মূলত পরিষ্কার, তাপমাত্রা ২১.১ °C
 
৯ ডিসেম্বর ২০১৬, ২৫ অগ্রহায়ণ ১৪২৩, শুক্রবার, ঢাকা, বাংলাদেশ

যশোরে ট্রাকের ধাক্কায় ৪ মেম্বারসহ নিহত ৫

প্রকাশিত : ১৫ জানুয়ারী ২০১৫
  • অন্যত্র হত ১২

জনকণ্ঠ ডেস্ক ॥ বুধবার সারা দেশে পৃথক সড়ক দুর্ঘটনায় ইউপি সদস্য, কলেজ শিক্ষার্থী এবং শিশুসহ মোট ১৭ জন নিহত হয়েছে। এসব ঘটনায় বহু লোক আহত হয়েছে। নিহতদের মধ্যে যশোরে রয়েছে ৫ জন। এদের মধ্যে ৪জন ইউপি সদস্য ও অপরজন কলেজছাত্র। একই ঘটনায় নারায়ণগঞ্জের রূপগঞ্জে নিহত হয়েছে দুই জন। বরিশালের বাবুগঞ্জ এবং গৌরনদী উপজেলায় পৃথক দুই সড়ক দুর্ঘটনায় দুই জন নিহত ও অন্তত ৭ জন আহত হয়েছে। সিরাজগঞ্জে পৃথক দুর্ঘটনায় সিএনজি চালকসহ ২ জন নিহত ও ২ জন আহত হয়েছে। অপরদিকে একই দিন সড়ক দুর্ঘটনায় মাগুরা, নাটোর, মাদারীপুর, গফরগাঁও ঝিনাইদহ ও নওগাঁয় একজন করে নিহত হয়েছে। খবর স্টাফ রিপোর্টার ও সংবাদদাতাদের পাঠানো।

যশোর ॥ নিয়ন্ত্রণহীন ট্রাকের চাপায় পিষ্ট হয়ে ইউনিয়ন পরিষদের মেম্বারসহ ৪জন মোটরসাইকেল আরোহী নিহত ও অপর ২জন আহত হয়েছে। যশোর-মনিরামপুর সড়কের ব্যাগারিতলা এলাকায় এ ঘটনা ঘটে। অপরদিকে, যশোর-খুলনা মহাসড়কের ট্যাঙ্কলরির চাপায় এক কলেজছাত্র নিহত হয়েছে। বুধবার দুপুরে এই দুই দুর্ঘটনায় ৫ জন নিহত ও ২ জন আহত হন।

এ ঘটনায় নিহতরা হলেন সদর উপজেলার কুয়াদা গ্রামের মৃত নূর মোহাম্মদের ছেলে মশিয়ার রহমান (৫২), মনিরামপুর উপজেলার বলিধা গ্রামের শফিকুল ইসলামের ছেলে শাহিনুর রহমান (২৭), মনিরামপুরের কাশিমনগর ইউনিয়নের ৬নং ওয়ার্ডের মেম্বার শফিয়ার রহমান (৫৫) ও অজ্ঞাত এক জন (৪৮)। আহতদের যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বুধবার দুপুরে যশোর-খুলনা মহাসড়কের বসুন্দিয়া এলাকায় ট্যাঙ্কলরির চাপায় এক কলেজছাত্র নিহত হয়েছে। নিহত জনি যশোর সদর উপজেলার জগন্নাথপুর গ্রামের আবুল বাশার গাজীর ছেলে ও সিঙ্গিয়া আদর্শ ডিগ্রি কলেজের একাদশ শ্রেণীর ছাত্র।

রূপগঞ্জ ॥ ভুলতা পুলিশ ফাঁড়ির উপ-সহকারী পরিদর্শক (এএসআই) জুলফিকার তালুকদার জানান, সকাল ৬টার দিকে আমলাব এলাকার এশিয়ান হাইওয়ে (বাইপাস) সড়কে বিসমিল্লাহ পরিবহনের (ঢাকা মেট্রো ব ১৪-০৮৬৮) যাত্রীবাহী বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। এ সময় ঘটনাস্থলেই জামালপুরের বকশীগঞ্জ উপজেলার মালেকচর সরকারপাড়া এলাকার অহিজল হকের ছেলে জজ মিয়া (৩৫) ও একই উপজেলার নতুনবাজার এলাকার খাজা মিয়া (৪০) নিহত হন। এতে আহত হন অন্তত ৩৫ যাত্রী। আহতদের স্থানীয় বিভিন্ন ক্লিনিকে ভর্তি করা হয়েছে।

বরিশাল ॥ জেলার বাবুগঞ্জ ও গৌরনদী উপজেলায় বুধবার দুপুরে পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত ও সাতজন আহত হয়েছে। নিহতরা হলেন-বাবুগঞ্জ উপজেলার খানপুরা গ্রামের মজিদ গাজীর পুত্র বাবুল গাজী (৪৫) এবং গৌরনদীর ধানডোবা মাধ্যমিক বিদ্যালয়ের অষ্টম শ্রেণীর ছাত্রী আগৈলঝাড়া উপজেলার চেঙ্গুটিয়া গ্রামের হাবুল হাওলাদারের কন্যা সানজিদা (১৪)। অপরদিকে অটোরিক্সা-যোগে বাড়ি ফেরার সময় গৌরনদীতে অটোরিক্সার চাঁকায় ওড়না জড়িয়ে সানজিদা অজ্ঞান হয়ে পরেন। তাকে গৌরনদী উপজেলা হাসপাতালে নেয়া হলে দুপুর আড়াইটার দিকে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

সিরাজগঞ্জ ॥ পুলিশ জানায়, বুধবার সকাল সাড়ে ১০টায় ঢাকা-বগুড়া মহাসড়কের রায়গঞ্জ উপজেলার ধানগড়া বাজারে ঢাকামুখী একটি ট্রাক যাত্রীবাহী একটি সিএনজিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই সিএনজি চালক ইউসুফ আলী নিহত ও ২ যাত্রী আহত হয়। আহতদের স্থানীয় হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

মাগুরা ॥ সড়ক দুর্ঘটনায় এক মোটরসাইকেল আরোহী নিহত এবং অপর একজন আহত হয়েছে।

নাটোর॥ পুলিশ ও এলাকাবাসী জানায়, বুধবার সকাল ৮টার দিকে উপজেলার ছাতনী বটতলা এলাকায় রাজশাহীর তাহেরপুর থেকে ছেড়ে আসা সিরাজগঞ্জগামী একটি ট্যাঙ্ককলরি বিপরীতমুখী সার বোঝাই একটি ট্রলিকে ধাক্কা দেয়। এ সময় স্থানীয় চা বিক্রেতা ফারুক ওই ট্যাংক লরিটিকে আটক করতে গেলে লরির নিচে চাপা পড়ে ঘটনা স্থলেই তার মৃত্যু হয়।

মাদারীপুর ॥ জানা যায়, জেলার সদর উপজেলার ছয়না গ্রামের মৃত পবন তালুকদারের ছেলে সালামত ব্যাটারি চালিত অটোরিক্সা করে ইটেরপুল এলাকায় যাচ্ছিল। এসময় অটোরিক্সার চাকার সঙ্গে তার গায়ে থাকা চাদর পেঁচিয়ে গেলে তিনি রাস্তায় পড়ে যান। পরে পিছন থেকে আসা আরেকটি অটোরিক্সায় তিনি গুরুতর আহত হন। আহত অবস্থায় তাকে মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করা হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

গফরগাঁও ॥ এলাকাবাসী সূত্রে জানা যায়, বুধবার সকাল ১১টার দিকে উপজেলার সালটিয়া ইউনিয়নের বাগুয়া গ্রামের রোবেল মিয়ার ছয় বছর বয়সের শিশুপুত্র রোমান মিয়া বাড়ির পাশে গফরগাঁও-ময়মনসিংহ সড়কের পাশে খেলা করছিল। এ সময় উত্তর দিক থেকে আসা বালু বোঝাই একটি লরি তাকে ধাক্কা দিয়ে চলে যায়। পরে স্থানীয় লোকজন গুরুতর অবস্থায় রোমান মিয়াকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করে।

নওগাঁ ॥ দুপুরে রানীনগর উপজেলার রানীনগর-আবাদ পুকুর সড়কে ভটভটি উল্টে ছহিম উদ্দিন আকন্দ (৪৫) নামে এক ধান ব্যবসায়ী নিহত হয়েছে। ওই দুর্ঘটনায় আহত হয়েছে ভটভটির আরও ২ যাত্রী। দুপুর ১২টার দিকে ওই দুর্ঘটনাটি ঘটে। নিহত ছহিম উদ্দিন রানীনগর উপজেলার দক্ষিণ রাজাপুর গ্রামের বসির উদ্দিনের ছেলে।

প্রকাশিত : ১৫ জানুয়ারী ২০১৫

১৫/০১/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

প্রথম পাতা



ব্রেকিং নিউজ: