রৌদ্রজ্জ্বল, তাপমাত্রা ২৩.৯ °C
 
৯ ডিসেম্বর ২০১৬, ২৫ অগ্রহায়ণ ১৪২৩, শুক্রবার, ঢাকা, বাংলাদেশ

সন্ধ্যার আগেই বৈশাখী অনুষ্ঠান শেষ করার আহ্বান স্বরাষ্ট্র প্রতিমন্ত্রীর

প্রকাশিত : ১৪ এপ্রিল ২০১৫

স্টাফ রিপোর্টার ॥ নিরাপত্তার স্বার্থে সন্ধ্যার আগেই রমনা বটমূলসহ সারাদেশে পহেলা বৈশাখকে কেন্দ্র করে বিভিন্ন অনুষ্ঠান সমাপ্ত করার আহ্বান জানিয়েছেন স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী আসাদুজ্জামান খান। সোমবার বিকেলে রমনা বটমূলের নিরাপত্তা ব্যবস্থা পরিদর্শনে এসে তিনি এ নির্দেশ দেন।

এ সময় আসাদুজ্জামান খান বলেন, আগে এখানে একটা অনাকাক্সিক্ষত ঘটনা ঘটেছে। তবে রক্তদান কর্মসূচীর মত সামাজিক কর্মকা- চলতে পারে। সন্ধ্যার পর টিএসসিতে যে কনসার্টের আয়োজন করা হয়েছে, সেটি

চলতে পারে। মন্ত্রী বলেন, সকাল থেকে রমনা এলাকায় পুলিশ সাধারণ জনগণকে বাতাসা ও ফুল দিয়ে স্বাগত জানাবে। পহেলা বৈশাখ উদযাপনকে কেন্দ্র করে রাজধানীতে নিñিদ্র নিরাপত্তা নিশ্চিত থাকবে।

তিনি বলেন, বর্ষবরণ অনুষ্ঠান নিরাপত্তার জন্য রমনা বটমূল ও রবীন্দ্র সরোবরে নিরাপত্তা বলয় গড়ে তোলা হয়েছে। কোন ধরনের নাশকতার আশঙ্কা আমরা করছি না। নববর্ষ বাঙালীর অনুষ্ঠান। রমনা বটমূলে আসা সকল দর্শনার্থীদের ফুল ও বাতাসা দিয়ে স্বাগত জানানো হবে।

উপস্থিত সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি বলেন, দেশে জঙ্গী হামলার কোন আশঙ্কা নেই। জনগণ জঙ্গী ও নাশকতাকারীদের ধরে আমাদের হাতে দিচ্ছে। এদেশে জঙ্গীরা আর কখনও মাথাচাড়া দিবে না।

তিনি আরও জানান, রমনা বটমূল ও সোহরাওয়ার্দী উদ্যানকে কেন্দ্র করে বিশেষ নিরাপত্তা ব্যবস্থা জোরদার থাকবে। নববর্ষ উদযাপনের অনুষ্ঠানসমূহে সাদা পোশাকধারী পুলিশও দায়িত্ব পালন করবে। এছাড়া সিসিটিভি ক্যামেরার মাধ্যমে বিভিন্ন এলাকা সার্বক্ষণিক নজরদারিতে রাখা হবে।

প্রকাশিত : ১৪ এপ্রিল ২০১৫

১৪/০৪/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

প্রথম পাতা



ব্রেকিং নিউজ: