ঢাকা, বাংলাদেশ   শনিবার ১৮ মে ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১

সিনেমা টিকিট কিনলেই ফ্রি পাবেন বিরিয়ানির প্যাকেট 

প্রকাশিত: ১২:৩৯, ২২ এপ্রিল ২০২৪

সিনেমা টিকিট কিনলেই ফ্রি পাবেন বিরিয়ানির প্যাকেট 

বিরিয়ানির অফারে সাধারণ মানুষ

দীর্ঘদিন বন্ধ ছিল বগুড়ার সিনেমা হল।  বগুড়ার ধুনট উপজেলা সদরের ঐতিহ্যবাহী ঝংকার সিনেমা হল এক সময় ছিল বেশ জনপ্রিয়। তবে এবার এক দশক ধরে বন্ধ থাকা এই হল চালু করে সেখানে দর্শকের সমাগম বাড়াতে এক অভিনব পদ্ধতি শুরু করে হল কর্তৃপক্ষ। 

দর্শক টানতে অভিনব পন্থা অবলম্বন করলো হল কর্তৃপক্ষ। ১০০ টাকার টিকিট কাটলেই মিলছে এক প্যাকেট বিরিয়ানি একদম ফ্রি।

আরও পড়ুন : চলে গেলেন জনপ্রিয় অভিনেতা ওয়ালিউল হক রুমি

জানা যায়, ১৯৮৪ সালে ঝংকার সিনেমা হলটি নির্মাণ করা হয়। ঈসা খানের মালিকানাধীন এ হলটি শুরুতে ভালো চললেও এক পর্যায়ে তা দর্শকশূন্যতার কারণে বন্ধ হয়ে যায়।

বর্তমানে হলটিতে প্রদর্শিত হচ্ছে চিত্রনায়িকা পূজা চেরি ও নায়ক আদর আজাদ অভিনীত ‘লিপস্টিক’ সিনেমা। ঈদের ছবি ও বিরিয়ানির এই বিশেষ অফারের কারণে বর্তমানে বেড়েছে দর্শক সমাগম— এমনটাই মন্তব্য হল কর্তৃপক্ষের।

হলটির ব্যবস্থাপনা পরিচালক ইমরান হোসেন বলেন, আমাদের হলে দর্শকের জন্য আসন রয়েছে ৫০০টি। প্রতিটি টিকিটের মূল্য ১০০ টাকা। বিশেষ অফারে প্রতিটি টিকিটের সঙ্গে প্রত্যেক দর্শকের হাতে ফ্রি এক প্যাকেট বিরিয়ানি দেওয়া হচ্ছে।

এই অফার কতদিন চালু থাকবে জানতে চাইলে তিনি আরও বলেন, আগামী এক মাস খাবারের এই অফার চালু থাকবে।

বর্তমানে ঝংকার সিনেমা হলে ‘লিপস্টিক’ সিনেমার চারটি শো (দুপুর ১২টা, বিকেল ৩টা, সন্ধ্যা ৬টা ও রাত ৯টা) চলছে। তবে তীব্র গরমের কারণে দুপুর ও বিকেলে দর্শক কিছুটা কম থাকলেও বাকি দুটি শো-এ দর্শক সমাগম বেশি থাকছে বলে জানা যায়।
 

শিলা 

×