আংশিক মেঘলা, তাপমাত্রা ২২.২ °C
 
৭ ডিসেম্বর ২০১৬, ২৩ অগ্রহায়ণ ১৪২৩, বুধবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

সালাহউদ্দিনকে নিয়ে মনগড়া রিপোর্ট ছাপা হচ্ছে ॥ বিএনপি

প্রকাশিত : ২৬ মে ২০১৫, ০১:৩২ এ. এম.
  • তিনি কোন সাক্ষাতকার দেননি

স্টাফ রিপোর্টার ॥ দলের যুগ্ম মহাসচিব সালাহউদ্দিন আহমেদ কোন সাক্ষাতকার দেননি বলে দাবি করা হয়েছে বিএনপি থেকে। সোমবার রাতে সংবাদমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে বিএনপির মুখপাত্র ড. আসাদুজ্জামান রিপন এক বিবৃতিতে এ দাবি করেন।

বিবৃতিতে তিনি বলেন, লক্ষ্য করা যাচ্ছে যে, ইদানীং বিভিন্ন সংবাদমাধ্যমে বিএনপির যুগ্ম মহাসচিব সালাহউদ্দিন আহমেদকে অনেকক্ষেত্রে উদ্ধৃত করে মনগড়া সব প্রতিবেদন প্রকাশ করা হচ্ছে। যার ফলে বিভ্রান্তির সৃষ্টি হতে পারে বলে তার পরিবার আমাদের জানিয়েছে। বিবৃতিতে আরও বলা হয়েছে, মূলত হাসপাতালে স্থানান্তরের সময় দু’এক দিন তিনি দেশী-বিদেশী মিডিয়ার কিছু প্রশ্নের উত্তর দিয়েছেন; যা বিভিন্ন টিভি চ্যানেলে প্রচারিত হয়েছে। বর্তমানে শিলংয়ে অবস্থানরত বিএনপির যুগ্ম মহাসচিব সালাহউদ্দিন আহমেদের স্ত্রী হাসিনা আহমেদ জানিয়েছেন- আইন অনুযায়ী ও ভারতের স্থানীয় নর্থ ইস্টার্ন ইন্দিরা গান্ধী রিজিওনাল ইনস্টিটিউট অব হেলথ এ্যান্ড মেডিক্যাল সায়েন্স (নেগ্রিমস) হাসপাতালের এক রোগী হিসেবে তার কোন সংবাদমাধ্যমে সাক্ষাতকার দেয়ার বিন্দুমাত্র সুযোগ নেই। অথচ কোন কোন সংবাদমাধ্যম সালাহউদ্দিন আহমেদের নামে কল্পিত একান্ত সাক্ষাতকারও প্রকাশ করেছে, যার বাস্তবের সঙ্গে আদৌ কোন সম্পর্ক নেই।

বিবৃতিতে আরও উল্লেখ করা হয়, বিএনপি সংবাদমাধ্যমের কাছে প্রত্যাশা করে সালাহউদ্দিন আহমেদ সম্পর্কিত কোন মনগড়া প্রতিবেদন বা তাকে উদ্ধৃত করে কোন সংবাদ যেন প্রকাশ বা প্রচার না করা হয়। এতে বিভ্রান্তির কোন সুযোগ থাকবে না। এ ব্যাপারে তার পরিবারের সঙ্গে সবাইকে যোগাযোগের জন্য দলের পক্ষ থেকে অনুরোধ করা হলো।

প্রকাশিত : ২৬ মে ২০১৫, ০১:৩২ এ. এম.

২৬/০৫/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন


ব্রেকিং নিউজ: