মূলত পরিষ্কার, তাপমাত্রা ২১.১ °C
 
৯ ডিসেম্বর ২০১৬, ২৫ অগ্রহায়ণ ১৪২৩, শুক্রবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

ঝিনাইদহে চাচার লাঠির আঘাতে আহত ভাতিজার মৃত্যু

প্রকাশিত : ৫ মে ২০১৫

নিজস্ব সংবাদদাতা, ঝিনাইদহ, ৪ মে ॥ শৈলকুপায় চাচার লাঠির আঘাতে আহত ভাতিজার মৃত্যু হয়েছে। ভাতিজার নাম আশিকুর রহমান (১৪)। সে শৈলকুপা উপজেলার আনন্দনগর গ্রামের আমিরুল ইসলামের ছেলে। গত শুক্রবার রাতে পারিবারিক কলহের জের ধরে চাচার লাঠির আঘাতে আশিকুর মারাত্মকভাবে আহত হয়। সোমবার দুপুরে সে মারা যায়।

জানা যায়, আনন্দনগর গ্রামে আমিরুল ইসলাম ও তার ভাই জাহাঙ্গীর হোসেনের মধ্যে পারিবারিক বিষয় নিয়ে গোলযোগের সৃষ্টি হয়। গোলযোগের এক পর্যায়ে চাচা জাহাঙ্গীর লাঠি দিয়ে ভাতিজা আশিকুরের মাথায় আঘাত করে। এতে সে মারাত্মকভাবে আহত হয়। তাকে প্রথমে কুষ্টিয়া মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। তার অবস্থার আরও অবনতি হলে তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়। সোমবার ঢাকায় যাওয়ার পথে দুপুর সাড়ে ১২টার দিকে সে মারা যায়।

ভারতীয় নাগরিকসহ ১৩ জেলেকে আদালতে সোপর্দ

স্টাফ রিপোর্টার, গলাচিপা ॥ পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলার চরমোন্তাজ ইউনিয়নের চরআন্ডা সংলগ্ন বঙ্গোপসাগর থেকে আটক ১৩ জন জেলেকে সোমবার গলাচিপা উপজেলা সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হয়েছে। আদালত তাদের জেলহাজতে পাঠানোর আদেশ দিয়েছে। আটক জেলেদের মধ্যে দু’জন ভারতের পশ্চিমবঙ্গের দক্ষিণ চব্বিশ পরগণার বাসিন্দা। তাদের বিরুদ্ধে অবৈধভাবে বাংলাদেশে প্রবেশের অভিযোগ আনা হয়েছে। অপর ১১ জন জেলেকে ৫৪ ধারায় গ্রেফতার দেখানো হয়েছে। তারা সকলেই ভোলার লালমোহন উপজেলার গজারিয়া গ্রামের বাসিন্দা। এছাড়া, রাঙ্গাবালী পুলিশ ভারত থেকে আনা এমভি সীতারাম নামে ফিশিং বোটটি জব্দ করেছে। রবিবার সকালে বঙ্গোপসাগরে মাছ ধরার সময়ে স্থানীয় জেলেরা ১৩ জেলেসহ এ ফিশিং বোটটি আটক করে। পরে তাদের রাঙ্গাবালী পুলিশের হাতে তুলে দেয়া হয়। এ ঘটনায় রাঙ্গাবালী থানার এসআই শহিদুল ইসলাম বাদী হয়ে মামলা দায়ের করেছেন।

পানের বরোজ ও বসতবাড়ি পুড়ে ছাই

জনকণ্ঠ ডেস্ক ॥ রবিবার রাত ও সোমবার অগ্নিকা-ে ঝিনাইদহে পানের বরোজ, পাথরঘাটায় দোকান ও হাটহাজারীতে বসতবাড়ি আগুনে পুড়ে ছাই হয়েছে। নিজস্ব সংবাদদাতা ও সংবাদদাতাদের পাঠানো খবরÑ

ঝিনাইদহ ॥ ঝিনাইদহের শৈলকুপার দুর্লভপুর-চাঁদপুর গ্রামে ভয়াবহ এক অগ্নিকা-ে প্রায় ১০ বিঘা জমির ১৭টি পান বরোজ পুড়ে ছাই হয়ে গেছে। সোমবার বিকেল ৩টার দিকে এ অগ্নিকা-ের ঘটনা ঘটে। ফায়ার সার্ভিস কর্মীরা ঘণ্টাব্যাপী চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।

শৈলকুপা ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার হাসমত আলী জানান, শৈলকুপা উপজেলার ফুলহরি ইউনিয়নের দুর্লভপুর-চাঁদপুর গ্রামের মাঠে পানের বরোজে দুপুর ৩টার দিকে অগ্নিকা-ের ঘটনা ঘটে। বিড়ি-সিগারেটের আগুন থেকে এ অগ্নিকা-ের সূত্রপাত হতে পারে বলে ধারণা করা হচ্ছে। ক্ষতির পরিমাণ ৩০ লক্ষাধিক টাকা হতে পারে।

পাথরঘাটা ॥ পাথরঘাটা বাজারে আগুন লেগে কাটা কাপড় কাম গার্মেন্টেসের একটি দোকান এবং লেমুয়া বাজার সংলগ্ন দঃ গুদিঘাটা বাজারে দুটি মুদি দোকান মালামালসহ সম্পূর্ন পুড়ে গেছে। তাৎক্ষণিক পৌর শহরের আগুন নিভাতে গিয়ে ১নং ওয়ার্ডের কাউন্সিলরসহ ৫ জন আহত হয়েছে। আহতদের বরগুনা ও পাথরঘাটা হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। দোকান ৩টিতে প্রায় ১১ লক্ষ টাকার মালামাল ছিল। সোমবার রাত ১টা ও ২টার সময় বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে এবং দুর্বৃত্তদের দেয়া আগুন থেকে এ ঘটনা ঘটে। দোকানের মালিক পরিমল কর্মকার, কাজল রানী তালুকদার এবং পরিমল হাওলাদার।

ফটিকছড়ি ॥ হাটহাজারী উপজেলার পশ্চিম ধলই গ্রামের শুক্কুর মিকারের বাড়িতে রবিবার মধ্যরাতে অগ্নিকা-ে ৫টি বসতঘর সম্পূর্ণরূপে ভস্মিভূত হয়েছে। খবর পেয়ে হাটহাজারী ফায়ার সার্ভিস দ্রুত অকুস্থলে গিয়ে আগুন আয়ত্তে আনে। এতে ক্ষয়ক্ষতির পরিমাণ আনুমানিক ১৫ লক্ষাধিক টাকা।

মুন্সীগঞ্জে অস্ত্রসহ সন্ত্রাসী বক্কর গ্রেফতার

স্টাফ রিপোর্টার, মুন্সীগঞ্জ॥ মুন্সীগঞ্জের শীর্ষ সন্ত্রাসী আবু বক্কর বাক্কুকে (৩২) নাইন এমএম পিস্তল, ম্যাগাজিন ও এক রাউন্ড গুলিসহ গ্রেফতার করে ডিবি পুলিশ। সোমবার বিকেল সাড়ে ৪ টার দিকে সদর উপজেলা রামপালের মালাপাড়ার নিজ বাড়ি থেকে পাকড়াও করে।

প্রকাশিত : ৫ মে ২০১৫

০৫/০৫/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



ব্রেকিং নিউজ: