কুয়াশাচ্ছন্ন, তাপমাত্রা ২২.২ °C
 
৩ ডিসেম্বর ২০১৬, ১৯ অগ্রহায়ণ ১৪২৩, শনিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

মুন্সীগঞ্জে ছিনতাইকালে জনতার হাতে গণধোলাই

প্রকাশিত : ২ এপ্রিল ২০১৫

স্টাফ রিপোর্টার, মুন্সীগঞ্জ ॥ মুন্সীগঞ্জ শহরে এক যুবককে ছুরিকাঘাত করে ছিনতাইকালে মোঃ নীরব (২৬) নামে এক ছিনতাইকারীকে ধরে গণপিটুনি দিয়েছে এলাকাবাসী। মঙ্গলবার রাতে শহরের ছবিঘর সিনেমা হলের সামনে এ ঘটনা ঘটে। পরে একটি ধারালো ছোরাসহ ছিনতাইকারীকে সদর থানা পুলিশের হাতে তুলে দেন এলাকাবাসী। ছুরিকাহত যুবক মোঃ সোহেল হোসেন (২৫) ও গণপিটুনির শিকার ধৃত ছিনতাইকারীকে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে। পুলিশ জানায়, সোহেলের হাতে ছুরিকাঘাত করে তার সঙ্গে থাকা ২০ হাজার টাকা ছিনিয়ে নেয়ার চেষ্টা করে ছিনতাইকারী নীরব।

ফরিদপুরে সন্ত্রাসী হামলায় আ’লীগ নেতা আহত

নিজস্ব সংবাদদাতা, ফরিদপুর, ১ এপ্রিল ॥ জেলায় সন্ত্রাসী হামলার আহত হয়েছেন নগরকান্দা উপজেলা আওয়ামী লীগ নেতা আলমগীর ফকির (৫৫)। তিনি বর্তমানে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। মঙ্গলবার সন্ধ্যায় হামলার ঘটনা ঘটে।

নওগাঁয় মারামারি থামাতে গিয়ে প্রাণ হারাল কিশোর

নিজস্ব সংবাদদাতা, নওগাঁ, ১ এপ্রিল ॥ বদলগাছীতে দুই জনের মারামারি থামাতে গিয়ে আকস্মিক কাঠের আঘাতে প্রাণ হারালো সাহিদ (১৫) নামে এক কিশোর। এই মর্মান্তিক ঘটনা ঘটেছে বদলগাছী উপজেলা সদরের জিওল গ্রামে।

জানা গেছে, ওই গ্রামের নূরুল ইসলামের পুত্র রবিউল ইসলাম (২৫) এবং হঠাৎপাড়ায় বসবাসকারী সাপাহার উপজেলার আঃ খালেকের (২৮) সঙ্গে রাজমিস্ত্রির কাজ করত। তাদের মধ্যে দেনা-পাওনার বিষয় নিয়ে রবিবার সন্ধ্যায় আঃ খালেক রবিউল ইসলামের বাড়িতে যায়। সেখানে কথা কাটাকাটির একপর্যায়ে তারা উভয়ে মারামারিতে জড়িয়ে পড়ে। বিষয়টি দেখে পার্শ্ববর্তী আঃ সোবহান মিস্ত্রির ছেলে সাহিদ (১৫) দৌড়ে এগিয়ে আসে এবং মারামারি থামানোর চেষ্টা করে। এ সময় আঃ খালেক পাশে থাকা একটি কাঠের বাটাম নিয়ে প্রতিপক্ষকে সজোরে আঘাত করলে সেটি লক্ষ্যভ্রষ্ট হয়ে সাহিদের মাথায় লাগে।

প্রথম মেধাতালিকায় ভর্তিকৃতদের রেজিস্ট্রেশন ফি জমা দেয়ার সময় বৃদ্ধি

জাতীয় বিশ্ববিদ্যালয়

নিজস্ব সংবাদদাতা, গাজীপুর, ১ এপ্রিল ॥ জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০১৪-১৫ শিক্ষাবর্ষে ১ম বর্ষ স্নাতক (সম্মান) শ্রেণীর রিলিজ স্লিপে ভর্তিকৃত ও ১ম বর্ষ স্নাতক (পাস) এবং ১ম বর্ষ স্নাতক (সম্মান) প্রফেশনাল কোর্সে প্রথম মেধাতালিকায় ভর্তিকৃত শিক্ষার্থীদের রেজিস্ট্রেশন ফি ‘সোনালী সেবা’ এর মাধ্যমে নিকটস্থ সোনালী ব্যাংক শাখায় জমা দেয়ার সময় আগামী ৫ এপ্রিল পর্যন্ত বৃদ্ধি করা হয়েছে। এ সংক্রান্ত অন্যান্য তথ্য জাতীয় বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট (িি.িহঁ.বফঁ.নফ) এবং (িি.িহঁনফ.রহভড়) থেকে জানা যাবে।

প্রকাশিত : ২ এপ্রিল ২০১৫

০২/০৪/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



ব্রেকিং নিউজ: