রৌদ্রজ্জ্বল, তাপমাত্রা ২৩.৯ °C
 
৮ ডিসেম্বর ২০১৬, ২৪ অগ্রহায়ণ ১৪২৩, বৃহস্পতিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

ব্যবসায়ী মহিলা ও শিশুসহ নিহত ৯

প্রকাশিত : ১৭ মার্চ ২০১৫
  • সড়ক দুর্ঘটনা ॥ আহত ২

জনকণ্ঠ ডেস্ক ॥ সিরাজগঞ্জ, টেকনাফ, ফরিদপুর, গাইবান্ধা, সাভার ও চট্টগ্রামের সীতাকু-ে পৃথক সড়ক দুর্ঘটনায় মহিলা, শিশু, যুবক, ব্যবসায়ী ও নিরাপত্তা প্রহরীসহ নয়জন নিহত ২০ জন আহত হয়েছে। খবর স্টাফ রিপোর্টার ও নিজস্ব সংবাদদাতার-

সিরাজগঞ্জ ॥ সোমবার বিকেলে সিরাজগঞ্জের সলঙ্গার ঘুড়কা বাজারের যাত্রীবাহী কোচ ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে হামিদা বেগম (৬০) নামের এক মহিলা ও এক শিশুসহ তিনজন নিহত হয়েছে। নিহত মহিলার বাড়ি রংপুর জেলার গঙ্গাচড়া উপজেলার বড়াইবাড়ি গ্রামে। এ ঘটনায় অন্তত ১৫জন আহত হয়েছে। আহতদের স্থানীয় হাসপাতালসহ বগুড়া ও সিরাজগঞ্জ হাসপাতালে পাঠানো হয়েছে। পুলিশ জানায়, ঢাকা থেকে রংপুরগামী সৈকত পরিবহনের একটি যাত্রীবাহী কোচ ঘটনাস্থলে পৌঁছলে অপর একটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় কোচটি নিয়ন্ত্রণ হারিয়ে পার্শ্ববর্তী খাদের পানিতে পড়ে। এতে ঘটনাস্থলেই ওই মহিলা, আনুমানিক ৭ বছর বয়সী একটি ছেলে শিশু ও ৩৫ বছর বয়সী এক যুবকের মৃত্যু হয়।

কক্সবাজার ॥ টেকনাফ উপজেলার স্থলবন্দর এলাকায় মাইক্রোবাস এবং যাত্রীবাহী মাহিন্দ্রা গাড়ির সংঘর্ষের ঘটনায় আরও দুই জন মারা গেছেন। রবিবার রাত সাড়ে ১২টায় চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে তাদের মৃত্যু ঘটেছে। নিহতরা হচ্ছেন-হ্নীলা জাদীমুরা নয়াপাড়ার জাফর আলমের পুত্র মুসলিম উদ্দিন (২২) ও জাদীমুরা এলাকার জাফর আলম (৫৫)। প্রসঙ্গত রবিবার বিকেলে স্থলবন্দর এলাকায় ঘটে যাওয়া ওই সড়ক দুর্ঘটনায় এর আগে দুই জনের মৃত্যু হয়েছে।

ফরিদপুর ॥ ফরিদপুরে একটি মিনিবাসের ধাক্কায় সড়কে পড়ে গিয়ে নিহত হয়েছেন নগইর নিরাপত্তা প্রহরী হাচেন আলী (৫৫)। সোমবার বিকেল তিনটার দিকে ঢাকা-বরিশাল মহাসড়কে ফরিদপুর শহরের হাড়োকান্দি এলাকার নদী গবেষণা ইনস্টিটিউটের প্রধান ফটকের সামনে এ ঘটনা ঘটে। জানা যায়, হাচেন নগইর প্রধান ফটকের সামনে রাস্তা পার হয়ে একটি দোকানে চা পান করে ফিরছিলেন। এসময় ফরিদপুরগামী একটি মিনিবাস তাকে ধাক্কা দিলে তিনি রাস্তার ওপর পড়ে গিয়ে ঘটনাস্থলেই নিহত হন। তাঁর বাড়ি জামালপুর সদর উপজেলার জামিরা গ্রামে।

গাইবান্ধা ॥ গাইবান্ধা জেলা সদরের বাস টার্মিনাল এলাকায় সোমবার দুপুরে ট্রাক চাপায় রবিউল ইসলাম (৪৮) নামে মোটরসাইকেল আরোহী এক ব্যবসায়ী নিহত হয়েছেন। তার বাড়ি জেলা প্রশাসক কার্যালয় সংলগ্ন এলাকায়।

সাভার ॥ আশুলিয়ার বিল্ডিং তৈরির রেডিমিক্স গাড়ির চাপায় এক অটোরিক্সা চালক নিহত ও ২ যাত্রী গুরুতর আহত হয়েছে। সোমবার বাইপাইল-আব্দুল্লাহপুর সড়কের আশুলিয়া থানাধীন জিরাবো এলাকার বেঙ্গল প্লাস্টিক কারখানার সামনে এ ঘটনা ঘটে।

সীতাকু- ॥ সীতাকু-ে সিএনজি অটোরিক্সা উল্টে রাজ মোহন দাস (৫৫) নামের এক বৃদ্ধ নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছে ৩ যাত্রী। রবিবার রাত সাড়ে ৮টায় উপজেলার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের বাড়বকু- এলাকায় এ ঘটনা ঘটে। দুর্ঘটনায় নিহত রাজ মোহন উপজেলার বাঁশবাড়িয়া ইউনিয়নের মৃত ভগবান চন্দ্র দাসের ছেলে।

প্রকাশিত : ১৭ মার্চ ২০১৫

১৭/০৩/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



ব্রেকিং নিউজ: