কুয়াশাচ্ছন্ন, তাপমাত্রা ২২.২ °C
 
৩ ডিসেম্বর ২০১৬, ১৯ অগ্রহায়ণ ১৪২৩, শনিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

মিরপুরের এসআইসহ তিন পুলিশের বিরুদ্ধে চাদাবাজি মামলা

প্রকাশিত : ২০ এপ্রিল ২০১৫

স্টাফ রিপোর্টার ॥ চাঁদাবাজির অভিযোগে মিরপুর মডেল থানার এসআই রফিকুল ইসলামসহ তিন পুলিশের বিরুদ্ধে মামলা করা হয়েছে। তিন পুলিশ ছাড়াও পুলিশের দুই সোর্সকেও ওই মামলায় আসামি করা হয়েছে। ঢাকা মহানগর হাকিম হাসিবুল হকের আদালতে রবিবার শিকড় পরিবহনের মালিক ইউসুফ মিয়া মামলাটি দায়ের করেন। আদালত বাদীর জবানবন্দী গ্রহণ করে বিচার বিভাগীয় তদন্তের নির্দেশ দেন।

মামলার আসামিরা হলো মিরপুর থানার এসআই রফিকুল ইসলাম, এএসআই দেলোয়ার হোসেন, কনেস্টবল কালাম, পুলিশের সোর্স মিজানুর রহমান ও লিটন।

মামলায় অভিযোগ করা হয় ’১৫ সালের ১১ এপ্রিল আসামিরা বিভিন্নভাবে ভয়ভীতি দেখিয়ে বাদীর মালিকাধীন শিকড় পরিবহন থেকে এক লাখ ২৪ হাজার টাকা চাঁদা নেন। বাদী ঘটনার পরের দিন থানায় মামলা দিতে গেলে তা নেয়া হয়নি। পরে তিনি আদালতে মামলাটি দায়ের করেন।

গৃহবধূর লাশ ॥ বাচ্চাদের খাবার খাওয়ানো নিয়ে স্বামীর সঙ্গে রাগারাগি করে রোকসানা আক্তার (২১) নামে এক গৃহবধূ ‘আত্মহত্যা’ করেছেন বলে অভিযোগ পাওয়া গেছে। রামপুরার পশ্চিম ওলান রোডের একটি বাসা থেকে রবিবার বিকেল সাড়ে তিনটার দিকে ফ্যানের সঙ্গে ওড়না পেচানো অবস্থায় পুলিশ রোকসানার লাশ উদ্ধার করে। রোকসানা আক্তার কুমিল্লার মেঘনা থানার রামনগর গ্রামের রঞ্জু মিয়ার স্ত্রী। তারা পরিবারসহ ওলান রোডের ২১২/১০ নম্বর বাসার দ্বিতীয় তলায় থাকতেন। এ দম্পতির ছয় মাস বয়সী দুটি যমজ মেয়ে শিশু রয়েছে। দুপুরে তাদের খাবার খাওয়ানো নিয়ে স্বামীর সঙ্গে রোকসানার কথাকাটাকাটি হয়। পুলিশ রোকসানার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যালের মর্গে পাঠিয়েছে।

স্কুলছাত্রের আত্মহনন ॥ আদাবর শেখেরটেকে নাফি খন্দকার (১২) নামে এক স্কুলছাত্র গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা করেছে। রবিবার বিকেলে ঢাকা মেডিক্যালের জরুরী বিভাগের চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

অজ্ঞান পার্টির কবলে ব্যবসায়ী ॥ গুলিস্তানে অজ্ঞান পার্টির খপ্পরে পড়ে রফিকুল ইসলাম (৪৫) নামে এক ব্যবসায়ীর এক লাখ টাকা খোয়া গেছে। গুলিস্তান ইলিশ পরিবহন কাউন্টারের সামনে থেকে রবিবার দুপুরে অচেতন অবস্থায় রফিকুলকে উদ্ধার করে ঢাকা মেডিক্যালে ভর্তি করা হয়। রফিকুল শরীয়তপুর জাজিরা উপজেলার বাসিন্দা। তিনি কেরানীগঞ্জের কালীগঞ্জ থাকেন। তিনি রেডিমেড প্যান্টের ব্যবসা করেন।

চামেলীবাগে কাউন্সিলর প্রার্থী গ্রেফতার ॥ রাজধানীর চামেলীবাগ থেকে ঢাকা দক্ষিণ সিটির ১৩ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী বিএনপি নেতা কাজী হাসিবুর রহমানকে গ্রেফতার করেছে পল্টন থানা পুলিশ।

বোমা বিস্ফোরণ ও গাড়িতে অগ্নিসংযোগ, পুলিশের কাজে বাধা দেয়ার মামলায় শনিবার রাত আটটায় তাকে গ্রেফতার করা হয়।

প্রকাশিত : ২০ এপ্রিল ২০১৫

২০/০৪/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

শেষের পাতা



ব্রেকিং নিউজ: