মূলত পরিষ্কার, তাপমাত্রা ২১.১ °C
 
১১ ডিসেম্বর ২০১৬, ২৭ অগ্রহায়ণ ১৪২৩, রবিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

মামলা করে বাড়িছাড়া পিতা

প্রকাশিত : ১৩ ফেব্রুয়ারী ২০১৫
  • লাশ গুমের অভিযোগ

স্টাফ রিপোর্টার, বরিশাল ॥ যৌতুকের জন্য গৃহবধূকে হত্যা করে লাশ গুমের অভিযোগে আদালতে মামলা দায়ের করে এখন বিপাকে পড়েছেন মামলার বাদী খলিলুর রহমান হাওলাদার। আসামি ও মামলার তদন্তকারী অফিসারের অব্যাহত হুমকির মুখে গৃহবধূর পিতা খলিলুর রহমান গত তিনদিন থেকে নিজ বাড়ি ছেড়ে পালিয়ে বেড়াচ্ছেন। ঘটনাটি জেলার বাবুগঞ্জ উপজেলার চরলক্ষীপুর গ্রামের। খলিলুর রহমান জানান, একই উপজেলার ব্রাহ্মণদিয়া গ্রামের মৃত গণি বেপারির পুত্র ইউনুস বেপারি ২০১২ সালের ১ জুন তার কন্যা নাজমুন নাহার নাজমাকে নোটারী পাবলিকের মাধ্যমে বিয়ে করে। বিয়ের পর বিভিন্ন অযুহাতে ইউনুস ও তার পরিবারের লোকজনের মোটা অঙ্কের টাকা যৌতুকের দাবিতে নাজমাকে বিভিন্ন সময় শারীরিক নির্যাতন করে। গত ২৫ ডিসেম্বর নাজমা তার স্বামীর বাড়ি থেকে রহস্যজনকভাবে নিখোঁজ হয়। তার খোঁজে ইউনুসের বাড়িতে গেলে তারা নানা টালবাহানা করে বিভিন্ন ধরনের ভয়ভীতিসহ প্রাণনাশের হুমকি দেয়। তিনি চলতি বছরের ২০ জানুয়ারি বরিশাল বিজ্ঞ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে ইউনুস বেপারিসহ চারজনকে আসামি করে একটি মামলা দায়ের করেন। অভিযোগ রয়েছে, ওই মামলার তদন্তকারী অফিসার আগরপুর থানার ইনচার্জ এস.আই আছাদুল হক মোটা অঙ্কের টাকার বিনিময়ে আসামিদের সাথে আঁতাত করে মামলা প্রত্যাহারের জন্য বাদীকে মিথ্যা মামলায় জড়ানোসহ বিভিন্ন ধরনের ভয়ভীতি ও হুমকি প্রদর্শণ করেন। অব্যাহত হুমকির মুখে দিনমজুর খলিলুর রহমান গত তিনদিন থেকে নিজ এলাকা ছেড়ে এখন পালিয়ে বেড়াচ্ছেন।

চুয়াডাঙ্গা সোনালী ব্যাংকে সৌদি গমনেচ্ছুদের ভিড়

নিজস্ব সংবাদদাতা, চুয়াডাঙ্গা, ১২ ফেব্রুয়ারি ॥ সৌদি আরবে যেতে ইচ্ছুক প্রার্থীদের চুয়াডাঙ্গা সোনালী ব্যাংকে পে-অর্ডার করতে দীর্ঘ লাইনে দাঁড়িয়ে অপেক্ষা করতে হচ্ছে। বৃহস্পতিবার দুপুরে ব্যাংকের প্রধান গেটে দীর্ঘ লাইন চোখে পড়ে। হাজারো মানুষের পদভারে ব্যাংক কর্মকর্তারা হিমশিম খাচ্ছেন। বুথ বাড়িয়ে সামাল দেয়া যাচ্ছে না। ১০ ফেব্রুয়ারি থেকে সৌদি আরবে যেতে ইচ্ছুক প্রার্থীরা তাঁদের নাম নিবন্ধনের জন্য আবেদন শুরু করেন। আবেদনের সঙ্গে ১ কপি ছবি ও সোনালী ব্যাংক কর্তৃক ১৭৩ টাকা পে-অর্ডার জমা দিতে হচ্ছে।

রাবিতে ধর্মঘটের প্রতিবাদে বিক্ষোভ

রাবি সংবাদদাতা ॥ রাজশাহী বিশ্ববিদ্যালয়ে ছাত্রদল ও শিবিরের ডাকা ধর্মঘটের প্রতিবাদে বিক্ষোভ মিছিল করেছে ছাত্রলীগ। বৃহস্পতিবার দুপুর ১টার দিকে বিশ্ববিদ্যালয় টুকিটাকি চত্বর থেকে বিক্ষোভ শুরু হয়ে ক্যাম্পাস প্রদক্ষিণ শেষে ছাত্রলীগের দলীয় টেন্টে শেষ হয়। মিজানুর রহমান রানার সভাপতিত্বে ও খালিদ হাসান বিপ্লবের সঞ্চালনায় মিছিল পরবর্তী সমাবেশে উপস্থিত ছিলেন তৌহিদুর রহমান হিমেল, ফিরোজ মাহমুদ, মিনারুল ইসলাম, যুগ্ম সম্পাদক শাহানুর শাকিল প্রমুখ।

মালয়েশিয়াগামী ১৫ যাত্রী চট্টগ্রামে আটক

স্টাফ রিপোর্টার, চট্টগ্রাম অফিস ॥ সমুদ্রপথে মালয়েশিয়ায় আদম পাচার থেমে নেই। একের পর এক ধরা পড়ার পরও চলছে পাচারকারীদের তৎপরতা। বুধবার রাতেও চট্টগ্রাম বন্দর বহির্নোঙ্গর এলাকা থেকে আটক করা হয় এক দালালসহ ১৫ জনকে। নৌবাহিনীর সদস্যরা এ অভিযান পরিচালনা করেন। নৌবাহিনীর জনসংযোগ বিভাগ সূত্রে জানা যায়, রাত সাড়ে তিনটার দিকে বন্দর বহির্নোঙ্গর এলাকায় অভিযান চালিয়ে আটক করা হয় ১৫ জনকে। এরমধ্যে ১ জন দালালও রয়েছে।

মির্জাপুরে দুই ডাকাত গ্রেফতার

নিজস্ব সংবাদদাতা, মির্জাপুর, ১২ ফেব্রুয়ারি ॥ মির্জাপুরে সড়কে গাছ ফেলে ডাকাতির প্রস্তুতিকালে দুই ডাকাতকে গ্রেফতার করেছে মির্জাপুর থানা পুলিশ। বুধবার রাত দুইটার দিকে উপজেলার পাকুল্যা-দেলদুয়ার সড়কের পাকুল্যা পশ্চিম পাড়া রবি টাওয়ারের সামনে থেকে তাদের গ্রেফতার করে। গ্রেফতারকৃতরা হলো দেলদুয়ার উপজেলার রতনরী গ্রামের মোঃ জাহাঙ্গীর আলমের পুত্র ইমরান হোসেন ও মির্জাপুর উপজেলার কদিম দেওহাটা গ্রামের মোঃ শাজাহান আলীর পুত্র মোঃ জসিম মিয়া।

প্রকাশিত : ১৩ ফেব্রুয়ারী ২০১৫

১৩/০২/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



ব্রেকিং নিউজ: