মূলত পরিষ্কার, তাপমাত্রা ২১.১ °C
 
১০ ডিসেম্বর ২০১৬, ২৬ অগ্রহায়ণ ১৪২৩, শনিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

সড়ক দুর্ঘটনায় চালক শ্রমিকসহ নিহত ১১ আহত ৫০

প্রকাশিত : ১৫ ডিসেম্বর ২০১৪

জনকণ্ঠ ডেস্ক ॥ লক্ষ্মীপুরে ট্রাকচাপায় দুই কিশোর গ্যারেজ শ্রমিক নিহত হয়েছে। এ ছাড়া সিলেটে বাস-অটোরিক্সার সংঘর্ষে দু’জন নিহত ও তিনজন আহত, যশোরে মোটর সাইকেল আরোহী নিহত, কলাপাড়ায় এক ব্যবসায়ী নিহত, মাগুড়ায় ২০ জন আহত, সাভারে বাসচাপায় এক যুবক নিহত, ভালুকায় বাস খাদে পড়ে চালক নিহত ও ২০ যাত্রী আহত এবং সান্তাহারে এক টেম্পোযাত্রী নিহত ও সাত যাত্রী আহত হয়েছে। খবর স্টাফ রিপোর্টার ও নিজস্ব সংবাদদাতাদের পাঠানো-

লক্ষ্মীপুর : জেলা সদরের মৎস্য অফিসের কাছে রবিবার দুপুরে একটি ট্রাকের চাপায় দু’জন সিএনজি গ্যারেজ কিশোর শ্রমিক নিহত হয়েছে। রায়পুর-ঢাকা মহাসড়কে দুপুর দুটোর দিকে এ ঘটনা ঘটে। নিহতদের মধ্যে রয়েছে, সদর উপজেলার বসিকপুরের শাকিল (১৪), তার পিতার নাম বেলাল হোসেন, অপরজন আজিম (১৮), তার পিতার নাম নাছির উদ্দিন, গ্রামের বাড়ি একই উপজেলার লাহারকান্দি গ্রামে। তারা অকুস্থলের পাশে অবস্থিত নিজেদের কর্মস্থল ইউছুফ মিয়ার সিএনজি অটোরিক্সা গ্যারেজ থেকে পুকুরে গোসল করতে যাওয়ার পথে রাস্তা পারাপারের সময় দ্রুতগামী খালি ট্রাকটি তাদের চাপা দেয়।

সিলেট ॥ সিলেট-ঢাকা মহাসড়কে বাস ও অটোরিক্সার সংঘর্ষে ২ জন নিহত ৩ জন আহত হয়েছেন। রবিবার সকাল ১০টায় দক্ষিণ সুরমা উপজেলার তেতলী নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। জানা যায় সকাল ১০টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের তেতলী নামক স্থানে জগন্নাথপুরগামী একটি বাস ও সিলেটগামী একটি অটোরিক্সার সংঘর্ষ হয়। এতে আনফর আলী (৬০) জয়নাল আবেদীন (২০) মারা যান। এ ঘটনায় আহত হন আরও তিনজন।

সাভার ॥ আশুলিয়ায় যাত্রীবাহী বাসচাপায় মারা গেছে অজ্ঞাত এক যুবক। রবিবার ভোরে বাইপাইল-আব্দুল্লাহপুর সড়কের আশুলিয়া থানাধীন ঘোষবাগ বাসস্ট্যান্ডে এ ঘটনা ঘটে।

ভালুকা ॥ রবিবার সকালে পৃথক সড়ক দুর্ঘটনায় এক বাসচালক নিহত ও ২০ যাত্রী আহত হয়েছে। আহতদের ভালুকা স্বাস্থ্য কমপ্লেক্স ও ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায়, সকালে ঢাকাগামী এসএ পরিবহনের একটি যাত্রীবাহী বাস হবিরবাড়ি নামকস্থানে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে খাদে পড়ে গেলে ঘটনাস্থলেই বাসের চালক শেরপুর জেলার শ্রীবরদী উপজেলার ফজজুল হক মাস্টারের ছেলে মোশারফ হোসেন মারা যান।

সান্তাহার ॥ শনিবার রাতে বগুড়ার আদমদীঘি উপজেলা সদরে টেম্পো ও ট্রাক্টরের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই টেম্পো যাত্রী ১ যুবকের মৃত্যু হয়েছে। আহত হয়েছে টেম্পোর ৭ যাত্রী। আহতদের মধ্যে ২ যুবককে গুরুত্বর অবস্থায় রাতেই বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

যশোর ॥ যশোর-খুলনা মহাসড়কের পদ্মবিলায় ট্রাকের ধাক্কায় দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। রবিবার বেলা ১১টার দিকে এ ঘটনা ঘটে। বসুন্দিয়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই জাহাঙ্গীর জানান, বেলা ১১টার দিকে সদর উপজেলার নরেন্দ্রপুর এলাকার দুই যুবক মোটরসাইকেলে করে যশোর শহরের দিকে যাচ্ছিল। তারা পদ্মবিলায় পৌঁছালে পেছন থেকে একটি ট্রাক তাদের ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলে একজন এবং যশোর ২৫০ শয্যা হাসপাতালে নেয়ার পর আরও একজন মারা যায়। নিহতরা হলেন, নরেন্দ্রপুরের গ্রামের মকবুল হোসেনের ছেলে রমজান আলী এবং আবুল হোসেনের ছেলে শেখ শাহিন।

কলাপাড়া ॥ পটুয়াখালীর কলাপাড়ায় ভাড়াটে মোটরসাইকেল দুর্ঘটনায় আহত মৎস্য ব্যবসায়ী আব্দুল বারেক শনিবার রাতে মারা গেছেন।

মাগুরা ॥ মাগুরায় সড়ক দুর্ঘটনায় ২০ জন আহত হয়েছে। রবিবার বিকেলে মাগুরা-মহম্মদপুর সড়কের মহম্মদপুরের উরুড়া গ্রামে মাগুরাগামী যাত্রীবাহী বাস সুগন্ধা নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের খাদে পড়ে ২০ জন আহত হয়েছে। তাদের মধ্যে ৮ জনকে মাগুরা ও মহম্মদপুর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

প্রকাশিত : ১৫ ডিসেম্বর ২০১৪

১৫/১২/২০১৪ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



ব্রেকিং নিউজ: