কুয়াশাচ্ছন্ন, তাপমাত্রা ২২.২ °C
 
৩ ডিসেম্বর ২০১৬, ১৯ অগ্রহায়ণ ১৪২৩, শনিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

রাজধানীতে সড়ক ও ট্রেন দুর্ঘটনায় ৩ জন নিহত যুবকের লাশ উদ্ধার

প্রকাশিত : ১৯ জুন ২০১৫

স্টাফ রিপোর্টার ॥ রাজধানীর খিলগাঁওয়ে মস্তকবিহীন এক যুবকের লাশ উদ্ধার হয়েছে। পৃথকস্থানে সড়ক ও ট্রেনের ধাক্কায় এক নারীসহ তিনজন নিহত হয়েছে। হাজারীবাগে বিদ্যুতস্পৃষ্ট হয়ে ট্যানারির এক শ্রমিকের মৃত্যু হয়েছে। চট্টগ্রাম থেকে ঢাকায় বেড়াতে এসে অজ্ঞান পার্টির খপ্পরে পড়ে এক স্কুল পিয়ন সর্বস্ব খুইয়েছেন। এদিকে রূপনগর এলাকা থেকে চার ভাড়াটে খুনীকে গ্রেফতার করেছে র‌্যাব। এছাড়া রাজধানীর বনশ্রী এলাকা থেকে ইয়াবা ট্যাবলেটসহ তিন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে ডিবি পুলিশ। বৃহস্পতিবার পুলিশ ও মেডিক্যাল সূত্রে এ তথ্য জানা গেছে।

স্থানীয় সূত্র জানায়, রাজধানীর খিলগাঁওয়ে অজ্ঞাত (৩৫) এক যুবককে জবাই করে হত্যা করা হয়েছে। বৃহস্পতিবার ভোরেরদিকে পুলিশ খিলগাঁওয়ের নন্দিপাড়া শেখেরজায়গা আলী আহমদ স্কুলের পাশে বালুভর্তি খোলা স্থান থেকে তার মস্তকবিহীন লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ মর্গে পাঠায়। খিলগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মুস্তাফিজ ভূঁইয়া জানান, ভোর ৬টার দিকে ওই বালুর মাঠ থেকে মাথাবিহীন ওই মরদেহটি উদ্ধার করা হয়। মরদেহের ঘটনাস্থলের আশপাশে রক্ত পড়েছিল। এতে ধারণা করা হচ্ছে, তাকে অন্যস্থানে হত্যা করে তার মস্তকবিহীন লাশ এখানে ফেলে গেছে দুর্বৃত্তরা। কাটা মাথা খুঁজে পেলে ওই যুবকের পরিচয় শনাক্ত করা যেতে পারে। তদন্ত চলছে।

সড়ক ও ট্রেন দুর্ঘটনায় তিনজনের মৃত্যু ॥ বৃহস্পতিবার বিকেলে মোহাম্মদপুর বসিলা রোডে কাভার্ডভ্যানের ধাক্কায় ইউনূস আলী (৩০) নামে এক ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। নিহতের শ্যালক জানান, দুলাভাই ইউনূসের মোহাম্মদপুরে একটি ছবি ঘরের দোকান রয়েছে। তিনি জানান, বৃহস্পতিবার বিকেল ৩টার দিকে দুলাভাই ইউনূস মোটরসাইকেলযোগে বাসায় যাচ্ছিলেন। পথিমধ্যে বসিলা রোডে একটি কাভার্ডভ্যান তার মোটরসাইকেলকে ধাক্কা দিলে তিনি রাস্তায় ছিটকে পড়ে গুরুতর আহত হন। পরে তাকে উদ্ধার করে শিকদার মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়া হয়। সেখান থেকে বিকেল ৬টার দিকে ঢামেক হাসপাতালে জরুরী বিভাগে আনলে কর্তব্যরত চিকিৎসক ইউনূসকে মৃত ঘোষণা করেন। এদিকে এদিন সকালে কাফরুলের বিজয় সরণির উড়োজাহাজ ক্রসিংয়ের রাস্তায় যাত্রীবাহী বাসের ধাক্কায় শাহ আলম (৬৫) নামে এক যাত্রীর মৃত্যু হয়েছে। নিহতের গ্রামের বাড়ি যশোর সদর উপজেলায়। তিনি মোহাম্মদপুর শেরশাহ শুরি রোডের ৩০/৬ নম্বর বাড়িতে থাকতেন। পথচারী ইমরান হোসেন জানান, সকালে বিজয় সরণির উড়োজাহাজ ক্রসিংয়ের রাস্তায় যাত্রীবাহী বাস একটি সিএনজিকে ধাক্কা দেয়। এ সময় সিএনজিটি উল্টে যায়। এতে শাহ আলম নামে ওই সিএনজি যাত্রী গুরুতর আহত হয়। পরে তাকে ঢামেক হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সকাল ১১টার দিকে তার মৃত্যু হয়। অন্যদিকে বুধবার গভীর রাতে সায়েদাবাদ সুপার মার্কেটের পাশে ট্রেনের ধাক্কায় অজ্ঞাত (৩০) এক নারীর মৃত্যু হয়েছে। এ সময় তার হাত-পা বিচ্ছিন্ন হয়ে যায়। পথচারী আব্দুর রাজ্জাক জানান, বুধবার রাত ১০টার দিকে নারায়ণগঞ্জ থেকে কমলাপুরের উদ্দেশে ছেড়ে আসা একটি লোকাল ট্রেনের ধাক্কায় ওই নারীর বাম হাত ও ডান পা গোড়ালি পর্যন্ত শরীর থেকে বিচ্ছিন্ন হয়ে যায়। পরে তাকে ঢামেক হাসপাতালে জরুরী বিভানে নিয়ে আসি। এ সময় কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বিদ্যুতস্পৃষ্ট হয়ে শ্রমিকের মৃত্যু ॥ বৃহস্পতিবার দুপুরে রাজধানীর হাজারীবাগে বিদ্যুতস্পৃষ্ট হয়ে শাহাদত হোসেন (৩০) নামে এক ট্যানারি শ্রমিকের মৃত্যু হয়েছে। নিহতের সহকর্মী আরিফ জানান, তারা হাজারীবাগের ঢাকা ট্যানারিতে কাজ করে। পানির মোটর ছাড়তে গিয়ে এ ঘটনা ঘটেছে। তাকে উদ্ধার করে দুপুর ২টার দিকে ঢামেক হাসপাতালের জরুরী বিভাগে আনলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

অজ্ঞান পার্টির খপ্পরে স্কুলের পিয়ন ॥ চট্টগ্রাম একটি গার্লস স্কুলের পিয়ন সিরাজুল ইসলাম (৩৭) ঢাকায় বেড়াতে কমলাপুর রেলওয়ে স্টেশনে এসে অজ্ঞান পার্টির খপ্পরে পড়ে সর্বস্ব খুইয়েছেন। বৃহস্পতিবার সকাল সাড়ে ৮টায় তাকে সেখান থেকে অচেতন অবস্থায় উদ্ধার করে ঢামেক হাসপাতালে ভর্তি করা হয়। তিনি চট্টগ্রাম পাঁচলাইশ থানার নয়ারহাটের বাসিন্দা। রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল মজিদ বলেন, বুধবার রাত সাড়ে ১১টায় চট্টগ্রাম থেকে ঢাকার উদ্দেশে ছেড়ে আসে তুর্ণা নিশীথা এক্সপ্রেস। সকালে ট্রেনটি কমলাপুরে এসে থামলে ট্রেনের ঝাড়ুদার অচেতন অবস্থায় দেখতে পান তাকে। পরে তাকে হাসপাতালে নেয়া হয়। তার আত্মীয় কামরুল ইসলাম জানান, সিরাজুল ইসলাম চট্টগ্রাম পাঁচলাইশ উচ্চ বিদ্যালয়ের পিয়ন। তিনি আরও জানান, কয়েক দিন আগে সিরাজুল ইসলামের স্ত্রী- মেয়ে ঢাকায় বেড়াতে এসে তার বাসায় ওঠেন। বৃহস্পতিবার সিরজুল ইসলামও বেড়াতে আসেন। কিন্তু চট্টগ্রাম থেকে ঢাকায় আসার পথে ট্রেনেই অজ্ঞান পার্টির খপ্পরে পড়েন তিনি।

চার ভাড়াটে খুনী গ্রেফতার ॥ রাজধানীর রূপনগর এলাকা থেকে অস্ত্রসহ চার ভাড়াটে খুনীকে গ্রেফতার করেছে র‌্যাব-৪। বুধবার দিবাগত রাতে তাদের আটক করা হয়। গ্রেফতারকৃতরা হচ্ছে, শেখ আকবর আলী (৩৬), রানা শেখ (২৩), সোহেল (৩৩) ও বাবুল (৪৫)। র‌্যাবের মিডিয়া উইংয়ের সিনিয়র সহকারী পরিচালক মাকসুদুল আলম জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৪ এর একটি দল রূপনগরের একটি বাড়িতে অভিযান চালিয়ে তাদের আটক করে। তাদের কাছ থেকে ৩টি বিদেশি পিস্তল ম্যাগাজিনসহ, ২১ রাউন্ড গুলি, ৩টি সার্প নাইফ উদ্ধার করা হয়। র‌্যাব-৪ এর অপারেশন অফিসার সুমন আহমেদ শাওন জানান, খুলনা থেকে হত্যাকা-ের পরিকল্পনা নিয়ে ঢাকায় এসেছিল তারা। খুলনার বিভিন্ন থানায় তাদের বিরুদ্ধে একাধিক হত্যা মামলা রয়েছে। পেশাদার খুনী হিসেবে সারাদেশে তাদের বিচরণ বলেও গ্রেফতারকৃতরা জানায়।

তিন মাদক ব্যবসায়ী গ্রেফতার ॥ বুধবার গভীররাতে বনশ্রী প্রজেক্ট আইডিয়াল স্কুল এ্যান্ড কলেজের সামনে থেকে হুমায়ন কবির সুমন, হাফিজুর রহমান ও সারোয়ার হোসেন রাইয়ান ওরফে তুষিব নামে তিন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশ। এ সময় তাদের কাছ থেকে ১০ হাজার ৬শ’ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

প্রকাশিত : ১৯ জুন ২০১৫

১৯/০৬/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

শেষের পাতা



ব্রেকিং নিউজ: