ঢাকা, বাংলাদেশ   শনিবার ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

বাসের গ্লাস ভেঙে এসবির রিপোর্টার নিহত

মেডিকেল প্রতিনিধি

প্রকাশিত: ২০:৩২, ২৯ মার্চ ২০২৪

বাসের গ্লাস ভেঙে এসবির রিপোর্টার নিহত

তোফাজ্জল হোসেনের আইডি কার্ড।

রাজধানীর বকশিবাজারে বাসের গ্লাস ভেঙে পিছনের সিটে বসা তোফাজ্জল হোসেন (৪০) নামে এক যাত্রী মারা গেছে। তিনি পুলিশের স্পেশাল ব্রাঞ্চের (এসবি) রিপোর্টার হিসেবে কর্মরত ছিলেন।

শুক্রবার (২৯ মার্চ) বিকালে এই দুর্ঘটনাটি ঘটে। রক্তাক্ত অবস্থায় পথচারীরা তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক সন্ধ্যা ছয়টার দিকে তাকে মৃত ঘোষণা করেন।

তাকে হাসপাতালে উদ্ধার করে নিয়ে আসা মুশফিকুর রহমান নামে এক যুবক জানান, ঠিকানা পরিবহন নামে একটি যাত্রীবাহী বাসের যাত্রী ছিলেন তোফাজ্জল নামে ওই ব্যক্তি। বাসের পিছনে সিটে বসা ছিলেন তিনি। বাসটি বকশিবাজার মোড় দিয়ে যাওয়ার সময় রাস্তায় পাশের একটি বৈদ্যুতিক খুঁটির সাথে বাসের পিছনের অংশের ধাক্কা লাগে। এতে বাসের পিছনের জানলার গ্লাস ভেঙে তোফাজ্জলের উপরে পড়ে। তোফাজ্জলের মুখমণ্ডল ও শরীর থেকে রক্ত ঝরতে থাকে। দেখতে পেয়ে দ্রুত তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

ঢাকা মেডিকেল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ইন্সপেক্টর) মো. বাচ্চু মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, মৃতদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

হাসপাতালে তোফাজ্জল হোসেনের বন্ধু ইমরুল হাসান বলেন, তার বাড়ি কিশোরগঞ্জের তাড়াইল উপজেলার কোনা ভাওয়াল গ্রামে। বর্তমানে স্ত্রী ও এক সন্তান নিয়ে মুগদার মান্ডায় ভাড়া বাসায় থাকতেন। স্পেশাল ব্রাঞ্চের সিভিল স্টাফ (রিপোর্টার) ছিলেন তিনি।

এসআর

×