মূলত পরিষ্কার, তাপমাত্রা ২১.১ °C
 
১১ ডিসেম্বর ২০১৬, ২৭ অগ্রহায়ণ ১৪২৩, রবিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

রাজধানীতে গৃহবধূর রহস্যজনক মৃত্যু, স্বামী আটক

প্রকাশিত : ৯ জানুয়ারী ২০১৫

স্টাফ রিপোর্টার ॥ রাজধানীর রমনায় এক অন্তঃসত্ত্বা গৃহবধূর রহস্যজনক মৃত্যু হয়েছে। এ ঘটনায় পুলিশ নিহতের স্বামী শাহ আলমকে আটক করে জিজ্ঞাসাবাদ করছে। এদিকে খিলক্ষেতে চলন্ত ট্রেনের ছাদ থেকে পড়ে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার পুলিশ ও মেডিক্যাল সূত্রে এ তথ্য জানা গেছে।

স্থানীয় সূত্র জানায়, বুধবার রমনা থানাধীন মধুবাগ এলাকা ৭১ মাঠের ১/এ ১/বি নম্বর টিনশেড বাড়ির ভাড়াটিয়া শিরিন আখতার (২০) নামে এক গৃহবধূর রহস্যজনক মৃত্যু হয়েছে। খবর পেয়ে ওদিন রাত ১টার দিকে তার ঝুলন্ত লাশ উদ্ধার করে। পরে তার লাশের সুরতহাল প্রতিবেদন তৈরি করে ময়নাতদন্তের জন্য বৃহস্পতিবার সকালে ঢাকা মেডিক্যাল কলেজ মর্গে পাঠায়। শিরিন তার স্বামী শাহ আলমের সঙ্গে মধুবাগের ওই বাসায় ভাড়া থাকতেন। নিহতের মামা শফিকুল ইসলাম জানান, চার বছর আগে ভাগ্নি শিরিনের সঙ্গে শাহ আলমের বিয়ে হয়। বিয়ের সময় শাহ আলমকে ৩০ হাজার টাকা দিয়েছিলেন শিরিনের পরিবার। পরে চলতি মাসের ১ তারিখে ১০ হাজার টাকা দাবি করেন শাহ আলম। দু’দিন আগে তাকে ৪ হাজার টাকা দেয়া হয়। বাকি টাকা না দেয়ায় তার ভাগ্নিকে হত্যা করা হয়েছে। নিহতের স্বামী শাহ অলমের দাবি, নাসরীন আত্মহত্যা করেছে। তিনি জানান, শিরিন ৬ মাসের অন্তঃসত্ত্বা।

রমনা থানার উপ-পরিদর্শক (এসআই) মোঃ নজরুল ইসলাম জানান, বুধবার রাত ৯টার দিকে শিরিনের ও শাহ আলমের মধ্যে কথা কাটাকাটি হয়। তিনি জানান, রাত সোয়া ১২টার দিকে শাহআলম তার পাশের বাসার লোকদের ডেকে বলেন তার স্ত্রী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। পরে স্থানীয়দের কাছে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে তার লাশ উদ্ধার করে। এসআই নজরুল ইসলাম জানান, নিহতের গলায় ও থুঁতনিতে জখমের চিহ্ন ছিল। তার মৃত্যু ঘটনা রহস্যজনক। এ ঘটনায় নিহতের স্বামী শাহ আলমকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

এদিকে বৃহস্পতিবার দুপরে খিলক্ষেতের জোয়ার সাহারায় রেলক্রসিংয়ে চলন্ত ট্রেনের ছাদ থেকে পড়ে ওয়াহেদ মোল্লা (৫০) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে।

প্রকাশিত : ৯ জানুয়ারী ২০১৫

০৯/০১/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

শেষের পাতা



ব্রেকিং নিউজ: