মূলত পরিষ্কার, তাপমাত্রা ২১.১ °C
 
১১ ডিসেম্বর ২০১৬, ২৭ অগ্রহায়ণ ১৪২৩, রবিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

সাংসদ নিজামের ‘অনুসারীদের’ গাড়িতে অস্ত্র ॥ আটক ২৬

প্রকাশিত : ৭ জুন ২০১৫, ০১:৫১ এ. এম.

বিডিনিউজ ॥ ফেনীর লালপুল এলাকায় ক্ষমতাসীন আওয়ামী লীগের সাংসদ নিজাম উদ্দিন হাজারীর ‘অনুসারীদের’ গাড়িতে তল্লাশি চালিয়ে ৩৬টি অস্ত্রসহ ২৬ জনকে আটক করেছে র‌্যাব। শনিবার রাতে এ ঘটনার পর স্থানীয় আওয়ামী লীগ কর্মীরা ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক, ফেনী-নোয়াখালী মহাসড়ক ও ফেনী-সোনাগাজী আঞ্চলিক সড়ক দুই ঘণ্টা অবরোধ করে রাখেন।

উদ্ধার করা অস্ত্রের মধ্যে ১৬টি আগ্নেয়াস্ত্র, ১৬টি রামদা ও দুটি ‘চাইনিজ কুড়াল’ রয়েছে বলে র‌্যাব-৭ এর ফেনী ক্যাম্পের পরিচালক মেজর মোহাম্মদ মোজাম্মেল হোসেন জানিয়েছেন।

র‌্যাব ও প্রত্যক্ষদর্শীরা জানান, সোনাগাজী উপজেলা যুবলীগ নেতা আজিজুল হককে হত্যার প্রতিবাদে শনিবার বিকেলে সোনাগাজী বাজারের জিরো পয়েন্টে একটি প্রতিবাদ সভা হয়। সমাবেশ শেষে রাত আটটার দিকে সোনাগাজী থেকে ফেনী ফিরছিলেন নিজাম হাজারীর অনুসারীরা। এ সময় লালপুল এলাকায় র‌্যাব তাদের পাঁচটি মাইক্রোবাস আটক করে। পরে সেখানে অভিযান চালিয়ে অস্ত্রসহ ২৬ জনকে আটক করা হয়। তাৎক্ষণিকভাবে আটকদের পরিচয় নিশ্চিত করতে পারেননি র‌্যাব কর্মকর্তারা।

এ ঘটনার পরই নিজাম হাজারীর অনুসারীরা সড়ক অবরোধ করে। প্রায় দুই ঘণ্টা অবরোধের পর পুলিশ ও র‌্যাবের হস্তক্ষেপে তারা সড়ক থেকে সরে যায় বলে প্রত্যক্ষদর্শীরা জানান।

জেলা প্রশাসক হুমায়ুন কবির খন্দকার রাত ১১টার দিকে বলেন, ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে যান চলাচল স্বাভাবিক রয়েছে।

ফেনী শহরের বিভিন্ন স্থানে পুলিশ ও র‌্যাব টহল দিচ্ছে বলে জানিয়ে তিনি বলেন, আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে রাতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে দুই প্লাটুন বিজিবি মোতায়েন করা হয়েছে।

প্রকাশিত : ৭ জুন ২০১৫, ০১:৫১ এ. এম.

০৭/০৬/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন


ব্রেকিং নিউজ: