ঢাকা, বাংলাদেশ   সোমবার ১৭ জুন ২০২৪, ৩ আষাঢ় ১৪৩১

নাটোরে এসএসসি পরীক্ষার্থীকে গণধর্ষণ, আটক ৫

প্রকাশিত: ১০:৫১, ১৪ সেপ্টেম্বর ২০২২; আপডেট: ১১:১৪, ১৪ সেপ্টেম্বর ২০২২

নাটোরে এসএসসি পরীক্ষার্থীকে গণধর্ষণ, আটক ৫

ধর্ষণ

নাটোরে এক এসএসসি পরীক্ষার্থীকে গণধর্ষণের ঘটনায় নারীসহ ৫ জনকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার (১৩ সেপ্টেম্বর) রাতে শহরের হাফরাস্তা এলাকার সাগর মিয়ার ভাড়া বাসায় এ ঘটনা ঘটে।

আটককৃতরা হলেন- শহরের কানাইখালী এলাকার আফজাল হোসেনের ছেলে পুলিশের তালিকাভুক্ত সন্ত্রাসী রনি মিয়া, একই এলাকার মৃত মোহাম্মদ আলীর ছেলে রকি, আব্দুল মজিদের ছেলে সোহান, মৃদুল হোসেন ও তার স্ত্রী মিথিলা পারভীন।


পুলিশ জানায়, মঙ্গলবার বিকেলে রাজশাহীর বিনোদপুর থেকে আবির (২১) নামে এক দোকান কর্মচারী তার এসএসসি পরীক্ষার্থী প্রেমিকাকে নিয়ে নাটোর আসেন। স্থানীয় এক বন্ধু তাদের বিয়ে দেওয়ার কথা বলে হাফরাস্তা এলাকায় মৃদুল ও মিথিলা দম্পতির বাসায় নিয়ে যান। কিন্তু এই দম্পতি রনি, রকি ও সোহানকে ডেকে নিয়ে গেলে তারা ছাত্রীর গলায় চাকু ধরে সংঘবদ্ধভাবে ধর্ষণ ও ভিডিও ধারণ করেন। পরে আবার তাদের টাকা না দিলে সেই ভিডিও ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার হুমকিও দেন। এরপর রাতে তরুণ-তরুণী ছাড়া পেয়ে  নাটোর থানায় অভিযোগ করেন।

নাটোর সদর থানার উপ পরিদর্শক (এসআই) জামাল উদ্দীন জানান, আমরা তরুণীর অভিযোগ পাওয়ার পরপরই রাত প্রায় ১টার দিকে অভিযানে নামি। সদর উপজেলার তেলকুপি নুরানীপাড়া এলাকা থেকে  পাঁচজনকে আটক করা হয়।

এমএইচ

×