মূলত পরিষ্কার, তাপমাত্রা ২১.১ °C
 
১০ ডিসেম্বর ২০১৬, ২৬ অগ্রহায়ণ ১৪২৩, শনিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

কর্মীদের ভয় দেখানো হচ্ছে ‌॥ আফরোজা আব্বাস

প্রকাশিত : ১৭ এপ্রিল ২০১৫, ০৫:০০ পি. এম.

স্টাফ রিপোর্টার ॥ ঢাকা দক্ষিণের মেয়র প্রার্থী মির্জা আব্বাসের পক্ষে প্রচারে গেলে কর্মীদের ভয় দেখানোর পাশাপাশি তাদের ওপর হামলা করা হচ্ছে বলে অভিযোগ করেছেন এই বিএনপি নেতার স্ত্রী আফরোজা আব্বাস।

তিনি বলেন, এ সরকার স্বৈরাচারী ও জালিম সরকার। খুন-গুম সন্ত্রাসের মাধ্যমে এ সরকার ত্রাসের রাজত্ব জারি করেছে। তারা আমাদের নির্বাচনী প্রচারের সময় নানা ভয়ভীতি প্রদর্শন করছে, বিভিন্ন জায়গায় নেতা-কর্মীর উপর হামলার ঘটনাও ঘটেছে।

কয়েকটি মামলা মাথায় নিয়ে মেয়র প্রার্থী হওয়া মির্জা আব্বাসের পক্ষে ভোট চাইতে শুক্রবার কামরাঙ্গীরচরে যান তার স্ত্রী আফরোজা। প্রচারের ফাঁকে সাংবাদিকদের কাছে এই অভিযোগ করেন তিনি।

সকালে কামরাঙ্গীরচরের ঝাউচর এলাকায় প্রচারপত্র বিতরণের মধ্য দিয়ে এদিনের মতো গণসংযোগ শুরু করেন আফরোজা আব্বাস। ব্যালটের মাধ্যমে সরকারের অপকর্মের জবাব দিতে ভোটারদের প্রতি আহ্বান জানান তিনি।

নানা মিথ্যা মামলা দিয়ে মির্জা আব্বাসকে সামনে আসতে দেওয়া হচ্ছে না দাবি করে তার স্ত্রী বলেন, মনে করেছিলাম বৃহস্পতিবার তৃতীয় বিচারপতির আদালতে তিনি জামিন পাবেন। কিন্তু সরকার বিষয়টি ঝুলিয়ে রেখে পিছয়ে দিচ্ছে। মির্জা আব্বাসকে জামিন দিয়ে প্রচারণার সুযোগ দেওয়ার দাবি জানান তিনি।

প্রকাশিত : ১৭ এপ্রিল ২০১৫, ০৫:০০ পি. এম.

১৭/০৪/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন


ব্রেকিং নিউজ: