ঢাকা, বাংলাদেশ   শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

শশুরবাড়ী বেড়াতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে জামাতা নিহত

নিজস্ব সংবাদদাতা, টাঙ্গাইল  

প্রকাশিত: ২০:১৩, ১২ জানুয়ারি ২০২৩

শশুরবাড়ী বেড়াতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে জামাতা নিহত

 বিদ্যুৎস্পৃষ্টে নিহত

শশুরবাড়ী নিমন্ত্রণে এসে জামাতা অবৈধ বিদ্যুৎ সংযোগের তারে জড়িয়ে মৃত্যু হয়েছে। নিহত জামাতার নাম আরিফ হোসেন (৩৮)। বৃহস্পতিবার (১২ জানুয়ারি) দুপুরে এ ঘটনা ঘটেছে। নিহত আরিফ হোসেন টাঙ্গাইলের গোপালপুর উপজেলার ভাদাই গ্রামের শফিকুল ইসলামের ছেলে।

প্রত্যক্ষদর্শীরা ও মেম্বার আজিজ মিয়া জানান, মাছ ব্যবসায়ী মঞ্জু বিশেষ কায়দায় পল্লী বিদ্যুতের অবৈধ সংযোগের তার খাল পাড়ি দিয়ে মাছের খামারে নিয়েছিল। শশুরবাড়ী নিমন্ত্রণে যাওয়ার পথে আরিফ হোসেন (২৮) দুপুরে হরিষা গ্রামে শশুরবাড়ী যাচ্ছিল। এ সময় কাঁচা রাস্তা দিয়ে সে যাওয়ার পথে রাস্তায় পড়ে থাকা বৈদ্যুতিক তারে জড়িয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়। পরে আরিফকে হাসপাতালে নেয়ার পথে মারা যায়। 

পল্লী বিদ্যুতের জোনাল ম্যানেজার মাজহারুল ইসলাম জানান, আবাসিক বিদ্যুৎ গ্রাহক মঞ্জু মিয়া নিন্মমানের তার দিয়ে অবৈধ সাইট কানেকশন নিয়ে মাছের খামারে লাইট জ্বালায়। সেই তারে জড়িয়ে এই দুর্ঘটনা ঘটেছে। এ ঘটনায় তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

এ বিষয়ে গোপালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোশারফ হোসেন জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে থানায় আনা হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করা হবে। এ ঘটনায় এখনও কেউ মামলা করেনি।

 

 

এমএস

সম্পর্কিত বিষয়:

×