মূলত পরিষ্কার, তাপমাত্রা ২১.১ °C
 
১১ ডিসেম্বর ২০১৬, ২৭ অগ্রহায়ণ ১৪২৩, রবিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

শুরু হচ্ছে ধারাবাহিক নাটক ‘ভালবাসার সাত রঙ’

প্রকাশিত : ২৩ মার্চ ২০১৫

সংস্কৃতি ডেস্ক ॥ আগামী ১ এপ্রিল থেকে মোহনা টেলিভিশনে প্রচার শুরু হচ্ছে নতুন ধারাবাহিক নাটক ‘ভালবাসার সাত রঙ’। নাটকটি রচনা করেছেন মোহাম্মদ কামরুল ইসলাম। পরিচালনা কামরুল হাসান সুজন। নাটকের বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন হিল্লোল, নওশীন, আ খ ম. হাসান, আবুল হায়াত, খায়রুল আলম সবুজ, ফারুক আহমেদ, টুটুল চৌধুরী, উদয় খান, সোহেল খান, আব্দুর রাতিন, কাজী উজ্জ্বল প্রমুখ। নাটকটি সপ্তাহে প্রতি শনি ও রবিবার রাত ৯-০৫ মিনিটে প্রচার হবে। দুটি উচ্চ মধ্যবিত্ত পরিবারের বন্ধন, পরিবারের সদস্যদের স্বপ্ন, সাধ, দ্বন্দ্ব সংঘাত নিয়ে আবর্তিত হয়েছে ‘ভালবাসার ৭ রঙ’ নাটকের কাহিনী।

নাটকের কাহিনীতে দেখা যাবে, পি এইচ ডি করে ইংল্যান্ড থেকে ফিরে আসা পুত্র আবীর ও ভার্সিটি পড়ুয়া কন্যা আস্থাকে নিয়ে আধুনিক মনস্ক আব্বাস সাহেবের পরিবার। অপরদিকে, পত্রিকার রিপোর্টার রাইসা ও ভার্সিটিতে পড়ুয়া, ইকনোমিক্সের তুখোড় ছাত্র মাহীকে নিয়ে রক্ষণশীল ওসমান সাহেবের সংসার। আব্বাস ও ওসমান বিপত্মীক ও দীর্ঘ কালের ঘনিষ্ঠ বন্ধু।

দুটি পরিবারের বন্ধনকে আরও সুদৃঢ় করার উদ্দেশ্যে তারা চায় নিজেদের পুত্র ও কন্যার মধ্যে বিয়ের মাধ্যমে বন্ধন তৈরি হোক। উভয়ের পুত্র-কন্যা আবীর ও রাইসার মধ্যকার হৃদ্যতাপূর্ণ সম্পর্ক মেনে নিয়ে তারা এই সিদ্ধান্ত নেয়। আবীর ও রাইসার বিয়ে যখন আনুষ্ঠানিকতা মাত্র তখনই তাদের বিয়ে নিয়ে তৈরি হয় অন্য এক জটিলতা। দুটি পরিবারের মানুষ বিয়েকে কেন্দ্র করে আনন্দে মেতে ওঠার মুহূর্তে আবীর ও রাইসার মধ্যকার বিদ্বেষপূর্ণ সম্পর্কের ব্যাপারে টের পায় যা তাদের ভাবিয়ে তোলে। এভাবেই নাটকের কাহিনী এগিয়ে যায়।

প্রকাশিত : ২৩ মার্চ ২০১৫

২৩/০৩/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন


ব্রেকিং নিউজ: