কুয়াশাচ্ছন্ন, তাপমাত্রা ২২.২ °C
 
৩ ডিসেম্বর ২০১৬, ১৯ অগ্রহায়ণ ১৪২৩, শনিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

বরিশালে ট্রাক-টেম্পো মুখোমুখি সংঘর্ষে দুই মহিলাসহ নিহত ৬

প্রকাশিত : ১৭ এপ্রিল ২০১৫
  • নওগাঁয় ২ জনের মৃত্যু

স্টাফ রিপোর্টার, বরিশাল/নিজস্ব সংবাদদাতা, নওগাঁ ॥ ঢাকা-বরিশাল মহাসড়কের কাশিপুরের বাঁশতলা এলাকায় বৃহস্পতিবার সকালে ট্রাক ও টেম্পোর মুখোমুখি সংঘর্ষে দুই নারীসহ ছয়জন ঘটনাস্থলেই নিহত হয়েছেন। নিহতরা হলেন মাহিন্দ্রা টেম্পো চালক বাবুগঞ্জের রহমতপুরের স্বপন দাস (৪০), যাত্রী আলতাফ মৃধা (৫০), সোহরাব হোসেন (৬০), বিএম কলেজের বিবিএ ম্যানেজমেন্টের ছাত্র মামুন-অর রশিদ (২৬) এবং তাঁর মা মালেকা বেগম (৫৫) ও অজ্ঞাত এক নারী (৪০)। এদিকে নওগাঁর আত্রাই ও ধামইরহাটে পৃথক সড়ক দুর্ঘটনায় মহিলাসহ দুজন নিহত হয়েছে।

বিমানবন্দর থানার ওসি মোঃ মতিয়ার রহমান জানান, বৃহস্পতিবার সকাল সোয়া নয়টার দিকে বরিশাল থেকে তরমুজ বোঝাই একটি ট্রাকের সঙ্গে বাবুগঞ্জ উপজেলার রহমতপুর থেকে যাত্রী নিয়ে আসা একটি মাহিন্দ্রা টেম্পোর মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই মাহিন্দ্রা টেম্পোর চালকসহ ছয় যাত্রী নিহত হন। আহত অপর পাঁচ যাত্রীকে উদ্ধার করে পুলিশ বরিশাল শেবাচিম হাসপাতালে ভর্তি করে। তাদের অবস্থাও আশঙ্কাজনক। এ ঘটনায় মামলা হয়েছে।

নওগাঁয় হত ২ ॥ বুধবার সন্ধ্যা সাড়ে সাতটার দিকে আত্রাইয়ে গাছের সঙ্গে ধাক্কা খেয়ে এক ট্রলিচালক নিহত হয়েছে। ঘটনাটি ঘটে আত্রাই-সিংড়া সড়কের শিকারপুর এলাকায়। এ ছাড়া ধামইরহাট উপজেলা সদরে খাদ্য গুদামের সামনের রাস্তা পার হওয়ার সময় ইজিবাইকের ধাক্কায় জোবেদা খাতুন জবে (৫২) নামে এক মহিলা নিহত হয়।

প্রকাশিত : ১৭ এপ্রিল ২০১৫

১৭/০৪/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

শেষের পাতা



ব্রেকিং নিউজ: