কুয়াশাচ্ছন্ন, তাপমাত্রা ২২.২ °C
 
৫ ডিসেম্বর ২০১৬, ২১ অগ্রহায়ণ ১৪২৩, সোমবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

ছনতাইকারীদের ছুরিকাঘাতে দুজন জখম

প্রকাশিত : ৬ ডিসেম্বর ২০১৪

স্টাফ রিপোর্টার ॥ রাজধানীর পৃথক এলাকায় সন্ত্রাসীদের ছুরিকাঘাতে আহত হয়েছেন মালয়েশিয়া থেকে আসা এক বাংলাদেশীসহ দুইজন। চিকিৎসা শেষে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতাল থেকে আহতদের বাড়ি পাঠিয়ে দেয়া হয়েছে। ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেফতারের চেষ্টা চলছে।

শুক্রবার দুপুর ২টার দিকে রাজধানীর দক্ষিণ খিলগাঁওয়ের গোড়ান ৯ নম্বর সড়কের হাজী মসজিদ গলিতে সন্ত্রাসীদের ছুরিকাঘাতে আহত হন মালয়েশিয়া থেকে আসা মুহিত খান অনিক (২৭)।

অনিকের দাবি, গত মঙ্গলবার রাতে তিনি দেশে ফেরেন। ঢাকার ধানমন্ডির ল্যাবএইড হাসপাতালে চিকিৎসাধীন চাচা সাজ্জাত হোসেন দেখে খিলগাঁওয়ের বাসায় ফিরছিলেন। খিলগাঁও বাসস্ট্যান্ডে নেমে হেঁটে বাসায় ফিরছিলেন। মসজিদ গলিতে ঢুকলে দুইটি মোটরসাইকেলযোগে ৬ সন্ত্রাসী তার গতিরোধ করে। সন্ত্রাসীরা তার সঙ্গে থাকা ডলার ছিনিয়ে নেয়ার চেষ্টা করলে তিনি বাঁধা দেন। এতে ক্ষিপ্ত হয়ে সন্ত্রাসীরা তার মাথায় ও হাতে ছুরিকাঘাত করে তার সঙ্গে থাকা ডলার ছিনিয়ে নিয়ে দ্রুত মোটরসাইকেলযোগে পালিয়ে যায়। তাকে প্রথমে খিলগাঁওয়ের খিদমা হাসপাতালে এবং পরে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের জরুরী বিভাগে ভর্তি করা হয়। চিকিৎসা শেষে তাকে বাড়ি পাঠানো হয় বলে হাসপাতাল সূত্রে জানা গেছে।

খিলগাঁও থানার অভিযান পরিচালনার দায়িত্বে থাকা কর্মকর্তা উপ-পরিদর্শক শেখ মোঃ কামরুজ্জামান জনকণ্ঠকে জানান, এ ব্যাপারে মামলা দায়েরের প্রস্তুতি চলছে। ঘটনার সঙ্গে জড়িত একজনের নামও প্রকাশ করেছেন অনিক। ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেফতারে অভিযান চলছে।

এদিকে শুক্রবার সকাল ৭টার দিকে রাজধানীর লালবাগ থানাধীন পলাশী মোড়ে মাছ ব্যবসায়ী রাসেলকে (২৮) ছুরিকাঘাতে আহত করে ২০ হাজার টাকা ছিনিয়ে নিয়ে গেছে সন্ত্রাসীরা। রাসেলের ভাই শফিক জানান, রাসেল মাছ কিনতে রিকশাযোগে কাওরানবাজার যাচ্ছিল। রাসেল রাজধানীর কামরাঙ্গীচরে ভাড়ায় বসবাস করেন।

প্রকাশিত : ৬ ডিসেম্বর ২০১৪

০৬/১২/২০১৪ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

অন্য খবর



ব্রেকিং নিউজ: