মূলত পরিষ্কার, তাপমাত্রা ২১.১ °C
 
১০ ডিসেম্বর ২০১৬, ২৬ অগ্রহায়ণ ১৪২৩, শনিবার, ঢাকা, বাংলাদেশ

চট্টগ্রামে তিন দিন পর নিখোঁজ প্রকৌশলীর লাশ উদ্ধার

প্রকাশিত : ১৮ জানুয়ারী ২০১৫

স্টাফ রিপোর্টার, চট্টগ্রাম অফিস ॥ চট্টগ্রামে তিন দিন নিখোঁজ থাকার পর একটি জয়েন্টভেঞ্চার কোম্পানি মবিল যমুনার প্রকৌশলীর লাশ চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে পাওয়া গেছে। বৃহস্পতিবার হতভাগ্য এই প্রকৌশলী জ্যোতিময় সরকার (৫১) পতেঙ্গাস্থ অফিসের উদ্দেশে বের হয়ে আর বাসায় ফেরেননি। অনেক খোঁজাখুঁজির পর শনিবার বিকেলে এ প্রকৌশলীর লাশ চমেক হাসপাতালে পাওয়া যায়। বিষক্রিয়ায় তার মৃত্যু হয়েছে বলে মেডিক্যাল সূত্রে পুলিশ এবং পরিবারকে জানানো হয়।

পুলিশ সূত্রে জানা যায়, মবিল যমুনার ব্লেন্ডিং এ্যান্ড ফিলিং ম্যানেজার সকালে আগ্রাবাদ সিডিএ’র ১৩ নম্বর সড়কের বাসা থেকে অফিসের উদ্দেশে বের হন। কিন্তু সঙ্গে তিনি তার মোবাইল ফোনটি বাসায় ফেলে গিয়েছিলেন। জ্যোতিময় বৃহস্পতিবার বাসা থেকে অফিসের উদ্দেশে বের হলেও তিনি অফিসে ছিলেন অনুপস্থিত। পরিবারের পক্ষ থেকে ওইদিন দুপুর থেকে বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করলেও কোন হদিস পাওয়া যায়নি। বন্ধুবান্ধব এবং শুভাকাক্সক্ষীরা তন্ন তন্ন করে খোঁজে জ্যোতিময়কে। অবগত করা হয় পতেঙ্গা থানাকে। অনেক খোঁজাখুঁজির পর জ্যোতিময়ের লাশ শনিবার বিকেলে চমেক হাসপাতালে পাওয়া যায়। হাসপাতাল সূত্র জানিয়েছে, বৃহস্পতিবার সন্ধ্যায় জ্যোতিময়ের মৃত্যু হয়। এর আগে দুপুরে তাকে পতেঙ্গা সমুদ্র সৈকত এলাকায় গুরুতর অসুস্থ অবস্থায় পেয়ে চমেক হাসপাতালে প্রেরণ করে। স্থানীয় লোকজন মেডিক্যালে ভর্তিতে সহায়তা করলেও ঠিকানা জানতে পারেনি। ফরেনসিক বিভাগ জানিয়েছে, বিষক্রিয়ার কারণে তার মৃত্যু হয়েছে।

অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার ॥ নগরীর বন্দর থানা পুলিশ ২৭-২৮ বয়সী এক যুবকের অজ্ঞাত লাশ উদ্ধার করেছে। বন্দর থানার ধুমপাড়া এলাকা থেকে সকালে স্থানীয় লোকজন পুলিশকে খবর দেয়ার পর লাশটি উদ্ধার।

বিএনপির নির্বাচন দাবি বাজারের মোয়ার মতো ॥ আমু

স্টাফ রিপোর্টার, বরিশাল ॥ শিল্পমন্ত্রী আমির হোসেন আমু বলেছেন, ঢাল নেই, তলোয়ার নেই, লোক নেই, মিছিল নেই। অবরোধের নামে ভাড়াটিয়া সন্ত্রাসীদের দিয়ে কয়েকটি গাড়িতে আগুন ধরিয়ে দিয়েই বিএনপি নির্বাচন দাবি করছে। তাদের নির্বাচন দাবি হচ্ছে বাজারের মোয়ার মতো। যে কোন সময় যে কেউ চাইলেই সেটা পাওয়া যায়। তাদের সে আশায় গুড়েবালি।

শনিবার সকালে নগরীর সরকারী মহিলা কলেজের নবীনবরণ অনুষ্ঠানে সাংবাদিকদের প্রশ্নের জবাবে মন্ত্রী আরও বলেন, একটা গাড়ি পুড়লে সেটা ফলাও করে তুলে ধরা হয়। কিন্তু দেশের সর্বত্রই প্রতিদিন হাজার-হাজার গাড়ি চলছে, দোকানপাট খোলা রয়েছে, তা তো তুলে ধরা হয় না?

সরকারী মহিলা কলেজের অধ্যক্ষ প্রফেসর একেএম এনায়েত হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বরিশাল বিভাগীয় কমিশনার বীর মুক্তিযোদ্ধা মোঃ গাউস, শিক্ষা মন্ত্রণালয়ের যুগ্ম সচিব আমিনুল ইসলাম খান।

প্রকাশিত : ১৮ জানুয়ারী ২০১৫

১৮/০১/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন


ব্রেকিং নিউজ: