আংশিক মেঘলা, তাপমাত্রা ২২.২ °C
 
৭ ডিসেম্বর ২০১৬, ২৩ অগ্রহায়ণ ১৪২৩, বুধবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

হত্যা মামলার পলাতক আসামির গলিত লাশ উদ্ধার

প্রকাশিত : ১০ জুন ২০১৫, ০১:০৬ এ. এম.

স্টাফ রিপোর্টার ॥ রাজধানীর ক্যান্টনমেন্ট এলাকা থেকে হত্যা মামলার পলাতক আসামির গলিত লাশ উদ্ধার করা হয়েছে। পুলিশ জানায়, দুর্বৃত্তরা তাকে হত্যা করে ডোবায় ফেলে দিয়েছে। এদিকে শাহজাহানপুর এলাকা থেকে চোলাই মদ ও রিকশাভ্যানসহ এক যুবককে গ্রেফতার করেছে র‌্যাব।

পুলিশ জানায়, মঙ্গলবার বিকেলে পুলিশ ক্যান্টনমেন্ট থানাধীন মাটিকাটা এলাকার একটি ডোবা থেকে হত্যা মামলার পলাতক আসামি মালেক হাসান মাহমুদের (৩৩) গলিত লাশ উদ্ধার করে। পরে তার লাশের সুরতহাল প্রতিবেদন তৈরি করে ময়নাতদন্তের জন্য সন্ধ্যার দিকে ঢাকা মেডিক্যাল কলেজ মর্গে পাঠায়। নিহতের বাবার নাম হাসান মাহমুদ। গ্রামের বাড়ি নরসিংদী জেলার টঙ্গিবাড়ি থানার নাটেশ্বর গ্রামে।

ক্যান্টনমেন্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আতিকুর রহমান জানান, মালেক হাসান মাহমুদের বিরুদ্ধে ভাষানটেক থানায় হত্যা মামলাসহ একাধিক মামলা রয়েছে। ওই মামলায় সে পলাতক আসামি ছিল। বিকেলে তার স্ত্রী মরিয়ম মরদেহটি শনাক্ত করেছেন। নিহতের পরিবার অভিযোগ করেন, গত শনিবার মালেক হাসান বাসা থেকে বের হওয়ার পর নিখোঁজ ছিলেন। তাকে হত্যা করে ওই ডোবায় ফেলে দিয়েছে সন্ত্রাসীরা।

মাদকসহ যুবক গ্রেফতার ॥ রাজধানীর শাহজাহানপুর এলাকা থেকে চোলাই মদ ও রিক্সাভ্যানসহ সাইদুর রহমান (৩৮) নামে এক যুবককে আটক করেছে র‌্যাব। মঙ্গলবার ভোরে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাবের একটি দল শাহজাহানপুরে একটি রিক্সাভ্যানের গ্যারেজ থেকে গ্যালন ভর্তি মদ উদ্ধার করে। র‌্যাবের লিগ্যাল এ্যান্ড মিডিয়া উইংয়ের সিনিয়র সহকারী পরিচালক ক্যাপটেন মোঃ মাকসুদুল আলম জানান, গ্রেফতারকৃত সাইদুরের কাছ থেকে ১৩০০ লিটার চোলাই মদ ও তিনটি রিক্সাভ্যান উদ্ধার করা হয়।

প্রকাশিত : ১০ জুন ২০১৫, ০১:০৬ এ. এম.

১০/০৬/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন


ব্রেকিং নিউজ: