ঢাকা, বাংলাদেশ   শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

আওয়ামী লীগ নেতাকে মারধর করে পুকুরে নিক্ষেপ

রাজৈরে বিচার দাবিতে মহাসড়ক অবরোধ

নিজস্ব সংবাদদাতা, মাদারীপুর

প্রকাশিত: ২২:৩১, ৩ মে ২০২৩

রাজৈরে বিচার দাবিতে মহাসড়ক অবরোধ

রাজৈর উপজেলা আওয়ামী লীগ নেতাকে পুকুরে নিক্ষেপের প্রতিবাদে সড়ক অবরোধ

রাজৈর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক খন্দকার আব্দুস সালামকে (৫০) মারধর করে  মোটরবাইকসহ তাকে পুকুরে নিক্ষেপ করার অভিযোগ উঠেছে ছাত্রলীগের নেতাকর্মীদের বিরুদ্ধে। এ ঘটনার বিচার দাবিতে বুধবার সকালে ঢাকা-বরিশাল মহাসড়কের বৌলগ্রাম এলাকায় মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ মিছিল করেছে এলাকাবাসী। এসময় বিক্ষুব্ধ জনতা দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে  দোষীদের বিচার দাবিতে বিভিন্ন স্লোগান দিয়ে রাজৈরমুখী হয়। পরে পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। সড়ক অবরোধের ফলে যান চলাচল সাময়িক বন্ধ হয়ে যায়। এতে মহাসড়কের দুইপাশে যানজটের সৃষ্টি হলে যাত্রীরা চরম  ভোগান্তিতে পড়েন। রাজৈর থানার ওসি আলমগীর হোসেন অবরোধের বিষয়টি নিশ্চিত করে বলেন, অবরোধকারীদের বুঝিয়ে তাদের সরিয়ে দিলে যান চলাচল স্বাভাবিক হয়। 
পুলিশ, প্রত্যক্ষদর্শী ও আওয়ামী লীগের  নেতাকর্মীরা  জানান, পূর্ব শত্রুতার জের ধরে মঙ্গলবার দুপুর ১টার দিকে রাজৈর উপজেলা চত্বরে খন্দকার আব্দুস সালাম তাঁর ব্যবহৃত  মোটরসাইকেল নিয়ে জমি  রেজিস্ট্রেশনের জন্য সাবরেজিস্ট্রারের কার্যালয়ে যান। সাবরেজিস্ট্রারের কার্যালয়ে প্রবেশ করতেই তাঁর  মোটরসাইকেলের গতিরোধ করেন উপজেলা একাংশ ছাত্রলীগের সভাপতি হাসিবুল হাসান ওরফে পিয়াল। পরে পিয়ালের ভাই আশিকুর রহমান ওরফে পাভেলসহ ১০  থেকে ১২ জন মিলে খন্দকার আব্দুস সালামকে  বেদম মারধর করেন। একপর্যায়ে তার হাত-পা ধরে উপজেলা চত্বরের পুকুরে  ফেলে  দেন। এ সময় তাঁর ব্যবহৃত  মোটরসাইকেলটিও পুকুরে  ফেলে  দেয়।

রাজৈর উপজেলা ছাত্রলীগের   তো হাসিবুল হাসান ওরফে পিয়াল মোবাইলে বলেন, তিনি (আব্দুস সালাম) সিনিয়র মানুষ, তাকে  কেন মারধর করব? আমি রাজনীতি করি, তাই আমার দিকে আঙ্গুল  কেউ তুলতেই পারে। তবে আমি যখন উপজেলায় যাই তখন  দেখি তিনি উপজেলার পুকুরের  ভেতরে। পরে তাকে পুকুর  থেকে তুলেছি, সমস্যার কথা শুনেছি। যুবলীগ  নেতা খালিদ ভাই তাকে হাসপাতালে পাঠিয়ে  দেয়। আমি শুনেছি, তিনি (আব্দুস সালাম)  কোনো এক  লোকের সঙ্গে  মোটরসাইকেলে ধাক্কা  লেগে  মোটরসাইকেলসহ পুকুরে পড়ে  গেছে। তার আগে কিছু ঘটেছে কিনা তা আমি জানি না।

×