কুয়াশাচ্ছন্ন, তাপমাত্রা ২২.২ °C
 
৪ ডিসেম্বর ২০১৬, ২০ অগ্রহায়ণ ১৪২৩, রবিবার, ঢাকা, বাংলাদেশ

যশোরের তিন রাজাকারকে কারাগারে পাঠানোর নির্দেশ

প্রকাশিত : ১৩ মে ২০১৫, ০৪:৫৭ পি. এম.

স্টাফ রিপোর্টার ॥ একাত্তরের মুক্তিযুদ্ধের সময় মানবতাবিরোধী অপরাধের অভিযোগে গ্রেফতারকৃত জাতীয় পাটির সাবেক এমপি মাওলানা সাখাওয়াত হোসেনের সঙ্গে জড়িত আরো ১১ রাজাকারের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারির পর তিন গ্রেফতারকৃত তিন রাজাকারকে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছে ট্রাইব্যুনাল।

যাদের করাগারে পাঠানো হয়েছে তারা হলেন, বেলাল হোসেন ,আকবার হোসেন ও ওজিউর রহমান। বুধবার আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালে তাদের আনা হয়। শুনানি শেষে ট্রাইব্যুনাল তাদেরকে কারাগারে পাঠানোর নির্দেশ প্রদান করেন।

চেয়ারম্যান বিচারপতি এম ইনায়েতুর রহিমের নেতৃত্বে তিন সদস্য বিশিষ্ট আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনাল -১ বুধবার এ আদেশ প্রদান করেছেন। এ সময় ট্রাইব্যুনালে শুনানি করেন প্রসিকিউটর ব্যরিষ্টার তাপস কান্তি বল ও প্রসিকিউট রিজিয়া সুলতানা বেগম চমন।

মঙ্গলবার যাদের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়না জারি করা হয়েছে তারা হলেন , মো. ইব্রাহিম হোসেন, মো. বিল্লাল হোসেন, শেখ মো. মজিবুর রহমান, মো. আব্দুল আজিম সরদার, মো. আজিম সরদার, কাজী ওয়াহেদুল ইসলাম, মো. লুৎফর মোড়ল, মো. আব্দুল খালেক মোড়ল, মো. আকরাম হোসেন, ওজিয়ার মোড়ল এবং মশিয়ার রহমান।

প্রকাশিত : ১৩ মে ২০১৫, ০৪:৫৭ পি. এম.

১৩/০৫/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন


ব্রেকিং নিউজ: