ঢাকা, বাংলাদেশ   শুক্রবার ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১

স্বস্তিকার ঘরেও গরমের অস্বস্তি

প্রকাশিত: ১৬:২৭, ২০ এপ্রিল ২০২৪

স্বস্তিকার ঘরেও গরমের অস্বস্তি

স্বস্তিকা মুখার্জি 

ওপার বাংলার জনপ্রিয় অভিনেত্রী স্বস্তিকা মুখার্জি। বরাবরই অভিনয় জীবনের পাশাপাশি নিজের ব্যাক্তিগত জীবন নিয়েও আলোচনায় থাকেন। বিশেষ করে নিজের ভ্যারিফায়েড ফেসবুক পেজে নিজের করা পোস্টগুলো সবসময়ই থাকে আলোচনা সমালোচনায়। 

সম্প্রতি বাংলাদেশ ও ভারতে চলছে তীব্র তাপদাহ। এই তাপদাহে সাধারণ মানুষ তো গরমে কষ্ট ভোগ করেনই তবে অভিনেতা অভিনেত্রীরাও কি গরমের কষ্ট ভোগ করেন, এমন একটা কৌতূহল দেখা যায় সাধারণ মানুষের মাঝে। এছাড়াও অভিনেত্রীদের বাসাতেও কি লোডশেডিং হয়?

এবার এই প্রশ্নের সরাসরি উত্তর মিললো স্বস্তিকার ফেসবুকের পোস্ট থেকে। সম্প্রতি স্বস্তিকা মুখার্জি নিজের বাসায় লোডশেডিং নিয়ে একটি পোস্ট করে নিজের ও তাঁর পোষা কুকুরের কিছু ছবি শেয়ার করেন। যেখানে এই অভিনেত্রীকে দেখা যায় গরমে ঘেমে একাকার। 

পোস্টটিতে তিনি লিখেন, Loadshedding wala pics 😍
যা গরম - তার ওপর কারেন্ট না থাকলে মাটি ই ভরসা। 
লাইন দিয়ে সবাই আছি - আমি - মাসি - ফুলকি।

শেয়ার করা ছবিগুলোর নীচে অবশ্য অবাক হয়ে ভক্তদের প্রশ্ন, সেলেব্রিটিদের বাসায়ও লোডশেডিং হয় নাকি? 

অবশ্য কিভাবে এই লোডশেডিং থেকে বাঁচতে হবে এই পরামর্শও দিয়েছেন অনেক ভক্ত। ফরিদ আনসারি নামক এক ভক্ত কমেন্টে লিখেন 'আমার অন্যতম প্রিয় নায়িকা। অন্যতম প্রিয় মুখ। শহরের তীব্র তাপদাহ থেকে দূরে থাকতে,কদিন আমার গ্রামে থেকে যাও।পুকুরের পাড়ে নদীর পাড়ে। বা দুরের ওই ভক্তরাম গ্রামের বাউলের আশ্রমে।।

এছাড়াও বশ শুভঙ্কর নামের এক ভক্ত কমেন্টে লিখেছেন, সেলেব্রিটি হয়েও এতটা সাধারণ কিভাবে থাকা যায় সেটা আপনাকে দেখে সবার শেখা উচিৎ। অনেক অনেক ভালো থাকবেন আপনার ছানা পোনাদের নিয়ে। 

 

এবি

×