কুয়াশাচ্ছন্ন, তাপমাত্রা ২২.২ °C
 
৪ ডিসেম্বর ২০১৬, ২০ অগ্রহায়ণ ১৪২৩, রবিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

তিন জেলায় যুবক, ভাবী চালক খুন

প্রকাশিত : ১২ মার্চ ২০১৫
  • অন্যত্র সাত লাশ উদ্ধার

জনকণ্ঠ ডেস্ক ॥ রংপুরে জমি নিয়ে বিরোধের জেরে যুবক, চট্টগ্রামে দেবরের দায়ের কোপে ভাবী খুন হয়েছেন। আশুলিয়ায় চালক হত্যা করে অটোরিক্সা ছিনতাই ও সাভারে বহুতল ভবনের ছাদ থেকে যুবক পড়ে নিহত হয়েছেন। গাজীপুরে ট্রেনে কাটা পড়ে বৃদ্ধ নিহত হয়েছেন। এছাড়াও সিরাজগঞ্জে ও নওগাঁয় গৃহবধূ, জয়পুরহাটে যুবক ও যশোরে বৃদ্ধের ও নবজাতকের লাশ উদ্ধার করা হয়েছে। খবর স্টাফ রিপোর্টার ও নিজস্ব সংবাদদাতাদের পাঠানো-

রংপুর ॥ জেলায় জমি সংক্রান্ত বিরোধের জেরে সৃষ্ট সংঘর্ষে আলী আকবর (৩০) নামের এক ব্যক্তি নিহত হয়েছেন। মঙ্গলবার রাতে নগরীর ভুরারঘাট এলাকায় ঘটে এ ঘটনা। পুলিশ জানিয়েছে, নিহত আকবর এলাকার আমজাদ আলীর ছেলে। তার সঙ্গে বেশ কিছুদিন আগে থেকেই চাচা আনিছুর রহমানের জমি সংক্রান্ত বিষয় নিয়ে বিরোধ চলে আসছিল। এরই জের ধরে মঙ্গলবার দুই পক্ষের মাঝে কথা কাটাকাটির এক পর্যায়ে সংঘর্ষ বাঁধে। এতে গুরতর আহত অবস্থায় আকবরকে হাসপাতালে নেয়া হলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। পুলিশ জানায়, নিহত আকবরের নামে জমি দখলসহ বিভিন্ন অভিযোগে ৫টি মামলা রয়েছে এবং সে ২০০৯ সালে দ্রুত বিচার আইনে সাড়ে তিন বছরের সাজা ভোগ করেছে।

চট্টগ্রাম ॥ নগরীর খুলশী থানার হাইলেভেল রোড এলাকায় দেবরের ধারালো অস্ত্রের আঘাতে খুন হয়েছেন ভাবী। নিহত গুলজার বেগম রুমা (৩৭) ওই এলাকার পোল্ট্রি ব্যবসায়ী ইউনুসের স্ত্রী। বুধবার সকালে এ হত্যাকা-ের ঘটনা ঘটে। খুনী দেবর মোঃ ইয়াকুব পালিয়েছে। খুলশী থানা ও চমেক হাসপাতাল পুলিশ ফাঁড়ি সূত্রে জানা যায়, সকাল সোয়া ৯টার দিকে বাসাতেই খুন হন রুমা। দেবর ইয়াকুব তাকে ধারালো দা দিয়ে গলায় কুপিয়ে গুরুতর জখম করে। আশঙ্কাজনক অবস্থায় চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক এই গৃহবধূকে মৃত ঘোষণা করেন।

সাভার ॥ আশুলিয়ার চালককে পিটিয়ে হত্যা করে অটোরিক্সা ছিনতাই করেছে দুর্বৃত্তরা। বুধবার ভোর রাতে আশুলিয়া থানাধীন শিখ-িয়া এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতের নাম আজগর আলী (৬৫)। বাড়ি ভোলা জেলার বোরহানউদ্দিন থানার দক্ষিণ ভাটারা গ্রামে। জানা গেছে, আশুলিয়ার জিরাবো এলাকা থেকে যাত্রীবেশী একদল দুর্বৃত্ত টঙ্গাবাড়ি যাওয়ার কথা বলে আজগর আলীর অটোরিক্সায় উঠে। শিখ-িয়া এলাকায় অটোরিক্সা পৌঁছলে যাত্রীবেশী দুর্বৃত্তরা আজগর আলীকে অটোরিক্সা থামিয়ে পিটিয়ে হত্যা রাস্তায় ফেলে রেখে অটোরিক্সা নিয়ে পালিয়ে যায় তারা। খবর পেয়ে পুলিশ মৃতদেহ উদ্ধার করে মর্গে প্রেরণ করে। এদিকে সাভারে একটি বহুতল বাণিজ্যিক ভবনের ছাদে থেকে পড়ে এক যুবকের মর্মান্তিক মৃত্যু হয়েছে।

নিহতের নাম রফিকুল ইসলাম বাবু। সে সাভার বাজার বাসস্ট্যান্ডস্থ ‘দিলকুশা সুপার মার্কেট’-এর মালিক আব্দুল মজিদের ছোট ছেলে।

গাজীপুর ॥ ঢাকা-ময়মনসিংহ রেল রুটের গাজীপুর মহানগরের হায়দারাবাদ এলাকায় মঙ্গলবার রাতে ট্রেনে কাটা পড়ে এক বৃদ্ধ নিহত হয়েছে। নিহত ওই বৃদ্ধের (৫৫) পরিচয় পাওয়া যায়নি। টঙ্গী রেলওয়ে পুলিশ ফাঁড়ির এসআই মোঃ ওবায়দুল কবির জানান, মঙ্গলবার রাতে ওই বৃদ্ধ হায়দারাবাদ এলাকায় অজ্ঞাত ট্রেনের নিচে কাটা পড়েন। এতে বৃদ্ধের দেহ ৪/৫ টুকরো হয়ে ঘটনাস্থলেই সে মারা যায়।

সিরাজগঞ্জ ॥ জেলায় এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত তাহমিনা বিনতি কান্তি (৩৪) সিরাজগঞ্জ পৌর এলাকার মোক্তারপাড়া মহল্লার প্রকৌশলী হালিম আল রাজীর স্ত্রী। মঙ্গলবার রাত ১০টায় পুলিশ নিহতের লাশ উদ্ধার করে সিরাজগঞ্জ সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেছে।

নওগাঁ ॥ বুধবার বেলা সাড়ে ১১টার দিকে নওগাঁর মহাদেবপুরে নিজ শয়ন কক্ষ থেকে এক গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।

জয়পুরহাট ॥ জেলায় পাঁচবিবি থানা পুলিশ বুধবার সকালে জয়পুরহাট-হিলি সড়কের বাগজানার একটি খামার সংলগ্ন পুকুর থেকে পলাশ (৩৫) নামে এক যুবকের লাশ উদ্ধার করেছে। থানা ও স্থানীয় সূত্রে জানা যায়, প্রতিদিনের ন্যায় পলাশ ওই খামারের একটি ঘরে ঘুমিয়ে ছিলেন। কে বা কারা রাতের কোন এক সময় গলায় রশি পেঁচিয়ে শ্বাসরোধ করে হত্যার পর খামার সংলগ্ন পুকুরে লাশ ফেলে দেয়।

যশোর ॥ সদর উপজেলার রেললাইনের পাশ থেকে পুলিশ অজ্ঞাত পরিচয় এক ব্যক্তির (৫৫) গলাকাটা লাশ উদ্ধার করেছে। বুধবার সকাল ১০টার দিকে যশোর-খুলনা রেললাইনের যশোর সদর উপজেলার গোপালপুর ক্রসিং এলাকা থেকে লাশটি উদ্ধার করেছে রেলওয়ে পুলিশ। এছাড়াও চৌগাছা উপজেলার একটি মাঠ থেকে নবজাতকের লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার সকালে উপজেলার মাড়ুয়া মাঠ থেকে লাশটি উদ্ধার করা হয়। পরে লাশটি পুলিশ ময়নাতদন্তের জন্য যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করেছে।

প্রকাশিত : ১২ মার্চ ২০১৫

১২/০৩/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



ব্রেকিং নিউজ: