আংশিক মেঘলা, তাপমাত্রা ২২.২ °C
 
৭ ডিসেম্বর ২০১৬, ২৩ অগ্রহায়ণ ১৪২৩, বুধবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

কৃষক ও সন্ত্রাসী খুন ॥ অটোরিক্সা চালকসহ তিন লাশ উদ্ধার

প্রকাশিত : ৬ ডিসেম্বর ২০১৪

জনকণ্ঠ ডেস্ক ॥ রাজশাহীর চারঘাটে কৃষক খুন ও নোয়াখালীর বেগমগঞ্জে সন্ত্রাসীকে কুপিয়ে খুন করা হয়েছে। এছাড়া মানিকগঞ্জে অটোরিক্সা চালকের লাশ ও ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে বস্তাবন্দী শিশুর লাশ উদ্ধার হয়েছে। খবর স্টাফ রিপোর্টার ও নিজস্ব সংবাদদাতাদের পাঠানো-

রাজশাহী ॥ চারঘাটে মন্টু (৪৫) নামের এক কৃষক খুন হয়েছেন। উপজেলার শলুয়া ইউনিয়নের ফতেপুর বধিপাড়া গ্রামে বৃহস্পতিবার রাতে এ ঘটনা ঘটে। শুক্রবার সকালে পুলিশ আম গাছের সঙ্গে ঝুলন্ত অবস্থায় তার লাশ উদ্ধার করে। নিহতের স্ত্রীর দাবি জমি নিয়ে দীর্ঘ বিরোধের জের ধরে মন্টুর অপর দুই ভাই আনসার আলী ও বাবু পরিকল্পিতভাবে তাকে হত্যা করে লাশ ঝুলিয়ে রেখেছে। ঘটনার পর থেকে দুই ভাই পলাতক রয়েছে।

নিহত মন্টুর স্ত্রী নাছিমা বেগম জানান, ২০ বছর আগে তিন ভাই মিলে ৫২ শতক জমি কিনেন। এ জমি নিয়েই তাদের মধ্যে বিরোধ চলে আসছিল। নাছিমা বেগম বলেন, তাঁর স্বামী তাঁকে একাধিকবার জানিয়েছিলেন এই জমির জন্যই তাঁকে তাঁর ভাইয়েরা মেরে ফেলবে। দুই ভাই বিভিন্ন সময় মারধরসহ হুমকি-ধমকি দিয়ে আসছিল।

নোয়াখালী ॥ বেগমগঞ্জের পশ্চিমাঞ্চলের দুর্ধর্ষ সন্ত্রাসী নাছির উদ্দিন ওরফে নাইস্যাকে (৩২) কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষ সন্ত্রাসীরা। বৃহস্পতিবার রাতে জীরতলী ইউনিয়নের বড় অভিরামপুর গ্রামের রাস্তারহাট এলাকায় ইস্রাফিলের চা দোকানে বসা অবস্থায় মুখোশ পরিহিত সন্ত্রাসীরা তাকে হত্যা করে। পুলিশ লাশ উদ্ধার করে। নিহত নাছির উদ্দিন জীরতলী ইউনিয়নের মহেশপুর গ্রামের মৃত মজিবুল হকের ছেলে। তার বিরুদ্ধে হত্যা, অস্ত্র, বিস্ফোরক, চাঁদাবাজিসহ বিভিন্ন অভিযোগে ১৩টি মামলা রয়েছে।

মানিকগঞ্জ ॥ ঢাকা-আরিচা মহাসড়কের মানিকগঞ্জের সাটুরিয়া উপজেলার সেকেন্ড গোলড়া এলাকা থেকে শুক্রবার বিকেল ৩টার দিকে সোহেল রানা (২৪) নামে এক সিএনজি চালকের লাশ উদ্ধার করেছে পুলিশ। সোহেল রানা সাটুরিয়া উপজেলার দরগ্রাম এলাকার তোতা মিয়ার ছেলে।

ব্রাহ্মণবাড়িয়া ॥ আশুগঞ্জের আড়াইসিধা থেকে বস্তাবন্দী মরিয়ম (৩) নামে এক শিশুর লাশ উদ্ধার করেছে পুলিশ। সে জেলার নবীনগর উপজেলার গোসাইপুর গ্রামের আরিফ মিয়া মেয়ে। শুক্রবার দুপুরে তার লাশ উদ্ধার করে পুলিশ।

নিহত শিশুর পিতা আরিফ মিয়া জানান, গত ৩ দিন আগে মরিয়মের নানার মৃত্যুর খবরে তার মায়ের সঙ্গে আশুগঞ্জ উপজেলার আড়াইসিধায় নানা বাড়িতে আসে। গত বৃহস্পতিবার থেকে মরিয়মকে খুঁজে পাওয়া যাচ্ছিল না।

নারায়ণগঞ্জ ॥ শহরের ১ নম্বর গেট লঞ্চ টার্মিনালের পূর্ব পাড়ের শীতলক্ষ্যা নদী থেকে অজ্ঞাত(৫০) এক পুরুষের গলিত লাশ উদ্ধার করেছে পুুলিশ। শুক্রবার দুপুর ২টায় লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শহরের জেনারেল হাসপাতালে প্রেরণ করা হয়।

প্রকাশিত : ৬ ডিসেম্বর ২০১৪

০৬/১২/২০১৪ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



ব্রেকিং নিউজ: