আংশিক মেঘলা, তাপমাত্রা ২২.২ °C
 
৬ ডিসেম্বর ২০১৬, ২২ অগ্রহায়ণ ১৪২৩, মঙ্গলবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

ফ্যাশন সংবাদ

প্রকাশিত : ১২ ডিসেম্বর ২০১৪

এড্রয়েট

১৬ ডিসেম্বর মহান বিজয় দিবস। দিবসটিকে সামনে রেখে এড্রয়েট প্রতিবারই বিভিন্ন ধরনের ডিজাইনের সমাহার ঘটায়। এবারেও তেমনিভাবে শাড়ি, পাঞ্জাবি, সালোয়ার-কামিজ, ফতুয়া, টি শার্ট, শার্ট প্রভৃতি পোশাকে এনেছে বিজয় দিবসের বিভিন্ন চিত্র। বড়দের পোশাকের পাশাপাশি ছোটদের পোশাকেও একই ডিজাইন করা হয়েছে। যার মধ্যে প্রধান বৈশিষ্ট্য হচ্ছে লাল সবুজের পতাকা। পাশাপাশি বিভিন্ন মাধ্যমেও ব্যবহার করা হয়েছে বিজয় উৎসবের বিভিন্ন প্রতীক। কখনও, বকে, কখনও এপলিকে, কখনও এ্যাম্বয়ডারিতে, আবার কখনও দুই তিন মাধ্যমকে এক সঙ্গে ব্যবহার করা হয়েছে। রঙের ক্ষেত্রে লাল সবুজকে প্রাধান্য দেয়া হয়েছে। এখন শীতকাল তাই কাপড়ের ক্ষেত্রে একটু ভারি কাপড় ব্যবহার করা হয়েছে।

সিভি স্ট্রিট

অনলাইনের জনপ্রিয় ফ্যাশন ব্র্যান্ড সিভি স্ট্রিট জিগাতলার পর এবার রাজধানীর ধানমন্ডি প্লাজা এ.আর দ্বিতীয় তলার ৫ ডিসেম্বর শুক্রবার যাত্রা শুরু করল তাদের ২য় শো-রুম। উদ্বোধনের সময় উপস্থিত ছিলেন ক্রিকেটার অলরাউন্ডার নাসির হোসেন, মডেল ও কোরিওগ্রাফার বুলবুল টুম্পা, ফ্যাশন ডিজাইনার অলি আহমেদ সুজন সহ আরো অনেকে। ভিন্ন ধাচের এই শপটির ইন্টেরিয়রেও রয়েছে বেশ বৈচিত্র্যতা। তরুণ প্রজšে§র রুচি আর পছন্দকে গুরুত্ব দিয়েই সাজানো হয়েছে শপটির ইন্টেরিয়র এবং পণ্যসামগ্রী।

ফেসবুক ফ্যান পেজ থেকে বাসায় বসেও শপিং করা যাবে।

ওয়েব: িি.িপরাাুংঃৎববঃনফ.পড়স মোবাইল: ০১৭১৭-০৩২৪২৬.

ওপাস

ওপাস বুটিক হাউসটি বিজয় দিবসকে সামনে রেখে নানা রঙের, ডিজাইনের বেশকিছু নতুন পোশাক এনেছে। ওপাস এর পোশাকে নানা রঙের বিন্যাস আর নজরকাড়া বৈচিত্র্য রয়েছে। ঙচটঝ তারুণ্যের চাহিদা বিবেচনায় ক্রেতাদের জন্য বিজয় দিবস উপলক্ষে এনেছে পাঞ্জাবি, ফুল হাতা টি-শার্ট। ৬১ আজিজ সুপার মার্কেট (গ্রাউন্ড ফ্লোর), শাহ্Ÿাগ, ঢাকা। মুঠোফোন : ০১৭১৫ ৮১৩ ২৬৩।

ভিসা

যত দিন যাচ্ছে এগিয়ে আসছে শীত। আর এই শীতকে রাঙিয়ে তুলতে ভিসা ফ্যাশন রুচিশীল ক্রেতাদের জন্য বাজারে নিয়ে এসেছে নান্দনিক ডিজাইনের নানা রকম পোশাক। নজরকাড়া এ সব হুডিশার্ট, হুডি টি-শার্ট, ক্যাজুয়াল শার্ট, ফরমাল শার্ট, টি-শার্ট ও পাঞ্জাবি রয়েছে ক্রেতাদের ক্রয়সীমার মধ্যেই। নতুন নতুন ডিজাইনের আকর্ষণীয় পোশাক নিয়ে আসার চেষ্টা করেন বলে জানান ভিসার ডিজাইনার ও কর্ণধার মোরশেদ আলম। এখানে সব ধরনের পোশাক খুচরা ও পাইকারি বিক্রি করা হয়। যোগাযোগ- ১১২/১৩১ আজিজ সুপার মার্কেট (২য় তলা), শাহবাগ, ঢাকা। মোবাইল : ০১৮১৭০৭৭৬৯৪

স্টাইলসেল

নগরীর গুলশানে অবস্থিত স্টাইলসেল ফ্যাশন সচেতনদের জন্য এনেছে আভিজাত্যময় রাজকীয় সব বিয়ের পোশাক। যারা চান বিয়ের পোশাকটি হোক সবার চেয়ে আলাদা, একটু অন্যরকম, তাদের জন্যই আভিজাত্যময় সব পোশাকের আয়োজন করেছে স্টাইলসেল। বিয়ের এই মৌসুমে বর-কনের জন্য স্টাইলসেল এনেছে রাজকীয় শাড়ি, লেহেঙ্গা, লং ড্রেস, পাগড়ি, শেরোয়ানি, সারারা, ঘারারা (রাজস্থানী প্যাটার্ন), লেহেঙ্গা স্টাইল শাড়ি, গর্জিয়াস ব্লাউজ, দোপাট্টা এবং ওয়েস্টার্ন ওয়েডিং গাউন। শুধু বিয়ের পোশাকই নয়, স্টাইলসেলে আছে সু, জুয়েলারি, ঘড়ি, হাইহিল এবং হিলসহ বিশ্বের নামী দামী ব্র্যান্ডের প্রোডাক্টও। হটলাইন : ০১৭৭৫৭৭৭৭৭৮।

মুসলিম কালেকশনে

১০০ ভাগ সূতি কাপড়ে তৈরি বাহারি ডিজাইনের এসব শার্ট ছাড়াও মুসলিম কালেকশনে পাওয়া যাচ্ছে সর্বোৎকৃষ্ট মানের ফরমাল ও ক্যাজুয়াল শার্ট। মুসলিম কালেকশন এক্সক্লুসিভের চিফ ডিজাইনার ও স্বত্বাধিকারী মো. মুসলিম বলেন, শীত সামনে রেখে এসব শার্ট তৈরি করা হয়েছে তরুণদের প্রয়োজনও বর্তমান ফ্যাশন ট্রেন্ডের বিষয়গুলো সামনে রেখে। বিভিন্ন ডিজাইনের শর্ট শার্টও পাওয়া পাচ্ছে এখানে। মুসলিম কালেকশনে ক্রেতারা পাচ্ছেন শতভাগ প্রিমিয়ার কটন, গিজা কটন, পিওর কটন, মুসলিম স্পেশাল, ইজিপশিয়ান কটনসহ নানা ডিজাইনের সব পার্টি শার্ট। বিক্রয়কেন্দ্র : মুসলিম কালেকশন এক্সক্লুসিভ, ৩০/৩১ জিলা পরিষদ মার্কেট (২য় তলা), কেরানীগঞ্জ, ঢাকা-১৩১০। ফোন : ০২-৭৭৬২৬৩৬।

প্রকাশিত : ১২ ডিসেম্বর ২০১৪

১২/১২/২০১৪ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন


ব্রেকিং নিউজ: