আংশিক মেঘলা, তাপমাত্রা ২২.২ °C
 
৭ ডিসেম্বর ২০১৬, ২৩ অগ্রহায়ণ ১৪২৩, বুধবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

সাভারে ইটিপি প্লান্টে ডুবে শ্রমিক নিহত

প্রকাশিত : ১২ নভেম্বর ২০১৪

নিজস্ব সংবাদদাতা, সাভার, ১১ নবেম্বর ॥ সাভারে একটি রফতানিমুখী তৈরি পোশাক কারখানার ইটিপি প্লান্টে কাজ করতে গিয়ে মারা গেছেন এক শ্রমিক। মঙ্গলবার দুপুরে পৌর এলাকার ‘পাকিজা ডাইং এ্যান্ড নিটিং’ কারখানায় এ ঘটনা ঘটে। নিহতের নাম ইসমাইল হোসেন। তাঁর গ্রামের বাড়ি জামালপুরে।

জানা গেছে, বেলা ১১টার দিকে পাকিজা ডাইং এ্যান্ড নিটিং কারখানার ইটিপি প্লান্টে কাজ করছিল পঞ্চাশোর্ধ শ্রমিক ইসমাইল হোসেনসহ আরও কয়েকজন। কাজের কোন এক সময় ইটিপির কেমিক্যাল মিশ্রিত পানিতে তলিয়ে যায় ইসমাইল হোসেন। সহকর্মীরা এ সময় অনেক খোঁজাখুঁজি করেও তাঁর কোন সন্ধান না পেলে খবর দেয়া হয় সাভার ফায়ার সার্ভিসকে। এ সময় নিখোঁজ ইসমাইল হোসেনকে উদ্ধারে ঢাকা থেকে তলব করে আনা হয় ডুবুরী দলকে। প্রায় ২ ঘণ্টা তল্লাশি চালিয়ে দুপুর সোয়া ১টার দিকে ইসমাইল হোসেনের মৃতদেহ উদ্ধার করা হয়।

হাবিপ্রবির ভর্তি পরীক্ষার ফল প্রকাশ

স্টাফ রিপোর্টার, দিনাজপুর ॥ দিনাজপুরের হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ২০১৫ শিক্ষাবর্ষের প্রথম বর্ষের ভর্তি পরীক্ষার সব ইউনিটের ফলাফল সোমবার বিকেলে প্রকাশ করা হয়েছে। পরীক্ষার ফলাফল ও ভর্তির যাবতীয় তথ্য বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে () পাওয়া যাচ্ছে। ‘ডি’ ইউনিটের ড্রয়িং পরীক্ষা এবং সব ইউনিটের ভর্তির তারিখ পরবর্তীতে বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটের মাধ্যমে জানানো হবে।

টাঙ্গাইলে চোরাই মোটরসাইকেলসহ আ’লীগ নেতা আটক

নিজস্ব সংবাদদাতা, টাঙ্গাইল, ১১ নবেম্বর ॥ টাঙ্গাইলের ঘাটাইলে দুটি চোরাই মোটরসাইকেলসহ সাইদুর রহমান শরীফ নামে আওয়ামী লীগের এক নেতাকে গ্রেফতার করেছে র‌্যাব। টাঙ্গাইল র‌্যাব-১২ এর কোম্পানি কমান্ডার মহিউদ্দিন ফারুকী জানান, মঙ্গলবার দুপুরে জেলার ঘাটাইল উপজেলার রঘুনাথপুর গ্রামে মফিজ উদ্দিনের বাড়িতে তল্লাশি চালানো হয়। এ সময় ওই বাড়ি থেকে ২টি চোরাই মোটরসাইকেলসহ মফিজ উদ্দিনের ছেলে সাইদুর রহমান শরীফকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত শরীফ রসুলপুর ইউনিয়ন ওয়ার্ড আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক।

পৌর উদ্যানে ১৪৪ ধারা

টাঙ্গাইল শহরের প্রাণকেন্দ্র শহীদ স্মৃতি পৌর উদ্যানে মঙ্গলবার সকাল ১০টা থেকে রাত ১০টা পর্যন্ত ১৪৪ ধারা জারি করেছে জেলা প্রশাসন। মঙ্গলবার দুপুর ৩টায় একই স্থানে পৃথক দুটি ধর্মীয় সংগঠন ওয়াজ মাহফিল ও সমাবেশ ডাকায় সোমবার রাতে জেলা ম্যাজিস্ট্রেট ১৪৪ ধারা জারি করেন।

প্রকাশিত : ১২ নভেম্বর ২০১৪

১২/১১/২০১৪ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



ব্রেকিং নিউজ: