ঢাকা, বাংলাদেশ   সোমবার ১৭ জুন ২০২৪, ৩ আষাঢ় ১৪৩১

‘লুটপাটের’ ভিডিও করার সময় সাংবাদিকের ওপর হামলা

প্রকাশিত: ১৫:৫০, ২৬ মে ২০২৪

‘লুটপাটের’ ভিডিও করার সময় সাংবাদিকের ওপর হামলা

সাভারে সংবাদ সংগ্রহের সাংবাদিকের ওপর হামলা করেছে দুর্বৃত্তরা।

সাভারে সংবাদ সংগ্রহের সময় ইংরেজি দৈনিক দ্য ডেইলি স্টার ও বেসরকারি টিভি চ্যানেল নাগরিক টেলিভিশনের সাভার প্রতিনিধি আকলাকুর রহমান আকাশের ওপর হামলা চালিয়েছে দুর্বৃত্তরা। আজ রবিবার সকালে সাভার পৌর এলাকার সিরামিক বাজার এলাকায় এই হামলার ঘটনা ঘটে।

আহত সাংবাদিক আকলাকুর রহমান আকাশকে প্রথমে সাভার এনাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। পরে সেখান থেকে ঢাকায় পাঠানো হয়েছে।

ভুক্তভোগী সাংবাদিক আকাশ বলেন, পৌর এলাকার সিরামিক বাজারের বেঙ্গল ফাইন সিরামিকস কারখানায় দুই পক্ষের মধ্যে ঝামেলা হচ্ছে—এমন সংবাদে তিনি ওই কারখানায় যান। এসময় কারখানায় ভাঙচুর ও লুটপাট চালানোর দৃশ্য মোবাইল ফোনে ধারণ করার সময় তাঁর ওপর হামলা চালায় দুর্বৃত্তরা। পরে পুলিশ ও সহকর্মীরা খবর পেয়ে দ্রুত তাঁকে উদ্ধার করে সাভার এনাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসেন। 

এনাম মেডিকেল কলেজ হাসপাতালের চিকিৎসক মোতাহার হোসেন ভূঁইয়া জানান, আহত সাংবাদিক আকলাকুর রহমান আকাশের চোখে গুরুতর জখম রয়েছে। প্রাথমিক চিকিৎসা শেষে তাঁকে ঢাকায় পাঠানো হয়েছে।

এ বিষয়ে সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শাহজামান বলেন, সাংবাদিকের ওপর হামলার খবর শুনে তিনি আহত সাংবাদিককে দেখতে যান। এ হামলার ঘটনায় কারা জড়িত তা তদন্তে করে দেখা হবে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

এবি 

×