেষে শুভ সোনারগাঁয়ের কাঁচপুর উত্তরপাড়া এলাকায় বন্ধুদের ভাড়া বাসায় বেড়াতে আসে। শুভর বন্ধুরা কাঁচপুর বিসিক এলাকার একটি গার্মেন্টসে কাজ করে। তার তিন বন্ধুর বাড়িই রাজবাড়ী জেলার কালুখালী থানার বিভিন্ন গ্রামে।

সোনারগাঁ থানার ওসি শাহ মোঃ মঞ্জুর কাদের পিপিএম জানান, নিহত যুবকের মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্র্গে পাঠানো হয়েছে। পুলিশ এ হত্যাকা-ে জড়িত তিন বন্ধুকে গ্রেফতার করেছে।

প্রকাশিত : ২৩ জুন ২০১৫

২৩/০৬/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

শেষের পাতা



ব্রেকিং নিউজ: