ঢাকা, বাংলাদেশ   সোমবার ১৭ জুন ২০২৪, ৩ আষাঢ় ১৪৩১

পুরুষাঙ্গে ইট ঝুলিয়ে শিশুকে নির্যাতন

প্রকাশিত: ২২:৩০, ২৬ মে ২০২৪

পুরুষাঙ্গে ইট ঝুলিয়ে শিশুকে নির্যাতন

ঠাকুরগাঁও গোয়ালপাড়া। 

ঠাকুরগাঁও পৌর শহরের পূর্ব গোয়ালপাড়ায় এক শিশুকে (৮) মারধর এবং জোর করে মুখে সিগারেট ঢুকিয়ে দেওয়া ও পুরুষাঙ্গের সঙ্গে ইট বেঁধে মোবাইল ফোনে ভিডও ধারণের ঘটনায় মামলা করা হয়েছে।

গতকাল শনিবার বিকেলে ওই শিশুর বাবা বাদি হয়ে ৪ কিশোর গ্যাংয়ের সদস্যের নাম উল্লেখ করে মামলা করেছেন। মামলায় আরো ৪-৫ জনকে অজ্ঞাতনামা আসামি করা হয়েছে। পুলিশ ওই রাতেই তিনজনকে গ্রেপ্তার করেছে। গ্রেপ্তারকৃতরা সবাই কিশোর।

রবিবার (২৬ মে) দুপুরে শিশু আদালতে হাজির করা হলে আসামির পক্ষ থেকে জামিনের আবেদন করলে আদালত পুলিশ প্রতিবেদন দাখিল করা পর্যন্ত তিন শিশুর জামিন মঞ্জুর করেন। জেলা ও দায়রা জজ (শিশু আদালত) মো. জামাল হোসেন এই আদেশ প্রদান করেন।

মামলা সূত্রে জানা যায়, ওই শিশু পৌর শহরের শাপলা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির শিক্ষার্থী। গত ১৯ মে সে বিদ্যালয়ের মাঠে খেলা করছিল। এ সময় মামলার আসামি রাকিব ওই শিশুকে বিদ্যালয়ের মাঠ থেকে পাশের ফাঁকা একটি স্থানে নিয়ে গিয়ে অপর আসামিসহ ওই শিশুর উপর নির্যাতন চালায়। এ সময় কিশোর গ্যাংয়ের অন্য সদস্যরা তাকে মারপিট করে মুখে সিগারেট ঢুকিয়ে দেয়। একপর্যায়ে শিশুটি বাড়ি চলে যেতে চাইলে কিশোর গ্যাংয়ের সদস্যরা তার প্যান্ট খুলে শিশুটির পুরুষাঙ্গের সাথে ইট ঝুলিয়ে দেয়। এ সময় তারা মোবাইল ফোনে বিষয়টির ভিডিও ধারণ করে। আশপাশের মানুষজন বিষয়টি বুঝতে পারলে গ্যাংয়ের সদস্যরা সেখান থেকে চলে যায়। পরে শিশুটি পরিবারের সদস্যদের ঘটনা জানালে বিষয়টি ধামাচাপা দিতে মীমাংসার প্রস্তাব দেয়।

এম হাসান

×