ঢাকা, বাংলাদেশ   শনিবার ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

ডিএমডি পদ থেকে বাদ পড়ার পর পরিচালক পদ থেকেও বাদ পড়লেন শেহরীন সালাম ঐশী

এনভয় টেক্সটাইলসের ২৮তম এজিএম

বিজ্ঞপ্তি

প্রকাশিত: ২৩:০৯, ২৮ মার্চ ২০২৪

এনভয় টেক্সটাইলসের ২৮তম এজিএম

এনভয় টেক্সটাইলসের ২৮তম এজিএম

শেয়ারবাজারে তালিকাভুক্ত বস্ত্র খাতের কোম্পানি এনভয় টেক্সটাইলসের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) পদে আগামী ৫ বছরের জন্য শেয়ারহোল্ডারদের সর্বসম্মতিক্রমে পুন. নির্বাচিত হয়েছেন তানভীর আহমেদ। কোম্পানিটির ২৮তম বার্ষিক সাধারণ সভা বা এজিএমে শেয়ারধারীদের ১০০ ভাগ ভোটে তিনি এমডি নির্বাচিত হন। শেয়াধারীদের মধ্যে ১০ কোটি ৬৩ লাখ ৮৩ হাজার ১৭৮টি ভোট তানভীর আহমেদকে এমডি নিয়োগের পক্ষে পড়ে, যা মোট ভোটের ১০০ ভাগ।

এনভয় টেক্সটাইলসের ২০২৩ সালের বার্ষিক সাধারণ সভা (এজিএম) বৃহস্পতিবার রাজধানীর গুলশানের শূটিং ক্লাবে বেলা ১১টায় হাইব্রিড পদ্ধতিতে অনুষ্ঠিত হয়। ২৮তম বার্ষিক সাধারণ সভায় সভাপতিত্ব করেন, এনভয় টেক্সটাইলস লিমিটেডের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান কুতুবউদ্দিন আহমেদ। সভায় ৩০ জুন সমাপ্ত ২০২৩ হিসাব বছরের জন্য ঘোষিত ১৫ শতাংশ নগদ লভ্যাংশ ও আলোচ্য হিসাব বছরের অন্যান্য এজেন্ডায় শেয়ারহোল্ডারদের অনুমোদন নেয়া হয়।  

এই সাধারণ  সভায় শেয়ারধারীদের বড় অংশ (৯৯.৯৭%) কোম্পানিটির পরিচালক  শেহরীন সালামকে পুনরায় পরিচালক পদে নির্বাচনের বিরোধিতা করেন। ফলে তিনি পরিচালনা পর্ষদ থেকে বাদ পড়েন। শেহরীন সালাম নির্বাচিত না হওয়ায় শূন্য পদে পরিচালক হিসেবে নির্বাচিত হন ইপিক গার্মেন্টস মনোনীত সুনীল দৌলতরাম দারিয়ানানি।

এ ছাড়া পরিচালক হিসেবে শেয়ারহোল্ডারদের শতভাগ ভোট পেয়ে পুনর্নির্বাচিত হয়েছেন কুতুবউদ্দিন আহমেদ ও সুমাইয়া আহমেদ। ২৮তম বার্ষিক সাধারণ সভাটি পরিচালনা করেন, এনভয় টেক্সটাইলসের কোম্পানি সচিব এম সাইফুল ইসলাম চৌধুরী, এফসিএস। -বিজ্ঞপ্তি

×