মূলত পরিষ্কার, তাপমাত্রা ২১.১ °C
 
১১ ডিসেম্বর ২০১৬, ২৭ অগ্রহায়ণ ১৪২৩, রবিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

মিরপুরে যুবক খুন

প্রকাশিত : ১৫ জানুয়ারী ২০১৫

স্টাফ রিপোর্টার ॥ রাজধানীর মিরপুরের দারুস সালাম প্রথম কলোনি এলাকায় ছুরিকাঘাতে মোঃ শাহিন (১৮) নামে এক যুবক খুন হয়েছেন। তিনি ফরিদপুর জেলার মধুখালী এলাকার সিদ্দিক মিয়ার ছেলে। বুধবার (১৪ জানুয়ারি) দুপুর সাড়ে ১২টার দিকে এ ঘটনা ঘটে।

নিহত শাহিনের বন্ধু অনিক জানান, ওই এলকায় সুজনের মুদিদোকানে বসে ছিল শাহিন ও তার বন্ধু রাসেল। এ সময় রাসেলের মোবাইল ফোন সেটটি সুজন হাতে নেয়। তবে মোবাইল সেটটি দেখার সময় মাটিতে পড়ে তার কভার খুলে যায়। এ ঘটনাকে কেন্দ্র করে তিন জনের মধ্যে ঝগড়া শুরু হয়। এক পর্যায়ে সুজন শাহিনের পেটে ছুরি মারে। গুরুতর আহত শাহিনকে প্রথমে স্থানীয় একটি হাসপাতাল পরে অবস্থার অবনতি হলে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের জরুরী বিভাগে নেয়া হয়। দুপুর দেড়টার দিকে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

গাড়িতে বোমা হামলা ॥ নবীন নায়ক সায়মন সাদিকের গাড়িতে বোমা মেরেছে দুর্বৃত্তরা। মঙ্গলবার রাতে তিনি ঢাকা থেকে কাপ্তাই যাওয়ার পথে সীতাকু- এলাকায় এ ঘটনা ঘটে। এতে হতাহতের ঘটনা না ঘটলেও গাড়ির এক পাশ ঝলসে গেছে। সায়মন সাদিক বলেন, ‘সাফিউদ্দিন সাফি পরিচালিত ‘ব্ল্যাকমানি’ ছবির কাজ করতে কাপ্তাই যাচ্ছিলাম। হঠাৎ বিকট শব্দে বোমা ফাটে। মুহূর্তেই গাড়ি থেকে নেমে যাই আমরা। ভাগ্যিস বোমাটা কারও ওপর পড়েনি। নইলে বড়সড় ক্ষতি হতে পারতো।’

প্রকাশিত : ১৫ জানুয়ারী ২০১৫

১৫/০১/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

শেষের পাতা



ব্রেকিং নিউজ: