মূলত পরিষ্কার, তাপমাত্রা ২১.১ °C
 
১১ ডিসেম্বর ২০১৬, ২৭ অগ্রহায়ণ ১৪২৩, রবিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

ভৈরব পৌরসভার উন্নয়ন ব্যাহত

প্রকাশিত : ২৯ মে ২০১৫
  • জনপ্রতিনিধিরা পলাতক

নিজস্ব সংবাদদাতা, ভৈরব, ২৮ মে ॥ ভৈরব পৌরসভার মাসিক সভায় জনপ্রতিনিধিরা উপস্থিত না থাকায় এলাকার উন্নয়ন হচ্ছে বাধাগ্রস্ত। এতে একদিকে নাগরিকরা পৌর সেবা থেকে যেমন বঞ্চিত হচ্ছে, অন্যদিকে অনিয়ম হলেও দেখার কেউ নেই। বুধবার ভৈরব পৌরসভার মাসিক সভায় মামলার কারণে উপস্থিত হতে পারেনি প্যানেল মেয়র আরিফুল ইসলাম। তিনি এলাকায় দুটি হত্যা মামলায় ৬ মাস ধরে পলাতক। অন্যদিকে কাউন্সিলর আকতারুজ্জামান ও কাউন্সিলর লোকমান সরকার গাড়ি পোড়ানো ও নাশকতা মামলায় ৪ মাস ধরে পলাতক। নিয়ম অনুযায়ী পর পর তিনটি সভায় কাউন্সিলর উপস্থিত না থাকলে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে স্থানীয় সরকার মন্ত্রণালয়কে অবগত করার কথা থাকলেও জামায়াতপ্রীতি বিএনপির মেয়র হাজী শাহীন তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার কথা মন্ত্রণালয়ে জানায়নি।

কালকিনিতে মুক্তিযোদ্ধার বাড়িতে হামলা আহত পাঁচ

নিজস্ব সংবাদদাতা, কালকিনি (মাদারীপুর), ২৮ মে ॥ পূর্বশত্রুতার জের ধরে কালকিনি উপজেলার আলীনগর এলাকায় গত বুধবার সন্ধায় মুক্তিযোদ্ধা আফছার উদ্দিন বেপারীর বাড়িতে হামলা চালিয়ে বসতঘর ভাংচুর ও লুটপাট চালিয়েছে প্রতিপক্ষরা। এতে শিশুসহ কমপক্ষে ৫ জন আহত হয়েছে। জানা গেছে, আলীনগর এলাকার কোলচরি স্বস্থাল গ্রামের আবদুল কাদের বেপারীর ছেলে মুক্তিযোদ্ধা আফছার উদ্দিনের সঙ্গে একই এলাকার মমিন উদ্দিন বেপারীর দীর্ঘদিন ধরে জমি নিয়ে দ্বন্দ্ব চলে আসছিল। এরই সূত্র ধরে মমিন উদ্দিনের নেতৃত্বে ইলিয়াশ বেপারী, এনাজুল বেপারী ও খোকন বেপারীসহ ১০/১২ জন মিলে দেশী অস্ত্রে সজ্জিত হয়ে আফছার উদ্দিনের বসতঘর ভাংচুর চালিয়ে লুটপাট করে।

ঠাকুরগাঁওয়ে মিল শ্রমিকের মৃত্যু

নিজস্ব সংবাদদাতা, ঠাকুরগাঁও, ২৮ মে ॥ সদর উপজেলার ফাঁড়াবাড়ি এলাকায় সখিনা হাসকিং মিলে পানির পাম্প চালু করতে গিয়ে প্রকাশ চন্দ্র বর্মণ (৩২) নামে এক শ্রমিকের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার সকাল ৯টায় এ দুর্ঘটনা ঘটে।

বরিশালে সিমেন্ট ফ্যাক্টরিতে শ্রমিক নিহত

স্টাফ রিপোর্টার, বরিশাল ॥ নগরীর দপদপিয়া এলাকার খান সন্সের এ্যাংকর সিমেন্ট কারখানায় দুর্ঘটনায় আহত ৪ শ্রমিকের মধ্যে সাকিল হোসেন (২২) নামের একজন বুধবার রাতে মারা গেছেন।

পুলিশ জানায়, বুধবার দুপুরে কারখানায় কাজ করতে গিয়ে দুর্ঘটনা ঘটলে শ্রমিক সাকিল হোসেন, শফিকুর রহমান, ফরিদ আহমেদ ও মাসুদ আহত হয়। আহত ৪ শ্রমিককেই শেবাচিম হাসপাতালে ভর্তি করা হয়। সেখান থেকে গুরুতর আহত সাকিলকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেয়ার পথে মাওয়া ফেরিঘাটের কাছে তার মৃত্যু হয়।

প্রকাশিত : ২৯ মে ২০১৫

২৯/০৫/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



ব্রেকিং নিউজ: