মূলত পরিষ্কার, তাপমাত্রা ২১.১ °C
 
৯ ডিসেম্বর ২০১৬, ২৫ অগ্রহায়ণ ১৪২৩, শুক্রবার, ঢাকা, বাংলাদেশ

সড়ক দুর্ঘটনায় স্কুলছাত্র দুই পুলিশসহ নিহত ছয়

প্রকাশিত : ১০ নভেম্বর ২০১৪

জনকণ্ঠ ডেস্ক ॥ চট্টগ্রামের মীরসরাইয়ে ট্রাকচাপায় পুলিশ কর্মকর্তা ও ভ্যানচাপায় রিক্সাচালকের মৃত্যু হয়েছে। এ ছাড়া মানিকগঞ্জে পুলিশ কনস্টেবল, গাইবান্ধার গোবিন্দগঞ্জে স্কুলছাত্র, মাদারীপুরের শিবচরে বৃদ্ধ নিহত এবং সাতক্ষীরায় বাস খাদে পড়ে একজন নিহত ও ১৫ জন আহত হয়েছে। খবর স্টাফ রিপোর্টার ও নিজস্ব সংবাদদাতাদের পাঠানোÑ

চট্টগ্রাম ॥ ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মীরসরাই উপজেলার ছোট কমলদহ এলাকায় ট্রাকচাপায় এক পুলিশ কর্মকর্তার মৃত্যু হয়েছে। নিহত মাসুদুর রহমান মীরসরাই থানায় এসআই হিসেবে কর্মরত ছিলেন। রবিবার সকালে এ দুর্ঘটনা ঘটে। এদিকে, চট্টগ্রাম নগরীর জমিয়তুল ফালাহ মসজিদ এলাকায় কাভার্ড ভ্যানের চাপায় এক রিক্সাচালকের মৃত্যু হয়। মীরসরাই থানার ওসি ইমতিয়াজ ভুঁইয়া জানান, পেশাগত দায়িত্ব পালনকালে দুর্ঘটনার শিকার হন এসআই মাসুদ। বেপরোয়া গতিসম্পন্ন একটি ট্রাক তাকে চাপা দিলে তিনি অকুস্থলেই নিহত হন।

এদিকে, চট্টগ্রাম নগরীর জমিয়তুল ফালাহ কাভার্ড ভ্যানের ধাক্কায় নিহত হন ব্যাটারি রিক্সার এক চালক। মোঃ নয়ন (২৬) নামের এ রিক্সাচালক শনিবার রাত আটটার দিকে আহত হয়। রাত সাড়ে এগারোটার দিকে হাসপাতালে তার মৃত্যু হয়।

মানিকগঞ্জ ॥ ঢাকা-আরিচা মহাসড়কের মানিকগঞ্জের ভাটবাউর এলাকায় মোটরসাইকেল ও ট্রাকের সংঘর্ষে কফিল উদ্দিন নামে এক পুলিশ কনস্টেবল নিহত হয়েছেন। রবিবার সকাল সাড়ে ৮টার দিকে এই দুর্ঘটনা ঘটে।

গাইবান্ধা ॥ গোবিন্দগঞ্জ উপজেলায় কাঠবোঝাই ট্রাকের নিচে চাপা পড়ে পারভেজ মিয়া (৭) নামে এক স্কুলছাত্র নিহত হয়েছে। রংপুর-ঢাকা মহাসড়কের গোবিন্দগঞ্জ উপজেলা ফাঁসিতলা এলাকায় রবিবার সকালে এ দুর্ঘটনা ঘটে।

মাদারীপুর ॥ মাদারীপুরর শিবচরে মোটরসাইকেল চাপায় মোহাম্মদ আলী ভাঙ্গী (৬০) নামের এক বৃদ্ধ নিহত হয়েছেন। নিহত মোহাম্মদ আলী উপজেলার কাদিরপুর এলাকার শুবু ভাঙ্গীর ছেলে। এ সময় নয়ন নামের এক শিশু আহত হয়।

সাতক্ষীরা ॥ সাতক্ষীরা-কালিগঞ্জ মহাসড়কের বাঁকাল এলাকায় যাত্রীবাহী বাস খাদে পড়ে একজন নিহত ও কমপক্ষে ১৫ জন আহত হয়েছে। রবিবার বেলা তিনটার দিকে এ ঘটনা ঘটে। নিহতের নাম ও পরিচয় জানা যায়নি।

প্রকাশিত : ১০ নভেম্বর ২০১৪

১০/১১/২০১৪ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন


ব্রেকিং নিউজ: