ঢাকা, বাংলাদেশ   শনিবার ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

নিউইয়র্কে রাস্তায় আচমকা নারীদের ঘুষি মারছে অজ্ঞাতরা

প্রকাশিত: ১৯:২৮, ২৮ মার্চ ২০২৪

নিউইয়র্কে রাস্তায় আচমকা নারীদের ঘুষি মারছে অজ্ঞাতরা

আহত নারী

রাস্তায় হেঁটে যাওয়ার সময় হঠাৎ করেই কেউ একজন মুখের ওপর ঘুষি মেরে বসল যে কেউ একজন। কোনো কারণ ছাড়াই  এমন ঘটনা ঘটলে কেমন হবে পরিস্থিতি। যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে এমনই পরিস্থিতিতে পড়েছেন বেশ কয়েকজন নারী। যাদের সবাই হাঁটার সময় ঘুষির শিকার হয়েছেন।

নারীদের ঘুষি মারার সঙ্গে জড়িত থাকার অভিযোগে স্কিবোকি স্কোরা নামের ৪০ বছর বয়সী এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। তিনি ব্রুকলিনের বাসিন্দা।

নিউইয়র্ক পুলিশ বিভাগের মুখপাত্র সংবাদমাধ্যম ইউএসএ টুডেকে জানিয়েছেন, বুধবার (২৭ মার্চ) ওই যুবককে গ্রেপ্তার করা হয়। তিনি ম্যানহাটনে অন্তত একজন নারীর মুখে ঘুষি মেরেছেন।

পুলিশ জানিয়েছে, হ্যালি কেট নামের ২৩ বছর বয়সী এক তরুণী ও টিকটক তারকা তাদের জানান, এ সপ্তাহের শুরুতে একদিন সকাল ১০টা ২০ মিনিটের দিকে সাত নং এভিনিউয়ের ১৬ নং সড়ক দিয়ে হাঁটছিলেন তিনি। তখন এক অজ্ঞাত যুবক তার মাথায় সজোরে ঘুষি মারে। এতে তিনি মাটিতে পড়ে যান। পরবর্তীতে তাকে হাসপাতালে গিয়ে চিকিৎসাও নিতে হয়।

এই টিকটকার ছাড়াও একাধিক নারী ঘুষির শিকার হওয়ার তথ্য জানিয়েছেন। তারা বলেছেন, হেঁটে যাওয়ার সময় কোনো কারণ ছাড়াই তাদের মুখে অথবা মাথায় ঘুষি মেরেছেন অজ্ঞাত পুরুষ।
 
আটক হওয়া যুবক সব নারীর মুখে ঘুষি মেরেছেন কি না সে বিষয়টি নিশ্চিত নয়। অনেক নারী টিকটকেই হামলার শিকার হওয়ার ব্যাপারে জানিয়েছেন এবং অন্য নারীদের সতর্কতা অবলম্বনের পরামর্শ দিয়েছেন।

পুলিশ তদন্ত করার পর স্কিকিবোকি স্কোরা নামের ওই যুবককে গ্রেপ্তার করা হয়। তবে পুলিশের গোয়েন্দারা কি কারণে তাকে এসব ঘটনার সঙ্গে জড়িত থাকার জন্য সন্দেহ করেছেন সেটি স্পষ্ট করা হয়নি।

 

 

এস

×